অতীতের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা || ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

2022-06-25-11-09-53-751.jpg

অতীতের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব অতীতের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা । আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে অতীতের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা ভালো লাগবে।

আজ আমি অতীতের সকল ডিজিটাল আর্টের সংগ্রহশালা তৈরি করেছি। এই একটি পোস্টে আমার সকল ডিজিটাল আর্ট রয়েছে। হয়তোবা কয়েকটি বাদ থাকতে পারে কিন্তু আমি চেষ্টা করেছি সবগুলো এক জায়গায় করার। এক জায়গায় থাকলে ইচ্ছে করলে আমি পোস্ট গুলো পুনরায় দেখলে ভীষন ভালো লাগবে। আমি আশা করি আপনাদের কাছেও আজকের সংগ্রহশালা পোস্ট অনেক ভালো লাগবে।

বর্তমানের ডিজিটাল আর্ট করতে আমি খুব ভালোবাসি। যখন সময় এবং সুযোগ পাই তখন আর্ট পড়তে বসি। আজ প্রায় দেড় মাস ধরে আমি ডিজিটাল আর্ট করতেছি। চেষ্টা করি খুব ভালো সুন্দর কিছু ডিজিটাল আর্ট আপনাদের উপহার দেওয়ার।

আমি আশা করি আজকের সবগুলো পোস্ট একসাথে দেখলে আপনাদের খুবই ভালো লাগবে। অনেক সময় ধরে আমি পোস্টগুলো একত্রিত করেছি। একত্রিত করার সময় কয়েকবার অনেক বিরক্ত লেগে ছিল। বিরক্ত লাগার কারণ হলো কয়েকবার লিংক আনার সময় পোস্ট গুলো কেটে যেত। পুনরায় আবার পিছনে যেতে যেতে অবস্থা একদম খারাপ মনে হয়।

তারপরও অনেক সময় দিয়ে পোস্ট গুলো একসাথে করে এখন আমার খুবই ভালো লাগতেছে। আমি আশা করি আপনাদের সবার আজকের সংগ্রহশালা পোস্ট অনেক ভালো লাগবে। আগামীকাল আরো ভালো ভালো সুন্দর ডিজিটাল আর্ট করার চেষ্টা করব। সবার সুস্বাস্থ্য এবং দীর্ঘ হায়াত কামনা করে আজকের মত এখানেই শেষ করলাম।

পোস্টের ছবি ও পোস্ট লিঙ্ক :











2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WBSyExpPmcopGdLzuYxZUrMbB7fL5fpYReqhvrjjWxwbgVC27z5YMDKmnVMAqMA4fyaeWSmVWSH4k4ceQqCa.jpeg

Post


পোস্ট বিবরণ

শ্রেণীঅতীতের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট শেয়ার করেন আর আজকের এই পোস্টের মাধ্যমে অতীতের শেয়ার করার ডিজিটাল আর গুলো পর্যায়ক্রমে তুলে ধরেছেন তাঁর কোনটা থেকে কোনটা বেশি ভালো হয়েছে সেটা যাচাই করার জন্য মুশকিল। আপনার দক্ষতা আমাদের মাঝে নতুন করে ফুটিয়ে তোলার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

খুবই ভালো লাগলো আপনার মন্তব্য দেখে। সময় দিয়ে সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনার সবগুলো ডিজিটাল আর্ট এর চিত্র একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো আসলে দিন দিন আপনার ডিজিটাল আর্টের প্রতি দক্ষতাঃ বেড়েই চলছে অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো আপনার জন্য

 2 years ago 

সময়ের জন্য আরো ভালো আর্ট করার সময় পায়না। আরো বেশি সময় দিতে পারলে আরো ভালো আর্ট গুলো শেয়ার করতে পারব। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটা ডিজিটাল অংকন আমি দেখেছি, আমার খুবই ভালো লেগেছে, আপনি ধীরে ধীরে আরো বেশি সুন্দর ডিজিটাল অঙ্কন আমাদের উপহার দিচ্ছেন। এই পুরনো ডিজিটাল অংকন গুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগছে, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে ভীষণ ভালো লেগেছে ভাই। অনেকদিন দেখা-সাক্ষাত নাই ভাই আপনার সাথে। আপনার সুন্দর গোছানো মন্তব্য দেখে ভীষণ ভালো লেগেছে

 2 years ago 

অতীতে আপনি দারুন কিছু ডিজিটাল চিত্র অঙ্কন করে আমাদের মাঝে তুলে ধরেছেন। যেগুলো করতে অনেক দক্ষতার প্রয়োজন হয় যেটা আপনি প্রমাণ করে চলেছেন। আপনার ডিজিটাল অংকন গুলো একসাথে দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

ভীষণ ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে। এত সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এক কথায় অসাধারন ছিল আপনার অতীতের ডিজিটাল আর্ট সংগ্রহশালা। একসাথে সবগুলো পোস্ট দেখে খুবই ভালো লাগছে। পোস্টগুলো মধ্যে অনেকগুলো পোস্ট মিস হয়েছিল, কিন্তু আপনার অতীতের সংগ্রহশালা থেকে সবগুলো পোস্ট এক পলক দেখে নিলাম। আমাদের সাথে এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

ভীষণ ভালো লেগেছে আপনার মন্তব্যটি পড়ে। অনেক সময় দিয়ে আমি পোস্টটি রেডি করেছি। আপনার ভাল লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এক কথায় ভাইয়া আপনার ডিজিটাল আর্ট সংগ্রহশালা অসাধারণ ছিল। আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনার প্রত্যেকটি ডিজিটাল আর্ট এর মধ্যে দেখতে আমার কাছে সব থেকে ভালো লেগেছে প্রজাপতির ডিজিটাল আর্ট।

 2 years ago 

ভীষণ ভালো লাগলো আপনার মন্তব্য করে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সত্যি ভাইয়া চেষ্টা করলে মানুষ কি না পারে। এইতো সেদিন মনে হচ্ছে আপনি ডিজিটাল আর্ট করা শুরু করেছেন। এই কয়েকদিনের মধ্যেই এতগুলো আর্ট করে ফেলেছেন। প্রত্যেকটি আর্ট সত্যিই অসাধারণ। সবগুলো আবার একসাথে দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি একদম ঠিক বলেছেন আমার নিজেরও মনে হয় যেন কয়েকদিন আগে শুরু করেছি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনি খুবই চমৎকারভাবে আমাদের মাঝে আপনার অতীতের ডিজিটাল অঙ্কনের সংগ্রহশালা শেয়ার করেছেন দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। এভাবে প্রতিনিয়ত আমাদের মত সুন্দর সুন্দর অঙ্কন উপহার দিয়ে যাবেন বলে আশা রাখি।

 2 years ago 

আপনি মুগ্ধ হয়েছেন জেনে অনেক খুশী হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 2 years ago 

বাহ। দারুন দারুন সব ডিজিটাল আর্ট এর সংগ্রহ নিজের দখলে রেখেছেন ভাই। সব কয়েকটি আর্ট দেখার মতো। অনেক ভাল আর্ট করেন আপনি। চালিয়ে যান এভাবেই। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

এত চমৎকার একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61