এ সপ্তাহে আমার 🔝 ৫ টি পোস্টের রিভিউ || ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220616_190344.jpg

আর্ট পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব পোস্টের রিভিউ। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে পোস্টের রিভিউ ভালো লাগবে।

পোস্ট - ১ :


পাখির ডিজিটাল আর্ট :

এ পোস্টে খুব চমৎকার একটি টিয়া পাখি আর্ট করেছি। পাখিটা দেখতে খুব সুন্দর দেখাচ্ছিলো। অনেকগুলো ছোট ছোট দাগ দিয়ে পাখিটি অঙ্কন করেছিলাম। এটি আঁকার পর আমার কাছে অসম্ভব ভাল লেগেছিল। আপনারা সবাই অনেক সাপোর্ট করেছিলেন। আজকের পাঁচটি পোস্টের মধ্যে টিয়া পাখির ডিজিটাল আর্ট পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে আশা করি।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrieA2AJEuNmpq1BfoyXuJgboSnhi9hMoUXXTGm1hGUkKzS2KmiMRtRnJRPGsJB9RggmeWNSr.jpeg

Post


পোস্ট - ২ :


রেনডম ফটোগ্রাফি :

এ পোস্টে আমি ফটোগ্রাফি পোস্ট করেছিলাম। ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি। সাতটা ছবি নিয়ে একটি অ্যালবাম তৈরি করেছিলাম। প্রত্যেকটা ছবি আপনাদের সবার অনেক ভাল লেগেছিল। ব্যস্ততার কারণে এখন বেশি ফটোগ্রাফি করতে সময় পাইনা। তাহলে আপনাদের সাথে আরো বেশি ফটোগ্রাফি শেয়ার করতে পারতাম। তারপরও প্রতি সপ্তাহে কমপক্ষে একটি করে ফটোগ্রাফি পোস্ট করার চেষ্টা করি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9TcrLSs1R6vjopHb3WrjyUnDp5n8j28ajLRch4iqW3UsGMZgNpCrK3vVri3hCbnrmNbUdvZRkTSfBYZEEG6YpyaPaEJ.jpeg

Post


ধাপ ৩ :


প্রজাপতির ডিজিটালআর্ট :

প্রজাপতির ডিজিটাল আর্ট করার দিন, অনেকক্ষণ পর্যন্ত ভাবছিলাম কি আর্ট কর। অনেকক্ষণ পর্যন্ত কিছু খুঁজে পাইতেছিলাম না। তখনই হঠাৎ করে প্রজাপতি আর্ট করার চিন্তা করলাম। দুইটি কালার কম্বিনেশন এ কারণে আপনাদের সবার অনেক বেশি ভাল লেগেছিল। দুটি কালার খুব ভালোভাবে ফুটে উঠেছিল।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iQH2oebuhPefhyujdqUBQspV4WdjqVomnoMrGqCFKEqYS7HpnANhiapE28UQbwUKyLHDgr2WNRC.jpeg

Post


ধাপ ৪ :


শুভ জন্মদিন" আমার বাংলা ব্লগ :

আমরা সবাই আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলা ব্লগ কে ভালবাসি। কিছুদিন আগে বাংলা ব্লগের জন্মদিন উপলক্ষে আমি একটি জেনারেল পোস্ট করেছিলাম। আমি লেখালেখি পোস্ট এত বেশি করিনা। আশা করি সামনে লেখালেখির পোস্ট করার চেষ্টা করব। এ পোস্টে আমরা বাংলা ব্লগকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছিলাম। আমাদের প্রিয় কমিউনিটি আমার বাংলাব্লগের একবছর বর্ষপূর্তি উপলক্ষে স্বাগতম জানিয়ে একটি পোস্ট করেছিলাম।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErJKysp7Z9Lcrmr3QMazphLuBwUjmuasa2PK33oRwNxQ53sdfXsA7q2aN9mKMNogRpRDzq4LHRgH8nFoEvYA2JVHgHCPW592hp5L.jpeg

Post


ধাপ ৫ :


গোলাপ ফুলের ডিজিটাল আর্ট :

গোলাপ ফুল আমি খুবই ভালোবাসি। আগে আমি সবচেয়ে বেশি ফটোগ্রাফি করতাম গোলাপ ফুলের। তখনই খুব ভালো লাগতো। এজন্য একটি গোলাপ ফুলকে ডিজিটাল আর্ট এ রূপান্তর করেছে। আমার মনে হয় গোলাপ ফুলের ডিজিটাল আর্ট আমি এই প্রথম করেছিলাম। আপনাদের সবার অনেক বেশি ভালো লেগেছিল।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iP5R8WBkaLwFo6b4gozf6uor3B8KqBzj2MxXLa15PAuQ5aoEJcNSsKSxuDRp7WoVc592CS9W92e.jpeg

Post


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটা পোস্ট আমি দেখেছি। এই পোস্টগুলো খুবই সুন্দর হয়েছিল। একসাথে দেখতে পেয়ে অনেক ভালো লাগছে,শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার রিভিউ পোষ্টটি দেখে আমার খুব ভালো লাগলো। আপনি এই সপ্তাহে বেশ চমৎকার কিছু কনটেন্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে বেশ কয়েকটি পোস্ট দেখা হয়নি। পোস্ট গুলোর রিভিউ করার মাধ্যমে এখন দেখার সুযোগ হলো। রিভিউ পোস্টটির জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

খুবই ভাল লেগেছে আপনার মন্তব্য পড়ে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া এই সপ্তাহে আপনার করা পাঁচটি পোস্ট একত্রে দেখতে পেয়ে খুবই ভালো লেগেছে. সপ্তাহ জুড়ে আপনি চমৎকার চমৎকার পোস্ট করেছেন. বিশেষ করে আপনার তৈরি টিয়া পাখির ডিজিটাল আর্ট আমার অনেক ভালো লেগেছিল।এ সপ্তাহে আপনার করা প্রত্যেকটা পোস্ট আমাদেরকে আবার দেখার সুযোগ করে দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে একটি মন্তব্য করে পাশে থাকার জন্য

 2 years ago 

খুবই সুন্দর একটি রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ।আপনার এই রিভিউ কিত পোস্ট গুলোর মধ্যে প্রজাপতির অংকন আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সময় দিয়ে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এ সপ্তাহে আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে বেশিরভাগই আর্ট ছিল। আপনি খুবই সুন্দর ভাবে আপনার গত সপ্তাহে শেয়ার করা পোস্ট গুলো রিভিউ আমাদের মাঝে শেয়ার করলেন। গত সপ্তাহে শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে প্রজাপতির ডিজিটাল আর্ট এবং টিয়া পাখির ডিজিটাল আর্ট অনেক ভালো লেগেছে।

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে ভীষণ ভালো লেগেছে ভাই। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60202.34
ETH 2423.33
USDT 1.00
SBD 2.43