You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: আদিপুরুষ

in আমার বাংলা ব্লগlast year

দাদা আজকে আপনি অনেক সুন্দর একটা মুভি রিভিউর পোস্ট নিয়ে হাজির হয়েছেন। আপনি সবসময় অনেক সুন্দর মুভির রিভিউ করেন যেগুলো আমার অনেক পছন্দ হয়। আজকে আপনি আদি পুরুষ মুভিটার রিভিউ অনেক সুন্দর ভাবে শেয়ার করেছেন। এই মুভিটার শর্ট কিছু কাহিনী আমি দেখেছিলাম। তবে মুভিটার সম্পূর্ণ কাহিনী কোথাও দেখা হয়নি সময়ের কারণে। আসলে সময়ের জন্য এখন মুভি দেখা হয় না খুব একটা। তবে আমি মাঝে মাঝে তবুও চেষ্টা করি এরকম সুন্দর মুভি গুলো দেখার। আদি পুরুষ এই মুভিটার সম্পূর্ণ কাহিনী আপনার রিভিউর মাধ্যমে জানতে পেরেছি। আমি তো ভাবছি সময় পেলে এই মুভিটা দেখে নেব। কারণ রিভিউ টা অসম্ভব সুন্দর ছিল এবং কি কাহিনীটাও ভালো লেগেছে পড়ে। এখানে তো দেখছি কারো সাথেই কোন যুদ্ধের পটভূমি তুলে ধরা হয়নি। দাদা আশা করছি পরবর্তীতেও এরকম সুন্দর মুভি গুলোর রিভিউ সবার মাঝে ভাগ করে নিবেন। ধন্যবাদ দাদা পরবর্তী মুভিটার রিভিউ দেখার অপেক্ষায় থাকলাম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90