"শারদীয়া কনটেস্ট - ১৪২৯" মহা নবমীতে ঘুরতে যাওয়া ও কিছু ফটোগ্রাফিsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

দীর্ঘ ১০ বছর পর পূজো দেখতে গিয়েছি। আমি যখন কলেজ লাইফে ছিলাম তখন বন্ধুদের সাথে প্রত্যেক বছর পুজোতে অনেক মজা করতাম। আমার অনেকগুলো সনাতন ধর্মের বন্ধু ছিল তাদের সাথে আমার খুবই ভালো সম্পর্ক ছিল। এখনো প্রতি বছর বন্ধুরা আমাকে কল দেয় তাদের পুজোতে যাওয়ার জন্য। কিন্তু ব্যস্ততার কারণে দীর্ঘদিন যাওয়া হয় না।

গত কয়েকদিন আগে আমি চট্টগ্রাম গিয়েছি আমার বড় আপুর বাসায়। সেখান থেকে বিভিন্ন কাজ শেষ করার পর হঠাৎ করে বিকালে গিয়েছি পুজো দেখার জন্য। আমি সোনিয়া আর বড় আপুর সহ গিয়েছে পূজা দেখার জন্য। সেখানে অনেক বড় একটি পুজো মন্দির ছিল। বেশ আনন্দ লেগেছিল আমার কাছে।

কলেজ জীবনের কথা মনে পড়ে গেল সেখানে যাওয়ার পর। বন্ধুদের সাথে হইহুল্ল চিৎকার চেঁচামেচির মত সেই আনন্দটা পেলাম না। তারপরও আমার খুব ভালো লেগেছে। অনেকক্ষণ পর্যন্ত সেখানে অবস্থান করেছিলাম। আজ ১০ বছরের মধ্যে পুজো দেখতে না গেলেও গতকাল গিয়েছি। দীর্ঘ সময় থাকার কারণে বেশ আনন্দ লেগেছিল।

কারণ ওইখানে বড় বড় সাউন্ড বক্স এর মধ্যে অনেক সুন্দর সুন্দর গান লাগিয়েছিল। গানগুলো শুনে আমার ভীষণ ভালো লেগেছে। ইচ্ছে করতেছিল সবার সাথে নাচ করার জন্য। আসলে ধর্ম ভিন্ন হলেও আনন্দ কখনো ভিন্ন হয় না। আমি গতকাল যে মন্দিরে গিয়েছি সেখানে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে আমার।

IMG20221004172457.jpg

IMG20221004172254.jpg

IMG20221004172521.jpg

IMG20221004172401.jpg

IMG20221004172410.jpg

IMG20221004172735.jpg

IMG20221004172549.jpg

IMG20221004172407.jpg

IMG20221004172250.jpg

IMG20221004172417.jpg

তারিখ : ০৪ অক্টোবর ২০২২
সময় : সন্ধ্যা ৫ টা ২৫ মিনিট
স্থান : ফতেয়াবাদ, হাটহাজারী, চট্টগ্রাম ।

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

শারদীয় পুজোর কনটেস্টে অংশগ্রহণ পড়ার জন্য আপনাকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। তবে একটু অবাক লাগলো দীর্ঘ ১০ বছর পর পূজো দেখতে গিয়েছিলেন। এবং সেই সাথে অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। তবে আপনাকে এবং আপনার মেয়েটাকে হেব্বি কিউট লাগছে। আপনার উপস্থাপনা তো অসাধারণ। আমাদেরকে এত সুন্দর সারদীয় দুর্গাপূজার নবমীর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য, শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঠিকই বলেছেন ভাই দীর্ঘ ১০ বছর পর যাওয়ার কারণেই ভালো লেগেছে। শুধু প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য গিয়েছিলাম। ব্যস্ততার কারণে এখন যাওয়া হয়নি।

 2 years ago 

ভাইয়া,দীর্ঘ ১০ বছর পরে পূজা দেখতে গিয়েছেন আসলে সত্যি কথা কি ভাইয়া বন্ধু-বান্ধবদের সাথে পুজো দেখার আনন্দই আলাদা। ভাইয়া, আমিও তেমনি পুজোমণ্ডপে যায়না গতকাল আমার বাড়ির পাশে কালী মন্দিরের এখানে পুজো দেখতে গিয়েছি আসলে ওখানে এত সুন্দর সুন্দর গান বাজানো হচ্ছিল মন চাইছিল গানের তালে তালে নাচার জন্য।একদম ঠিক কথা বলেছেন ভাইয়া,ধর্ম ভিন্ন হলেও আনন্দটা কিন্তু সবার জন্য। ভাইয়া, ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই অনেক ভাল লেগেছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার নিজেরও একই অবস্থা আপু। যখন গান শুনতে ছিলাম তখন নাচতে ইচ্ছে করতে ছিল। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59131.70
ETH 2599.11
USDT 1.00
SBD 2.40