You are viewing a single comment's thread from:

RE: প্রকৃতির মাঝে ক্যাপচার করা কিছু আলোকচিত্র

in আমার বাংলা ব্লগlast year

দাদা সত্যি কথা বলতে আমি ফটোগ্রাফি করতে যেমন পছন্দ করি, তেমনি ফটোগ্রাফি দেখতেও আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি আজকেও অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন যেগুলো অনেক বেশি সুন্দর ছিল দাদা। এই ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে প্রত্যেকটা ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। অনেক বেশি আকর্ষণীয় ছিল আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি। ফটোগ্রাফি গুলোর সৌন্দর্য দেখে যে কেউই অনেক বেশি মুগ্ধ হবে। বিটল এর ফটোগ্রাফি, তেলাকুচা উদ্ভিদের ফুল, ফুল জাতীয় উদ্ভিদের ফটোগ্রাফি, মাকড়সার ফটোগ্রাফি এবং কি রাস্তার পাশ থেকে তোলা মাঠ ভরা ফসলের ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফির সৌন্দর্য সত্যি অসাধারণ ভাবে ফুটে উঠেছে। দাদা এরকম প্রকৃতির মাঝে ঘোরাঘুরি করতে খুবই পছন্দ করি আমি। আর যদি এরকম প্রকৃতির বিভিন্ন জিনিসের ফটোগ্রাফি করা হয় তখন তো আরো ভালো লাগে। সব মিলিয়ে এটাই বলতে হয় দাদা জাস্ট মনোমুগ্ধকর ছিল ফটোগ্রাফি গুলো। আপনার পরবর্তী ফটোগ্রাফি পোষ্টের জন্য অপেক্ষায় থাকলাম তাহলে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 57190.65
ETH 2409.68
USDT 1.00
SBD 2.28