লাইফস্টাইল :- নিজের জন্য টি-শার্ট কিনার মুহূর্তsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

ABB ১৩ জুলাই ২০২৩

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি খুবই সুন্দর একটি মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করলাম। আমরা সবাই কেনাকাটা করতে খুবই পছন্দ করি।

IMG20230402172640.jpg

আজ দীর্ঘদিন যাবত কিছু কেনাকাটা করবো চিন্তা করতেছি। কিন্তু ব্যস্ততার কারণে করতে পারতেছি না। বেশ কিছুদিন আগে একটি টি শার্ট কিনার চিন্তা করতেছি। আসলে আমি সবচাইতে বেশি পছন্দ করি টি-শার্ট গায়ে দিতে । এজন্য সব সময় টি-শার্ট কিনতে বেশি পছন্দ করি। কিন্তু বেশ কিছুদিন হয়ে গেল কোন কিছু কেনাকাটা করি না।

IMG20230402172337.jpg

আর বিশেষ করে খুবই বলতেছে একটি টি-শার্ট কেনার কথা। তার অনুরোধে এই টি-শার্টটি কিনতে বাজারে গিয়েছে। যাওয়ার সময় একজন ছোট ভাইকে নিয়ে গিয়েছিলাম। প্রথমে কয়েকটি দোকানে অনেক ঘুরাঘুরি করে দেখেছি কিন্তু কোন টি শার্ট পছন্দ হয় না।

IMG20230402172248.jpg

এজন্য চিন্তা করলাম কিভাবে টি-শার্ট কিনতে পারি। মূলত চেয়েছিলাম একদম মনের মত একটি টি শার্ট কিনার জন্য। প্রতিনিয়ত কিন্তু এত বেশি না দেখে টি-শার্ট কিনে ফেলি। এজন্য এখন চিন্তা করেছি একটি ভালো মানের টি-শার্ট কেনার কথা।

IMG20230402171838.jpg

আসলে আমরা যেখানে থাকি এখানে মোটামুটি মানে টি শার্ট পাওয়া যায়। কিন্তু বেশি দামের এবং হাই কোয়ালিটির জামা কাপড় খুব কম পাওয়া যায়। এজন্য নরমাল ধরনের জামাকাপড় সবসময় কিনে থাকি। কিন্তু ভালো মানের জামা কাপড় কিনতে হলে শহরে যেতে হয়। আমাদের থেকে অল্প দূরে ফেনী শহর।

IMG20230402171809.jpg

কিন্তু ব্যস্ততার জন্য এত দূরে গিয়ে টি-শার্ট মত সময় থাকে না। এজন্য পরিচিত একটি দোকান থেকে এই টি শার্ট ক্রয় করেছি। এটি আমার খুবই পছন্দ হয়েছিল। দোকানের মধ্যে শুধু একটি টি-শার্ট ছিল। এই টি-শার্টের মত যদি আরো কয়েকটি থাকতো তাহলে আমি আরো কয়েকটি দিতাম। এটি খুবই আরামদায়ক। এবং অনেক বেশি দামি। আমি বারোশো টাকা দিয়ে আজকের এই টি-শার্টটি ক্রয় করেছি।

IMG20230402172345.jpg

আমি যখন এটি কেনার পর বাড়িতে আসি, বাড়ির সবাই এটি খুব পছন্দ করেছে। বাড়ির সবাই পছন্দ করাতে আমার খুবই ভালো লেগেছে। বিশেষ করে সোনিয়ার অনেক বেশি পছন্দ হয়েছিল। তার পছন্দ হওয়ার কারণে বেশি খুশি হয়েছি আমি। আমি আশা করি আপনাদের সবার কাছেও এতে অনেক বেশি ভালো লাগবে।

IMG20230402172418.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

যাক আপনার পছন্দ করা টি শার্ট বাড়ীর সবাই পছন্দ করেছে এটাই কিন্তু সবচেয় বড় কথা। বিশেষ করে তো প্রিয় মানুষটির পছন্দের কথা না বললেই না।মাঝে মাঝে আমাদের অনেক কিছুই পছন্দ হয় কিন্তু সব কিছু আর কেনা হয়ে উঠে না। তবে আমার মনে হয় শহরে আসলে এর চেয়ে ভালো মানের কাপড় নাও পেতে পারতেন । বেশ ভালো লাগলো আমার কাছে আজকের পোস্টটি।

 last year 

আসলে আমার কাছে অনেক বেশি ভালো লেগেছিল তখনই যখন বাড়ির সবাই এটি পছন্দ করেছিল বিশেষ করে সোনিয়া। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম আমার আজকের এই পোস্টটা।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন নিজের জন্য টি-শার্ট কিনার মুহূর্ত। আপনার কেনার টি-শার্টের কালার দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে ভাই আমিও এই কোয়ালিটির টি-শার্ট গায়ে দিয়ে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি টি-শার্ট কিনে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

টি-শার্টের কালার দেখতে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনিও এই কোয়ালিটির টি-শার্ট গায়ে দিয়ে থাকেন এটা জেনে ভালো লেগেছে।

 last year 

গরমের সময় শার্ট থেকে টি-শার্ট পরে বেশি কম্ফোর্টেবল ফিল করা যায়।
শার্ট থেকে টি-শার্ট পড়তে আমার কাছেও খুব ভালো লাগে।
দামাদামি করে আমি জিনিস কিনতে পারি না একদমই।
আপনি টি-শার্ট কিনার দারুন মুহূর্ত গুলো ফটোগ্রাফির মাধ্যমে আমাদের সাথে শেয়ার করেছেন খুবই ভালো লাগলো।

 last year 

আমার কাছে ও শার্ট থেকে টি-শার্ট পরতে খুব ভালো লাগে। সুন্দর একটা মন্তব্য করেছেন দেখে ভালো লেগেছে।

 last year 

ভাইয়া টি-শার্ট কিন্তু খুবই সুন্দর। যখন প্রিয় মানুষ নিজের জামা কাপড় দেখে পছন্দ করে তখন যেন তার সৌন্দর্য আরও বেড়ে যায়। এই টি-শার্ট পড়ে আপুকে সাথে নিয়ে একটা ছবি শেয়ার করলে খুব ভালো হতো। এখন যেই পরিমান গরম পড়েছে এতে এই ধরনের পোশাক খুবই আরামদায়ক। আপনার সম্পূর্ণ পোস্ট পড়ে ভালো লাগলো।

 last year 

ঠিক বলেছেন, যখন প্রিয় মানুষ নিজের জামা কাপড় দেখে পছন্দ করে তখন যেন তার সৌন্দর্য আরো বেশি বেড়ে যায়। আসলে গরমের সময় এই পোশাক পড়তে খুব ভালো লাগে।

 last year 

নিজের জন্য টি-শার্ট কিনার মুহূর্ত গুলো আমাদের সবার সাথে ভাগাভাগি করে নিয়েছেন দেখে ভালো লাগলো। টি শার্ট পড়তে ভীষন ভালে লাগে। আপনার জন্য অনেক সুন্দর সুন্দর টিশার্ট নিয়েছেন। আপনাকে অনেক সুন্দর মানাবে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

আসলে আমি যখন এই টি-শার্টটি পড়েছিলাম তখন সবাই বলছিল অনেক সুন্দর লাগতেছে। আপনার জন্যও শুভকামনা রইল আপনিও ভালো থাকবেন।

 last year 

আপনার ভাইকে সাথে করে নিয়ে গিয়ে কেনা টি-শার্টটি সত্যিই অনেক সুন্দর লাগছে ভাই। সবচেয়ে বেশি ভালো লাগলো সোনিয়া আপুর টি-শার্টটি অনেক পছন্দ হয়েছে শুনে। আসলেই কোন কিছু কেনার পর যখন বাড়ির সকলে সেটি পছন্দ করে তখন জিনিসটা কেনার সার্থকতা আরও বেশি অনুভব করা যায়।

 last year 

ঠিক বলেছেন কিছু কেনার পরে পরিবারের সবাই পছন্দ করলে সার্থকতা আরো বেশি অনুভব করা যায়।

আমিও আপনার মত সবসময়ই টি-শার্ট পরতেই অনেক বেশি পছন্দ করি ভাই । বলতে পারেন ,আমি সব সময় টি - শার্ট পরি । সোনিয়া আপুর টি-শার্টটি অনেক পছন্দ হয়েছে শুনে ভালো লাগলো, কারণ আমিও যখন কোন জামা কাপড় বা যে কোন কিছুই কিনি না কেন, আমার পছন্দের মানুষটি যখন সেটা পছন্দ করে আমিও অনেক খুশি হয়ে যাই।

 last year 

আপনিও যখন কিছু কেনাকাটা করেন তখন আপনার পছন্দের মানুষটি সেটা পছন্দ করলে অনেক খুশি হয়ে যান এটা জেনে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62427.05
ETH 2464.11
USDT 1.00
SBD 2.65