You are viewing a single comment's thread from:

RE: কাঁচা-পাকা আমের সহিত বৃত্তের কালারফুল ম্যান্ডেলা ডিজাইন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ11 months ago

দাদা আপনার আর্ট গুলো দেখার অপেক্ষায় আমি সব সময় থাকি। নিখুঁত নিখুঁত ডিজাইনের মাধ্যমে আপনি ম্যান্ডেলা আর্ট করেন, যেগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আমার কাছে ম্যান্ডেলা আর্ট গুলো করতে অনেক বেশি ভালো লাগে। এবং কি আমার কাছে ম্যান্ডেলা আর্ট দেখতেও অনেক ভালো লাগে। আমের ভিতর তিনটি কালার করেছেন দেখে আমার কাছে সত্যি খুব ভালো লেগেছে। আর কালার কম্বিনেশন দেখে যে কেউ অনেক বেশি মুগ্ধ হবে। বিশেষ করে আমি একটু বেশি মুগ্ধ হয়েছি এই আর্ট দেখে। আপনার ম্যান্ডেলা আর্ট গুলো বরাবরই অনেক বেশী সুন্দর হয়। আম, আমের পাতা এবং অর্ধ বৃত্তের ভেতরে ম্যান্ডেলা জাস্ট মনোমুগ্ধকর ছিল। আপনি চারদিন ধরে একটু একটু করে ম্যান্ডেলাটা শেষ করেছেন যার কারণেই তো এত সুন্দর হয়েছে। দাদা আপনার দক্ষতার যত প্রশংসা করব ততই কম হবে আমার মতে। আপনি নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে অনেক সুন্দর করে এগুলো করে থাকেন। আপনি নিজের হাতের করা এরকম ম্যান্ডেলাগুলো সব সময় আমাদের মাঝে শেয়ার করবেন আশা করছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48