lifestyle:- নিজের জন্য জুতা কেনার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ4 months ago

ABB 17 মার্চ ২০২৪ রবিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

20240208_161911.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। কিছু কেনাকাটা করার মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করব। পোষ্টের মধ্যে কয়েকটি পোস্ট আমার অনেক বেশি ভালো লাগে করতে। তার মধ্যে লাইফ স্টাইল ক্যাটাগরির পোস্ট করতে আমার অনেক বেশি ভালো লাগে। দীর্ঘদিন পর একজোড়া জুতা কিনতে চলে আসলাম। এই মুহূর্ত টাই আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি ভালো লাগবে।

20240208_161913.jpg

অনেকদিন পর এক জোড়া জুতা কেনার কথা ভাবতেছি। আসলে আমার খুব বেশি জুতা পরিবর্তন করতে হয় না। তার একমাত্র কারণ হলো একজোড়া জুতা নিলে তা পেতেই অনেক কষ্ট হয়। তার জন্য যখন জুতা কিনে নিতে হয় তখন ভালো মানের জুতা কিনতে হয়। কিন্তু সব সময় ভালো মানের জুতা পাওয়া যায় না। যার কারনে যখন কিনতে হয় তখন ভালো দেখে ক্রয় করি। কিছুদিন আগে হঠাৎ করে সোনিয়া বলল জুতা কেনার কথা।

20240208_161933.jpg

কিন্তু প্রথমে আমি রাজি না হলেও পরবর্তীতে রাজি হই। কারণ আগের জুতাগুলো প্রায় নষ্টের দিকে। নষ্ট হওয়ার আগ পর্যন্ত আমি জুতা পরিবর্তন করি না। তারপরেও সোনিয়ার কথা শুনে পরিবর্তন করার সিদ্ধান্ত নিলাম। কিন্তু সেখানেই তো ঘটলো আসল ঘটনা। প্রত্যেক বারের মত জুতা কেনার জন্য আমি এবং সোনিয়া বেরোলাম। গেলাম অনেকগুলো মার্কেটের মধ্যে। কোন জুতা দোকানে পারফেক্ট সাইজ খুঁজে পাচ্ছিলাম না।

20240208_161942.jpg

এজন্য মেজাজ যেমন খারাপ হচ্ছিল তেমনে নিজের প্রতি রাগ হচ্ছে না। কারণ পায়ের উপরের অংশটা চ্যাপ্টা হওয়ার কারণে একটু সমস্যা হয়ে যায়। যার কারনে পারফেক্ট সাইজের জুতা পেতে অনেক কষ্ট হয়। একটি দুটি দোকান করে অনেকগুলো দোকান খুঁজে নিয়েছিলাম। জুতা পেলেও ভালো মানের জুতা পেলাম না। কারণ বর্তমানে দুই নাম্বার জুতার সংখ্যাটাই বেশি। এক দেড় মাস ব্যবহার করার পর জুতা নষ্ট হয়ে যায়। যার কারনে একটু ভাল দেখেই নিতে হয়।

20240208_162019.jpg

অনেক খোঁজাখুঁজি করার পর গেলাম নিজস্ব একটি দোকানে। যেখান থেকে সব সময় আমি জুতা কেনার চেষ্টা করি। কারণ সেখানকার জুতা অনেক ভালো হয়। কিন্তু সেখানে সাইজ পাওয়া যায় না যার জন্য প্রথমে সেখানে যায়নি। কিন্তু পরবর্তীতে কোথাও না পেয়ে সেখানে গেলাম। দেখলাম অল্প কয়েকটি জুতার মধ্যে একটি জুতা মোটামুটি পায়ে হয়েছে। দেখে ভালো লাগলো। কিন্তু জুতার মান আমার ভালো লাগতেছিল না। মনে হচ্ছে যেন অল্প দিনেই তা নষ্ট হয়ে যাবে। যখন জুতার দাম জিজ্ঞেস করলাম দেখলাম দামও কম বলতেছে।

20240208_162855.jpg

আসলে আমার পরিচিত কয়েকটি দোকান রয়েছে যে দোকানগুলোর মধ্যে আমি দামাদামি করি না। তারা কম রাখে বলেই দামাদামি করতে হয় না। জিজ্ঞেস করলাম যখন জুতার দাম প্রথমের দুষ্টামি করে বারোশো টাকা বলেছিল। পরবর্তীতে হেসে ৬০০ টাকা বলল। ৬০০ টাকা দাম শুনে আমি মনে করছি বেশি দিন আর পায় দিতে পারব না। কারণ আমাদের এখানে কম দামি জুতোগুলোর অবস্থা একেবারে খারাপ হয়। দীর্ঘদিন ব্যবহার করা যায় না। জুতা পরিবর্তন করতে আমার একদমই ভালো লাগেনা। কিছু কিছু জিনিস থাকে যেগুলো সহজে পরিবর্তন করতে ইচ্ছে করে না। তার মধ্যে জুতা অন্যতম। এক জোড়া জুতা নষ্ট হলে পরবর্তীতে অন্য আরেক জোড়া জুতা নিয়ে থাকি।

20240208_162457.jpg

এজন্য অনেকদিন পর এই জুতা কিনতে আসলাম। জুতাটি আমার পছন্দ হওয়ার কারণে নিয়ে নিলাম। তারপরেও ভয় পাচ্ছিলাম কয়দিন ব্যবহার করতে পারব। দোকানের অরজিনাল মালিক বলেছিল কিছু হবে না। কিন্তু জুতার চামড়া দেখেই বলতেছি জুতা বেশিদিন থাকবে না। তারপরেও কি করার, নিয়ে নিলাম। জুতাটি কেমন হয়েছে তা অবশ্যই আপনারা বলবেন। আমার কাছে মোটামুটি ভালই লেগেছিল।

20240208_162914.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীLifestyle
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

রতত.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 4 months ago 

সামনে ঈদ কে কেন্দ্র করে জুতা নিলেন খুব ভালো করছেন ৷ আর জুতা সবার প্রয়োজন যা হোক ভালো লাগলো আর আপনার পায়ে বেশ মানিয়েছে ৷ ৬০০ টাকায় কিনছেন সবমিলে নষ্ট তো হবেই ৷ ভালো লাগলো ভাই অসংখ্য ধন্যবাদ ৷

 4 months ago 

এই জুতা আমার পায়ে মানিয়েছে শুনে ভালো লেগেছে।

 4 months ago 

আসলে ভাই কোন জিনিস নষ্ট না হওয়া পর্যন্ত নতুন জিনিস ক্রয় করতে আমার নিজেরও ভালো লাগেনা এটা অনেক বড় একটা গুণ আমার মনে হয়। আপনি ৬০০ টাকা দিয়ে একটা সুন্দর জুতা কিনলেন এবং ওই জুতা কিনার মুহূর্তগুলো আমাদের মাঝে অনেক গুছিয়ে সাজিয়ে উপস্থাপন করেছেন এটা দেখে সত্যি আমি আনন্দিত। ধন্যবাদ আপনাকে আপনার মুহূর্তগুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

চেষ্টা করেছি জুতা কেনার মুহূর্ত সুন্দর করে সবার মাঝে শেয়ার করার।

 4 months ago 

জুতা কেনার কিছু মুহূর্ত আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ।আপনি অনেক সুন্দর এক জোড়া জুতো কিনেছেন তাও ভয় পাচ্ছিলেন ভাইয়া কয়দিন ব্যবহার করতে পারবেন। সনিয়া আপু বলার কারণে জুতা কিনতে গিয়েছিলেন এত সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

হ্যাঁ সোনিয়া বলার কারনেই মূলত জুতা কিনতে যাওয়া হয়েছে। আমার জন্য তো জুতা পাওয়া অনেক মুশকিল হয়।

 4 months ago 

ভাই আপনার পায়ের সাইজ যেহেতু অনেক বড়,জুতা পেতে সমস্যা হওয়ার ই কথা। তাই বারবার জুতা পরিবর্তন করা বেশ ঝামেলার ব্যাপার। সেজন্য জুতা কেনার সময় অবশ্যই ভালো মানের জুতা কিনলে ভালো হয়। যাতে করে অনেকদিন ব্যবহার করা যায়। যাইহোক ততোটা ভালো মানের জুতা খুঁজে না পেলেও, অল্প দামে মোটামুটি ভালোই জুতা কিনেছেন। আপনার পায়ে বেশ মানিয়েছে জুতা জোড়া। যাইহোক এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আসলে আমার পায়ের জুতা খুব কম পাই। তাই কেনার সময় ভালো মানের জুতা কেনার চেষ্টা করি যেন অনেক দিন চলে যায়।

 4 months ago 

আপনার জুতা কেনার অনুভূতি জানতে পেরে খুবই ভালো লাগলো। আসলে মেজাজ খারাপ করে লাভ নাই। পায়ের উপরে মেজাজ খারাপ হয়েছিল চ্যাপ্টা হওয়ার, কারণে একসময় একসময় ঠিকই মিলে যাবে। যাই হোক অনেক ভালো লাগলো।

 4 months ago 

আমার জুতা কেনার অনুভূতি জানতে পেরে আপনার কাছে ভালো লাগলো শুনে আনন্দিত। হ্যাঁ পরবর্তীতে বুঝতে পেরেছি মেজাজ খারাপ করলে কিছুই করতে পারব না।

 4 months ago 

নতুন জুতা ক্রয় করেছেন জেনে খুব ভালো লাগলো। জুতা কেনার মুহূর্ত বেশ সুন্দর ভাবে উপভোগ করেছেন ‌। নতুন কোন জিনিস কিনতে পারলে খুবই ভালো লাগে। জুতা গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। এত সুন্দর জুতা ৬০০ টাকা দিয়ে ক্রয় করেছেন বেশ ভালো হলো। ‌ ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 4 months ago 

সত্যি বলেছেন নতুন কিছু কিনতে পারলে খুব ভালো লাগে।

 4 months ago 

রকি ভাই আপনার জুতা ক্রয়ের মুহূর্তের কথাগুলো জানতে পেরে আমার অনেক ভালো লেগেছে। একই সাথে আপনার ক্রয় করা জুতাটি দেখতে অনেক সুন্দর লাগছে। জুতাটির দাম যাই হোক না কেন মনে হচ্ছে জুতাটি অনেকদিন পর্যন্ত টিকবে। যাহোক জুতা ক্রয়ের চমৎকার একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনেকদিন পর্যন্ত যেন টিকে এটাই তো চাই। আপনার মন্তব্য দেখে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64741.88
ETH 3457.21
USDT 1.00
SBD 2.55