বড় আপুর জন্য গ্যাসের চুলা কিনার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG20230102162358.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আমি আশা করি আপনাদের সবার আজকের ব্লগ অনেক ভালো লাগবে। আজ আমি খুব সুন্দর একটি মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করব।

আজ বেশ কয়েকদিন যাবত আমার বড় বোন, অর্থাৎ সোনিয়ার বড় আপু একটি গ্যাসের চুলা কেনার কথা বলতেছিল। অনেকদিন যাবত আমাকে বলতেছে কিন্তু ব্যস্ততার কারণে তাকে একটি চুলা কিনে দিতে পারছি না। আজ কিছুদিন যাবত অনেক বেশি ফোন করে যাচ্ছিল। কিন্তু প্রতিদিনই এক একটা কাজ সামনে এসে পড়ে। এজন্য তাকে একটি গ্যাসের চুলা কিনে দিতে পারছিলাম না। মূলত আপু চট্টগ্রামে বসবাস করে, আমাকে আর সোনিয়াকে বলেছিল পছন্দ করে একটি গ্যাসের চুলা দেখার জন্য। অনেক আগে একদিন আমি একটি গ্যাসের চুলা পছন্দ করেছিলাম।

IMG20221219105613.jpg

কিন্তু যখন গ্যাসের চুলাটা কিনতে গিয়েছে তখন ওই চুলাটা পেলাম না। তখন আপুকে বললাম চট্টগ্রাম থেকে আসলে তাকে নিয়ে কিনব। কিন্তু আসছে আজ ১৫ থেকে ২০ দিন হয়ে গেল। কিন্তু কোনভাবেই আমি সময় দিতে পারছিলাম না। অবশেষে হঠাৎ করে আপু আমাদের বাড়িতে চলে আসে। আমাকে বলল চল একটু বাজারে যাব ইমারজেন্সি। আমি মনে করছি কি নাকি। সব কাজ ফেলে রেখে তার সাথে চলে গেলাম বাজারে। হঠাৎ করে একটি ইলেকট্রিক দোকানে নিয়ে গেল। যেখানে ফ্রিজ টিভিসহ বিভিন্ন চুলা বিক্রি করা হয়। সেখানে কোন শুলে আমার পছন্দ হয় নাই।

IMG20230102162402.jpg

কিছুক্ষণ পরে আমি তাকে বললাম চল walton শোরুমে যাই। আমি ওয়ালটন থেকে গত বছর একটি ফ্রিজ ক্রয় করেছিলাম। তাদের সাথে আমার খুবই ভালো সম্পর্ক রয়েছে। এজন্য আপুকে বললাম চল walton শোরুমে যাই। সেখান থেকে যদি পছন্দ হয় তাহলে খুব সহজে কিনতে পারবো। তখন আমি আপু সহ walton শোরুমে গেলাম। আমরা যে ধরনের চুলা দেখতেছিলাম, তাদের শো রুমে পেলাম না। আমরা যে ধরনের চুলা খুজতেছিলাম, বিস্তারিত থাকে বলেছি। বিষয়টা শোরুমের ছেলেটা বুঝতে পারল। তাদের শো রুমে ২০ থেকে ২৫ টা চলা ছিল। পরবর্তীতে ছেলেটা তাদের গোডাউন থেকে একটি চুলা আনার কথা বলেছে। কিন্তু ওই চুলাটা আছে কিনা সে জানেনা।

IMG20230102160606.jpg

আমরা প্রায় 45 মিনিটের মত শোরুমে বসে ছিলাম। গোডাউনে অনেক খোঁজাখুঁজি করার পর আমরা যে ছোলা পছন্দ করেছিলাম ওইটাই পেয়েছে। আমাদের ফোন করে বলল আনবে কিনা। আমরা তাকে আনার কথা বললাম। অবশেষে ৫৭৯০ টাকা দিয়ে। বাড়িতে আনার পর সবাই দেখে অনেক খুশি হয়েছে।

IMG20230102162350.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

বাপরে ৪৫ মিনিট অপেক্ষা!তবে যেহেতু ওয়ালটনের লোকদের সাথে আপনার সুখ্যাতি আছে তাহলে সেটা করাই যায়!
সুন্দর লাগছিলো চুলার ডিজাইনটা।অভিজ্ঞতা জেনে ভালো লাগলো।

 2 years ago 

আমার বড় আপুর জন্য কিনেছিলাম। কিন্তু আমার কাছেও ভীষণ ভালো লেগেছে। বাসার জন্য একটি কিনার চিন্তা আছে। ভালো জিনিস পাওয়ার জন্য একটু অপেক্ষা তো করতেই হয়

 2 years ago 

ওয়ালটনের পণ্যের মান আসলে অনেক ভালো। কিন্তু ভাইয়া আপনি যে চুলাটি কিনলেন সেটা কি ইলেকট্রিক নাকি নরমাল। যাক এত ব্যস্ততার মধ্যে অবশেষে আপনি তাকে চুলা কিনে দিতে পারলেন এটা অনেক যথেষ্ট।

 2 years ago 

প্রচুর ব্যস্ততায় সময় কাটে আমার এজন্য সময় বের করতে পারি না। আপু এই চুলাতে অবশ্যই নরমাল। গ্যাসের মাধ্যমে ব্যবহার করা যাবে।

 2 years ago 

যাক অনেক খোঁজাখুঁজি করার পর অবশেষে পছন্দের চুলাটি গোডাউনে পাওয়া গিয়েছে জেনে ভালো লাগলো। সোনিয়া আপুর বড় বোনের জন্য চুলা কিনার মুহূর্তগুলো ভালই লাগলো। আসলে পছন্দের কিছু কিনতে পারলে অনেক ভালো লাগে।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন আপু পছন্দের কিছু কিনতে পারলে ভীষণ ভালো লাগে। কিন্তু আমি ব্যস্ততার কারণে এতদিন কিনে দিতে পারলাম না

 2 years ago 

অনেক ব্যস্ততার মাঝেও বোনকে পছন্দের গ্যাসের চুলা কিনে দিতে পেরেছেন এজন্য ধন্যবাদ। পরিবারের সদস্যদের জন্য মাঝে মাঝে এভাবে সময় ব্যয় করতে অনেক আনন্দ পাওয়া যায়। আপনার জন্য শুভ কামনা।

 2 years ago 

ঠিক বলেছেন ব্যস্ততার জন্য সবাইকে এখনো উপকার করতে পারি না। ব্যস্ততার মাঝেও বড় আপুকে একটু সময় দিয়েছিলাম। মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago (edited)

আপনি অনেকক্ষণ বসে থেকে আপনার পছন্দের চুলা কিনতে পেরেছেন এটাই যথেষ্ট। সোনিয়া আপুর বোনকে সময় বের করে গ্যাসের চুলা কিনে দিয়েছেন। চুলাটি দেখতে বেশ সুন্দর আছে।

 2 years ago 

এই ছেলেটি আমার অনেক আগ থেকে খুব পছন্দের। আমার বাসার জন্য একটি কিনার কথা আছে। স্টিমের দাম একটু বাড়লে একটি কিনব। মন্তব্য করার পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

এ ধরনের কাচের চুলা গুলো বেশি সুন্দর হয়।তবে এই ধরনের চুলা ব্যবহারের ক্ষেত্রে একটু সাবধানতা অবলম্বন করতে হয়।আমি এই চুলা চার বছর যাবত ব্যবহার করতেছি আমি অনেক ভাল পেয়েছি।তবে আগের তুলনায় দাম একটু বেড়ে গেছে মনে হচ্ছে।যাই হোক বেচারী অনেকদিন অপেক্ষা করার পর খুব সুন্দর একটি চুলা কিনেছেন বেশ ভাল লাগছে।

 2 years ago 

আমি অনেকগুলো বিষয়ে আপুকে বলেছিলাম। ভারী কিছু কাঁচের উপর পড়লেও কাঁচ ভেঙে যাবে। মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62622.35
ETH 2442.15
USDT 1.00
SBD 2.64