গত এক মাসের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা || ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220811_140950.jpg

আর্ট পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব গত এক মাসের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে গত এক মাসের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা ভালো লাগবে।

আজ আমি আপনাদের মাঝে শেয়ার করলাম গত এক মাসে আমার আঁকা ডিজিটাল আর্টগুলো। ডিজিটাল আর্ট করতে বর্তমানে আমি খুবই ভালোবাসি। প্রতি সপ্তাহে চেষ্টা করি কমপক্ষে একটি অথবা দুইটি করে ডিজিটাল আর্ট করার জন্য। প্রতি সপ্তায় কম করে হলেও একটি করে চেষ্টা করে থাকি। ভয়ংকর আর্ট গুলো করতে আমার সবচেয়ে বেশি ভালো লাগে।

গতকাল ও আমি ভয়ংকর একটি আর্ট করেছি। এটিও আমার কাছে খুবই ভালো লেগেছে। আমি প্রতিনিয়ত আর্ট গুলো করতে খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার পুনরায় পোস্টগুলো দেখে ভীষণ ভালো লাগবে।

এই পোস্টে একটি স্যারের আর্ট করেছি। আমার বাংলা ব্লক কমিউনিটির একজন সদস্যের অনুরোধে তার আর্ট করেছি। তার কাছ থেকে আমি অনেক ভালবাসা পেয়েছি যখন আর্ট করে তাকে দিয়েছে। এভাবে প্রতিনিয়ত অনেক ধরনের আর্ট আপনারা মাঝে শেয়ার করতে পারলে ভীষণ ভালো লাগে।

আমি আশা করি আজকের পোস্টগুলোর রিভিউ আপনাদের সবার অনেক ভালো লাগবে। আমার নিজেরও প্রত্যেকটা পোস্ট ভীষণ ভালো লেগেছে। গত এক মাসের সবগুলো পোস্ট একটি পোস্টে রেখেছি শুধু একসাথে দেখার জন্য। কার কোন পোস্টে ভালো লেগেছে অবশ্যই জানাবেন ‌। সে পর্যন্ত সবাই ভালো এবং সুস্থ থাকবেন। শুভকামনা ও ভালোবাসা রইলো সবার জন্য।

পোস্ট - ১ :





পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনার এতগুলো ডিজিটাল আর্ট একসাথে দেখে খুব ভালো লাগলো। সময়ের কারণে আপনার সবগুলো ডিজিটাল আর্ট গুলো দেখা হয়নি। এখন দেখে খুবই ভালো লাগলো। খুব সুন্দর করে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

তোমার মন্তব্য আমার ভীষণ ভালো লাগে। আজকের মন্তব্য ব্যতিক্রম নয়। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গত এক মাসের ডিজিটাল আর্ট সংগ্রহশালা আমার কাছ থেকে অনেক ভালো লেগেছে। প্রতিটি ডিজিটাল আর্ট
অনেক চমৎকার ছিল।তার ভিতর গাছের ডাল এর একটি ডিজিটাল চিত্রাংকন আমার মনে দোলা দিয়েছে। ধন্যবাদ এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ।সুন্দর একটি মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি গত এক মাসে ভয়ঙ্কর কিছু ডিজিটাল আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন যা আজকের রিভিউ দেখে বুঝতে পারলাম। হয়তো গত ১৪ দিনের মধ্যে কোন পোস্ট আমার দেখা হয়নি। তবে পুনরায় দেখার সুযোগ করে দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি আরো এমন সুন্দর সুন্দর ডিজিটাল আর্ট করে আমাদের দেখাবেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই খুব সুন্দর করে একটি মন্তব্য করার জন্য। অনেকদিন পর আপনার মন্তব্য পেয়ে ভীষণ ভালো লাগলো ভাই

 2 years ago 

সবগুলো ডিজিটাল আর্ট অনেক ভয়ঙ্কর ছিল।
সবগুলো ডিজিটাল আর্ট আমাদের মাঝে পুনরায় তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভয়ংকর আর্ট গুলো করতে আমার খুবই ভালো লাগে। সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসাধারণ লাগলো আপনার গত এক মাসের ডিজিটাল আর্ট-এর সংগ্রহশালা গুলো। ডিজিটাল আর্ট গুলো চমৎকার হয়েছে আপনার। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার কাছে চমৎকার লেগেছে খুবই ভালো লাগলো । ভাই সময় দিয়ে সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে ডিজিটাল অঙ্কনের সংগ্রহশালা শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো আপনার অংকন গুলো আমার কাছে বরাবরই অনেক বেশি ভালো লাগে। একত্রে অনেকগুলো অংকন দেখতে পেরে আরো বেশি ভালো লাগলো শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

প্রতিনিয়ত আপনার মন্তব্যগুলো আবার ভীষণ ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42