lifestyle :- আজিম ভাইয়ের সাথে কাবাব খাওয়ার মুহূর্ত।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগlast year

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG20230515211927.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি খুব সুন্দর একটি মুহূর্তের কথা আপনাদের মাঝে শেয়ার করব। আজম ভাইকে নিয়ে খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছিলাম কিছুদিন আগে। সেই মুহূর্তটা আজ আমি আপনাদের মাঝে শেয়ার করব। আসলে কিছু কিছু মুহূর্ত আমাদের খুব স্মরণীয় হয়ে থাকে। হঠাৎ করে যদি কোথাও ঘুরতে গেলে যেমন খুব ভালো লাগে তেমনি কিছু খেতে গেলেও খুব ভালো লাগে।

IMG20230515210450.jpg

আজ কিছুদিন আগের কথা। হঠাৎ করে একদিন আজিম আমাকে ফোন করল। ফোন দিয়ে বলল ভাই আপনার সময় আছে। আমি তো প্রথমে তার কথা শুনে ভয় পেয়ে গেলাম। যে কোন সমস্যা হয়েছে কিনা । আসলে এমন করে কেউ হঠাৎ করে কথা বললে ভয় পেয়ে যায় ‌‌

IMG20230515213222.jpg

সঙ্গে সঙ্গে মোটরসাইকেল নিয়ে বাজারে চলে গেলাম। যাওয়ার পর তাকে ফোন দিয়ে বললাম কোথায় আছো। সে আমাকে একটি দোকানের কথা বলল। আমি সেখানে চলে গেলাম। দেখলাম হাসিখুশিতে রয়েছে ‌। কিন্তু মনে অনেক ব্যথা আছে এজন্য হাসতেছে। আসলে ঐদিন তার একটু চিন্তা অনুভব হচ্ছিল। ভালো লাগতেছে না তার এই জন্য আমাকে ডাকছে। ‌‌‌

IMG20230515213238.jpg

তখন বলল ভাইয়া চলেন কোথাও থেকে ঘুরে আসি। হঠাৎ করে আজিম বলল কাবাব খেয়ে আসি। কাবাবের কথা শুনলেই তো আমি লোভ সামলাতে পারি না। আমি কাবাব খেতে খুবই পছন্দ করি। এজন্য যখন সময় পাই তখনই কাবাব খেয়ে থাকি। আর বিশেষ করে যখন আমার মন খারাপ থাকে তখন কাবাব খেয়ে মন ভালো করি। এই বিষয়টা অনেকেই জানে।

IMG20230515214821.jpg

এরপর কাবাব হাউজে গিয়ে পৌছালাম। আসলে আমাদের এলাকার সবচেয়ে জনপ্রিয় একটি কাবাব হাউজ হলো মনপুরা কাবাব হাউস। সেখানে সপ্তাহে কয়েকবার যাওয়া হয়। আবার খাওয়া দাওয়া না করলেও সেখানে আড্ডা দেওয়ার জন্য ভালো জায়গা। আমি প্রায় সময় সেখানে আড্ডা দিয়ে থাকি। খুব ভালো লাগে সেখানে আড্ডা দিতে।

IMG20230515213232.jpg

আমি এবং আজিম দুজনে কাবাব অর্ডার করে কিছুক্ষণ অপেক্ষা করলাম। অপেক্ষা করার অনেকক্ষণ পর কাবাব এসে পৌঁছালো। এর মধ্যে তার সাথে অনেক বিষয় নিয়ে কথা হয়েছিল। আসলে সবার জীবনেই কিছু না কিছু চিন্তা থাকে। কারো জীবনে বেশি অথবা কারো জীবনে কম।

IMG20230515211908.jpg

কাবাব খাওয়া দাওয়া করার পর আমরা আরো অনেকক্ষণ সময় সেখানে অতিবাহিত করেছি। কারণ আমরা বিভিন্ন বিষয় নিয়ে কথা বলতে বলতে সময় পার করেছি। মোটামুটি অনেক বিষয় নিয়ে কথা বলার কারনে মুহূর্তটা অনেক বেশি ভালো লেগেছিল। আবার এস্টিমেট প্ল্যাটফর্ম সম্পর্কেও আমরা অনেক বিষয় কথা বলেছি। কারণ কাজ করার ক্ষেত্রে, কাজ নিয়ে আলোচনা করাটা খুবই গুরুত্বপূর্ণ।

IMG20230515211918.jpg

এভাবে ওই দিনটা আমরা খুব সুন্দর ভাবে কাটিয়েছি। আসলে প্রিয় মানুষগুলোর সাথে সময় কাটাতে আমার এমনিতেই খুব ভালো লাগে। বিশেষ করে সবচাইতে বেশি সময় কাটাই নিবলু ভাইয়ের সাথে । এখন ভাইয়া ব্যস্ততার কারণে আমরা কোথাও সময় দিতে পারি না। আমি নিজেও কাজ নিয়ে প্রচুর ব্যস্ত থাকার চেষ্টা করি।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

আজিম ভাই এবং আপনাকে একসাথে দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। চিন্তা কম বেশি সকলেরই আছে তার কারন হলো আমাদের চিন্তার মধ্যেই আছে আমাদের জীবন। চিন্তা ও জীবন একে অপরের অবিচ্ছেদ্য অংশ।মন খারাপ থাকলে পছন্দের খাবার খেলে সত্যি মন ভালো হয়ে যায়। কাবাব খাওয়ার মুহূর্ত গুলো অনেক সুন্দর করে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আজিম ভাই এবং আমাকে একসাথে দেখে আপনার কাছে খুব ভালো লেগেছে জেনে খুশি হলাম দিদি। আসলে চিন্তা এমন একটা জিনিস যা খুবই খারাপ লাগে। আর এই সময় নিজের পছন্দের খাবার খেতে আমি খুব পছন্দ করি। এবং মনটাও ভালো হয়ে যায়।

 last year 

দেখেই বোঝা যাচ্ছে আজিম ভাইয়ের সঙ্গে খুবই সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছিলেন এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে বারবার মন চায়। হঠাৎ করেই এরকম ভাই ব্রাদার ফোন দিয়ে যদি কোথাও ঘুরতে যাওয়ার কথা বলে তাহলে নিজেকে ধরে রাখা অনেক বেশি কষ্ট সাধ্য হয়ে পড়ে। আসলে স্টিমেট ইউজাররা যদি দুই একজন এক সঙ্গে হয় তাহলে, এ ব্যাপারে কথা হবে এটাই স্বাভাবিক। ভালো লাগলো আপনার দুজনের কাবাব খাওয়ার সুন্দর মুহূর্তটা দেখে। শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

হ্যাঁ ভাইয়া অনেক ভালো মুহূর্ত অতিবাহিত করেছিলাম আজিম ভাইয়ের সাথে। আমাদের দুজনের মুহূর্তটা দেখে ভালো লেগেছে জেনে ভালোই লাগলো।

 last year 

মাঝে মাঝে চিন্তা দূর করার জন্য কাবাব হাউজে যাওয়া দরকার।আশা করছি ভালই হয়েছিল খেতে কারন সেখানকার কাবাব এমনিতে ভালো হয়। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া, মাঝে মাঝে চিন্তা দূর করার জন্য অনেক বেশি দরকার। হ্যাঁ ভালোই হয়েছিল খেতে এবং কি বেশ মজা করেছিলাম।

 last year 

❣🥰🥰❣

 last year 

আপনি আজিম ভাইয়ের সাথে কাবাব খাওয়ার সুন্দর মূহুর্ত আমাদের সাথে শেয়ার করেছেন এজন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। খাওয়ার চেয়ে বড় কথা আজিম ভাইয়ের ডাকে সাড়া দিয়ে বিভিন্ন আলাপ আলোচনার মধ্য দিয়ে বেশ ভালো সময় কাটিয়েছেন। ছবি গুলোও বেশ ভালো হয়েছে। আপনাদের দুজনের জন্যই শুভ কামনা।

 last year 

আমাদের দেখা হলেই বিভিন্ন রকম কথা হয়ে থাকে আমাদের। আপনাদের মাঝে আমাদের কাটানো মুহূর্তটা শেয়ার করে আমার কাছেও খুব ভালো লেগেছে।

 last year 

ঠিক বলছেন ভাইয়া কোথাও ঘুরতে গেলে বেশ ভালো লাগে তার সাথে যদি এমন লোভনীয় খাবার খাওয়া যায় তাহলে মুহূর্তটি আরো আকর্ষণীয় হয়ে ওঠে। আপনি আর আজিম ভাই তো খুব সুন্দর সময় কাটালেন সাথে সুখ দুঃখের অনেক কথা শেয়ার করলেন একে অপরকে। এছাড়া খুব লোভনীয় খাবার খেলেন আমাদের সাথে শেয়ার করলেন অনেক ভালো লাগলো।

 last year 

আজিম ভাইয়ের সাথে আমার দেখা হলেই সুখ দুঃখের কথা একটু বেশি বলা হয়। আর দুজনে ভালো মুহূর্ত কাটাতে পারি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58495.77
ETH 2579.09
USDT 1.00
SBD 2.44