You are viewing a single comment's thread from:

RE: ছেলের জন্য মিষ্টি কেনার মহূর্ত এবং কিছু ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

ছোট বাচ্চাদেরকে মিষ্টি যত কম খাওয়ানো যায় ততই ভালো। আশা করছি আপু নিয়মের ভেতর রেখে বাবুকে মিষ্টি খাওয়াবেন। বাবুর জন্য স্পঞ্জের মিষ্টি কিনেছিলেন আপনারা এগুলো কিন্তু এমনিতে খুবই ভালো। ভালো হলেও এগুলো একটু কম খাওয়াবেন। আমি এখন মিষ্টি খাওয়া বন্ধ করে দিয়েছি। আমি এখন মিষ্টি জাতীয় কোন কিছু খাই না বললেই চলে। কারণ শরীরের জন্য মিষ্টি জাতীয় যেকোনো কিছু এখনো ক্ষতিকর। যাই হোক বাবুর জন্য মিষ্টি কেনার মুহূর্তটা বেশ ভালো উপভোগ করলাম।

Sort:  
 last year 

জ্বি ভাইয়া সবকিছু আমি নিয়ম মতই ওকে খাওয়াই।আসলে যেহেতু ও মিষ্টি খেতে পছন্দ করে তাই হালকা ধরনের যে মিষ্টি গুলো পাওয়া যায় সেই মিষ্টিগুলো আমি ওকে খাওয়ানোর চেষ্টা করি। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65633.94
ETH 2670.37
USDT 1.00
SBD 2.90