You are viewing a single comment's thread from:

RE: অয়েল প্যাস্টেল কালার দিয়ে তৈরি শ্রী কৃষ্ণের চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগlast year

দাদা আপনি সব সময় কিন্তু এরকম সুন্দর সুন্দর আর্ট গুলো করে থাকেন যা শুধুমাত্র আজকে বলার মত না। অন্যান্য সপ্তাহের মতো এই সপ্তাহেও আপনি অনেক সুন্দর একটা আর্ট করেছেন, যদিও আজকে ম্যান্ডেলা আর্ট করেননি। আপনার ম্যান্ডেলা আর্ট গুলো যেমন অনেক বেশি সুন্দর হয় তেমনি চিত্রাংকন ও অনেক সুন্দর হয়। আর আজকের এই চিত্রাংকন টা দেখে আমি তো চোখ ফেরাতে পারছিলাম না দাদা। পুরো দৃশ্যটা দেখেই তো আমি অনেক বেশি মুহূর্ত হয়েছি দাদা। আপনি শ্রীকৃষ্ণকে অনেক সুন্দর করে প্রথমে পেন্সিল দিয়ে অঙ্কন করে নিয়েছেন, তারপরে সম্পূর্ণটা কালো রং করে নিয়েছেন দেখে ভালো লাগলো। দাদা আপনার করা পেইন্টিং যে দেখবে সে অনেক বেশি মুগ্ধ হবে এটা কিন্তু বলতেই হয়। কালার কম্বিনেশনটা অনেক বেশি সুন্দর ছিল যা বলার মতো না। আমার কাছে কালার কম্বিনেশন টা অনেক বেশি ভালো লেগেছে দেখতে। আসলে কিছু কিছু কারণে প্রয়োজনীয় কাজগুলো থেকে যায় আর তখন কি করব এটা বুঝা যায় না। আপনি এই আর্টটা করেছেন জেনে ভালো লাগলো। দাদা আমি মনে করি আপনার দক্ষতার প্রশংসা যত বেশি করব ততই কম হবে। আর আপনার দক্ষতার প্রশংসা করেও কিন্তু শেষ করা যাবে না।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64168.93
ETH 2768.21
USDT 1.00
SBD 2.72