You are viewing a single comment's thread from:

RE: ভেন্ডি দিয়ে বাটা মাছের মজাদার রেসিপি

in আমার বাংলা ব্লগlast year

দাদা আজকেও আপনি বেশ মজাদার একটা রেসিপি তৈরি করেছেন। ভেন্ডি দিয়ে বাটা মাছের এরকম মজাদার রেসিপি দেখে আমার তো খুবই লোভ লেগে গিয়েছে। এরকম মাছগুলো কিন্তু লতি দিয়ে রান্না করে খেতে আমি একটু বেশি পছন্দ করি। একটু ঝাল বেশি দিয়ে ঝোল কম করে রান্না করলে এটি একটু বেশি সুস্বাদু হয়ে থাকে। আপনার পরিবেশন টা দেখে আমার তো ইচ্ছে করছে একটা মাছ নিয়ে গরম ভাত নিয়ে এসে খেতে বসে যাই। আপনার রেসিপিটা দেখেই অনেক বেশি লোভনীয় লাগছে দাদা। বাটা মাছ যেমন আমার খুবই পছন্দের তেমনি ভেন্ডি খেতেও আমার কাছে খুব ভালো লাগে। আর প্রিয় দুটি খাবার যদি একসাথে এভাবে রান্না করা হয় তখন তো কোন কথাই নেই। আপনি উপস্থাপনার মাধ্যমে এটি অনেক সুন্দর করে ভাগ করে নিয়েছেন দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনার উপস্থাপনা দেখে যে কেউ এই রেসিপিটা খুবই সহজে তৈরি করে নিতে পারবে। যাই হোক দাদা মজাদার রেসিপি তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56989.27
ETH 2425.90
USDT 1.00
SBD 2.39