You are viewing a single comment's thread from:

RE: মুভি রিভিউ: প্যারাডাইস

in আমার বাংলা ব্লগlast year

দাদা আমি সব সময় অনেক বেশি পছন্দ করি আপনার মুভিগুলোর রিভিউ পোস্ট পড়তে। আজকেও অন্যদিনের মতো অনেক সুন্দর একটা মুভির রিভিউ পোস্ট শেয়ার করেছেন আমাদের সকলের মাঝে। প্যারাডাইস মুভিটার রিভিউ করে আমার কাছে ভালো লেগেছে। এই মুভিটার কয়েকটা এড আমি দেখেছিলাম। যার কারনে ভেবেছিলাম এই মুভিটা আমি দেখব। তবে সময় এবং ব্যস্ততার জন্য মুভি দেখা হয় না। কিন্তু আমি এমনিতে মাঝে মাঝে দেখার চেষ্টা করি। এই মুভিটার রিভিউ পোস্ট পড়ে খুব ভালো লেগেছে। কারণ মুভিটার সম্পূর্ণ কাহিনী রিভিউর মাধ্যমে লিখেছেন অনেক সুন্দর করে। আসলে এখন বিভিন্ন রকমের এমন টেকনোলজি বের হয়েছে, যার মাধ্যমে নিজের শরীর এবং বিভিন্ন কিছু পরিবর্তন করা হয়। এখানে দেখছি কাহিনীতে সোফি থিছেন খারাপ কাজে ব্যবহার করা হয়েছে। আসলে বেশিরভাগ সময় এটা এমনিতেই দেখা যায়, বাবা-মা ভুল কাজ করলে তার শাস্তি সন্তানদেরকে পেতে হয়। আর তেমনই এই মুভিটাতেও দেখানো হয়েছে এই বিষয়টা। দাদা আমি তো ভাবছি সময় পেলে এই মুভিটা দেখার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58751.99
ETH 2642.76
USDT 1.00
SBD 2.47