You are viewing a single comment's thread from:

RE: অনেক দিন বাদে গুনগুনিয়ে কিছুটা সময় কাটালাম

in আমার বাংলা ব্লগlast year

কি বলবো আর ভাই, আপনার গানটা একবার শুনে আমার তো বারবার শুনতে খুবই ইচ্ছে করছে। আপনার গানগুলো শুনলে আমার মন একেবারেই ভরে না। ইচ্ছে করে সারাক্ষণ শুধু গানগুলোই শুনতে। আজকে আপনি আপনার কন্ঠে অসাধারণ চমৎকার একটা গান কভার করে সবার মাঝে ভাগ করে নিলেন। আসলে মিউজিক এর প্রতি ভালোবাসা টা আমার একটু বেশি। আমার কাছে শুনতে খুব ভালো লাগে বিভিন্ন রকমের গান। আর বেশিরভাগ সময় গান শোনার চেষ্টা করি আমি।

Sort:  
 last year 

ওরে বাবা এত প্রশংসার যোগ্য কি আমি আদেও!! আমি তো ভালো লাগা থেকে একটু একটু গাইতে চেষ্টা করি ভাই। আর হ্যাঁ যত বেশি গান শোনার অভ্যাস তৈরি করতে পারব আমরা, তত আমাদের মিউজিক্যাল সেন্স ভালো হবে। অনেক ধন্যবাদ ভাই আপনার সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আসলেই আপনি প্রশংসার যোগ্য। ❤️❤️❤️❤️🌹

 last year 

দোয়া করবেন ভাই। আর এভাবেই পাশে থাকবেন। অনেক ভালোবাসা রইলো। ❤️❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62311.03
ETH 2443.26
USDT 1.00
SBD 2.69