You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: জুরাসিক ওয়ার্ল্ড:ফলেন কিংডম

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনি সবসময় আমাদের মাঝে মুভি রিভিউ করেন। আর আপনার মুভির রিভিউ গুলো পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আজকের এই মুভিটার রিভিউ অনেক সুন্দর করে লিখেছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। এই মুভিটার সম্পূর্ণ কাহিনী অনেক সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন দেখে খুব ভালো লেগেছে। জুরাসিক ওয়ার্ল্ড:ফলেন কিংডম মুভিটা কিন্তু অনেক সুন্দর। যদিও মুভি আমার দেখা হয় না, তবে আপনার রিভিউ পোস্টের মাধ্যমে মুভিগুলোর রিভিউ পড়তে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আসলে ব্যস্ততার জন্য কোন কিছুই দেখা হয় না। তবে মাঝে মাঝে এমনিতে দেখার চেষ্টা করি। এই মুভিটার কাহিনী দেখছি একেবারে ভিন্ন রকম ছিল। আসলে অন্য একটা প্রাণীর ডিএনএ দিয়ে ভিন্নজাতীয় প্রাণী তৈরি করার চিন্তা ভাবনাটাই ছিল অনেক বড় ভুল। এটা কিন্তু অনেক ভয়ংকর একটা ব্যাপার যা চিন্তা করলেই বোঝা যায়। একটা তৈরি করার পর তো নিজেরাই তার ফাঁদে পড়ে জীবন হারিয়েছে। এরকম মুভি গুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগে। মাঝে মাঝে ফেসবুকে এই ধরনের মুভির কিছু অংশ দেখা হয়। আমি সময় পেলে অবশ্যই চেষ্টা করব এই মুভিটা দেখার। ধন্যবাদ দাদা এই সুন্দর মুভিটার রিভিউ নিয়ে হাজির হওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47