You are viewing a single comment's thread from:

RE: ফটোগ্রাফি: কমলা রঙের সুন্দর আকাশ || Benificiary ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

অসম্ভব সুন্দর কিছু ফটোগ্রাফি উপহার দিয়েছেন আমাদের মাঝে। সব সময় আপনার ফটোগ্রাফি আমার কাছে অসম্ভব ভালো লাগে। বিশেষ করে প্রথম কয়েকটি ছবি আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। খুব সুন্দর বর্ণনা করেছেন পোস্ট এর মাঝে। এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য

Sort:  
 3 years ago 

এখানে যেহেতু আমার সত্যিই ক্ষেতে সামান্য কাজ আছে তাই আমি প্রায়শই সেখানে আমার সেলফোন নিয়ে আসি, এবং ঈশ্বরকে ধন্যবাদ এখানে আমি এই আকাশের কিছু ছবি পেতে পারি, এখানে আমরা সবাই আনন্দে এবং হাসিতে পূর্ণ দেখতে পাচ্ছি। আপনাকে অনেক সবাইকে ধন্যবাদ.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64122.04
ETH 2745.21
USDT 1.00
SBD 2.66