You are viewing a single comment's thread from:

RE: বর্তমানে গ্যাস যেন সোনার হরিণ |[benificiary ১০% @shy-fox]|

in আমার বাংলা ব্লগ2 years ago

সত্যিই শহর থেকে গ্রাম অনেক ভালো। গ্রামের পরিবেশ এবং খাওয়া-দাওয়া সবগুলো পাওয়া যায়। বিশেষ করে আমাদের এদিকে যারা বাসা ভাড়া আছে। যেখানে সরকারি গ্যাস লাইন ওখানে সকাল থেকে সন্ধ্যা বেলা পর্যন্ত গ্যাস থাকেনা। কিছুদিন আগে আমি আমার একটি বড় ভাইয়ের বাসায় গিয়েছিলাম। তাদের বাসায়ও একই অবস্থা গ্যাস নেই। সম্পূর্ণভাবে তারা বেকার হয়ে রইল। তারপর দুপুর বেলা বাজার থেকে কলা এবং রুটি এনে সবাই খেলাম। তবে আমার কাছে ও গ্রামের পরিবেশ অনেক ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 years ago 

সত্যি বলতে গ্রাম আমার কাছে অনেক বেশি ভালো লাগে গ্রাম ভাল লাগে যার কারণে শহর আমার কাছে একদম জেলখানার মতো মনে হয়। প্রথমে ভাবতাম শহরের মানুষগুলো হয়তোবা অনেক বেশি ভালো আছে কিন্তু এখন সেটা বুঝতে পারছি তারা কতটা ভালো আছে..!!

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59838.11
ETH 2384.78
USDT 1.00
SBD 2.51