গত এক মাসের রেসিপি পোষ্ট - এর সংগ্রহশালা || ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220825_160533.jpg

পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব
গত এক মাসের রেসিপি পোষ্ট।
আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে
গত রেসিপি পোষ্ট
ভালো লাগবে।

পোস্ট - :

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করলাম গত এক মাসে আমার করা রেসিপি পোস্টগুলো রিভিউ। আমার রেসিপি পোস্ট করা খুবই কম হয়। তারপরও আমি প্রতি সপ্তায় কমপক্ষে একটি করে রেসিপি পোস্ট করার চেষ্টা করি। রেসিপি পোষ্ট করতে আমার ভালো লাগে। কিন্তু আমি রান্না করতাম খুবই কম পারি। সোনিয়ার সহযোগিতায় সব সময় রেসিপিগুলো করে থাকি। তার সহযোগিতা না থাকলে আমি প্রতি সপ্তাহে একটি করে রেসিপি করা সম্ভব হতো না। এই ধারাবাহিকতা আমি সবসময় ধরে রাখবো। এখন আমি চেষ্টা করি প্রতি সপ্তাহের শনিবার একটি করে রেসিপি পোস্ট করার জন্য। এর জন্য কত এক মাসে রেসিভি পোস্ট করলাম মাত্র চারটি। আমি আশা করি আপনাদের সবার রেসিপিগুলো অনেক ভালো লাগবে।

মাছের ডিম ফ্রাই || রেসিপি || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊

কয়েকদিন আগে আমি মাছের ডিমের ফ্রাই রেসিপি করেছি। খুবই সুস্বাদু ও সুন্দর একটি রেসিপি হয়েছিল। আমি যখন এই পোস্টটি করি আপনারা সবাই অনেক বেশি সাপোর্ট করেছিলেন। সবার কাছে খুবই ভালো লেগেছিল।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWXWEHSa9Q1TZXPLdR7m3dVfCcFnkjfodWXCsc6PM8vBcG2CkhHVxg7Ey4ojbU68WRJuCynz6g53ze1aM9e2fPU.jpeg

Post

সুস্বাদু খিচুড়ি রেসিপি || রেসিপি || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊

এর আগে আমি খুবই সুস্বাদু একটি খিচুড়ি রেসিপি করেছিলাম। প্রায় সময় সোনিয়া বাড়িতে খিচুড়ি তৈরি করে থাকে। তার হাতের খিচুড়ি রান্না আমার কাছে অসম্ভব ভালো লাগে। এই পোস্টের খিচুড়ি ও সোনিয়া তৈরি করেছে। আপনাদের সবার অনেক মন্তব্য পেয়েছিলাম এই খিচুড়ি রেসিপি পোস্ট এর মধ্যে।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY35CTuABterB7zKrrBicS3uWQ1HGTeoRmU2UsZ1Ccg3XsS61iVwRtk8JRerMpFQsnb9J8YTTdTKmm7cCQS4qc.jpeg

Post


🥥 ডাবের পুডিং 🥥 || রেসিপি || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊

খুবই ইউনিক একটি রেসিপি ডাবের পুডিং। আমার অসম্ভব প্রিয় এটি। যখন অতিরিক্ত গরম লাগে তখন নারিকেল গাছ থেকে ডাব পেড়ে ডাবের পুডিং খেয়ে থাকে। এছাড়াও সোনিয়া বাসার মধ্যে প্রায় সময় রেসিপিটা তৈরি করে থাকে। অনেকেই এই রেসিপিটা কখনো খেয়ে দেখেনি।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErMmxU8B3b6FpWgwBkFA3AYQPzRBk3yRZvD9Vf7Dp8GyrTYxLbNfzB3aM6TUNZ2p85eiG14D2DNgsRobmqXfnw1aWXu2ScMdarwY.jpeg

Post


চিকেন ফ্রাই || রেসিপি || ১০% প্রিয় লাজুক-খ্যাকের🦊

সবারই খুবই পছন্দের একটি রেসিপি নাম হল চিকেন ফ্রাই । প্রায় সময় বয়লার মুরগী দিয়ে বাসায় এটি তৈরি করে থাকে। কিছুদিন পর পর আমরা চিকেন ফ্রাই খেয়ে থাকি। কয়েকদিন আগে আমি এই চিকেন ফ্রাই করেছি। আমাকে সহযোগিতা করেছে সোনিয়া। আমি আশা করি আপনাদের সবার এই পোস্টটি অনেক ভালো লেগেছে।

99pyU5Ga1kwqSXWA2evTexn6YzPHotJF8R85JZsErvtTWY3VZhZJfiMxdKm7aaRZZuaGXoDX3AtYDizdJd4DZBPXqtsgNUcUQEX3sfYEavjEFn1DTxnKNbUxEmGbezU3Yr.jpeg

Post

পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

মাশাআল্লাহ ভাইয়া আপনার চারটি রেসিপি পোষ্ট অনেক সুন্দর এবং আমার কাছে লোভনীয় ছিল। কারণ চিকেন ফ্রাই ,ডাবের পুটিং,আর খিচুরি তো ভিশন পছন্দের। মাছের ডিম ও অনেক পছন্দের। ধন্যবাদ ভাইয়া আপনাকে এই মাসের সবগুলো রেসিপি অনেক মজাদার এবং সুস্বাদু ছিল। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি পোস্টই অনেক লোভনীয় ছিল। সবগুলো রেসিপি আমার অনেক পছন্দের। ডাবের পুডিং এভাবে আমিও একবার বানিয়েছিলাম। খেতে বেশ ভালোই লাগে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ডাবের পুডিং আমার অত্যন্ত প্রিয় একটি রেসিপি। গরম লাগলে প্রায় সময় এটি বাড়িতে বানিয়ে খাই

 2 years ago 

আপনার তৈরি গত চারটি রেসিপি বেশ ভালো ছিল। তবে এরমধ্যে ডাবের পুডিং টা বেশ ইউনিক ছিল। এবং মাছের ডিম ফ্রাই ও চিকেন ফ্রাইটা বেশ লোভনীয় ছিল। বেশ ভালো ছিল রেসিপি গুলো। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ডাবের পুরে আসলেই ভাই অনেক ইউনিক একটি পোস্ট। এর আগে আমি আর কারো পোস্টে এটা দেখিনি। আপনার কাছে ভাল লেগেছে জোরে খুশি হলাম

 2 years ago 

চমৎকার একটি পোস্ট সংগ্রহশালা আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো রেসিপি পোস্টগুলো দেখে জিভে জল এসে গেল। বিশেষ করে ডাবের পুডিং রেসিপিটি আমার কাছে অনেক বেশি ইউনিক লেগেছিল।

 2 years ago 

ডাবের পুডিং আমার খুবই প্রিয়। এজন্য শেয়ার করেছিলাম। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ওয়াও আপনি এসবগুলো পোস্ট একসাথে শেয়ার করেছেন দেখে তো খুবই ভালো লাগছে। আমি তো ডাবের পুডিং দেখে পুরো অবাক হয়ে গেলাম। ডাবগুলো কি এত সুন্দর সাইজ করেছেন কিভাবে সেটাই বুঝতে পারছি না। এই পোস্টটি মনে হয় এর আগে আমি দেখিনি। তাই সম্পূর্ণ ব্যাপারটা বুঝে উঠতে পারছি না জাস্ট অসাধারণ লেগেছে ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর গোছানো মন্তব্য করার জন্য। ডাবের পুডিং আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 2 years ago 

আপনার সবগুলো রেসিপি পোস্ট খুব ভালো লেগেছে। মাছের ডিমের ভাজি দেখলেই আমার জিভে জল চলে আসে । ধন্যবাদ আপনাকে এত সুন্দর সুন্দর রেসিপি পোস্ট উপহার দেয়ার জন্য।

 2 years ago 

মাছের ডিম ভাজি আপনার ভালো লেগেছে শুনে খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার গত মাসের রেসিপির প্রশ্ন সংগ্রহশালা দেখে আমার কাছে খুব ভালো লাগলো। দারুন মজার কিছু রেসিপি পোস্ট করেছিলেন। অনেকগুলোই আমি দেখেছি খুবই পছন্দের ছিল আমার বেশ কিছু রেসিপি। ধন্যবাদ আপনাকে আবার আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

আসলেই ভাই প্রত্যেকটা রেসিপি অনেক মজার ছিল। মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আসলেই ভাই প্রত্যেকটা রেসিপি অনেক মজার ছিল। মন্তব্য করার জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনি আপুর সাহায্য নিয়ে গত মাসে খুব সুন্দর সুন্দর রেসিপি পোস্ট শেয়ার করেছেন। আমার প্রায় সবগুলো রেসিপি তৈরি করে খাওয়া কিন্তু ডাবের পুডিং কখনো তৈরি করা হয়নি। আপনার এই রেসিপি অনেক মনযোগ সহকারে দেখছিলাম।একদিন আমিও এই পুডিং তৈরি করার জন্য চেষ্টা করবো।আপনাকে অসংখ্য ধন্যবাদ গত মাসের রেসিপি পোস্ট একত্রে নিয়ে সুন্দর একটি সংগ্রহশালা তৈরি করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার নিজেরও পুডিং খেতে খুবই ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68492.14
ETH 2699.27
USDT 1.00
SBD 2.72