ছোট বোন আর ভাগ্নি কে নিয়ে হঠাৎ বিরিয়ানি খাওয়ার মুহূর্ত।steemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG20220107162326.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব জেনারেল। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগপরিবারের সকলের আজকে ছোট বোন আর ভাগ্নি কে নিয়ে হঠাৎ চটপটি আর বিরিয়ানি খাওয়ার মুহূর্ত ভালো লাগবে।

কয়েকদিন আগে চট্টগ্রাম থেকে আমার বোনেরা বাড়িতে এসেছে। অনেকদিন পর তারা বাড়িতে আসার কারণে অনেক সুন্দর সময় কেটেছে। অনেকদিন যাবত বোনের মেয়েকে নিয়ে কোথাও যাওয়া হয় না। কারণ তারা এলাকায় থাকে না। বড় বোন চট্টগ্রাম শহরে বসবাস করে। বছরে কয়েকবার বাড়িতে আসা হয় তাদের। কিন্তু ব্যস্ততার কারণে কাউকে কোথাও ঘুরতে নেয়ার সময় পায়না। ভাগ্নিরা যখন বাড়িতে আসে তখন আমার সাথে একটি ভায়না করে। ভাগ্নির সাথে আমার ছোট বোন ও ছিল। তারা দুজন বলে তাদেরকে ঘুরতে নিতে হবে। আমি প্রচুর ব্যস্ত থাকি এজন্য দু একদিন নিতে পারেনি। দু'একদিন যাওয়ার পর আমাকে ভাগ্নি অনেক জোর করে চটপটি খাওয়াতে নিয়ে যাওয়ার জন্য। অবশেষে তাদেরকে নেওয়ার জন্য রাজি হই। ছোট বোন ও ভাগ্নিকে নিয়ে কিছুক্ষণ এদিক ওদিক মোটরসাইকেল নিয়ে ঘুরালাম। তারা দুজনে ই মোটরসাইকেল নিয়ে ঘুরতে অনেক পছন্দ করে। মোটরসাইকেল এর মধ্যে অনেক মজার কিছু কথা হয়েছে। আমরা তিনজন মোটরসাইকেলের মধ্যে হাসতে হাসতে অবস্থা একদমই খারাপ। অনেকক্ষণ পর্যন্ত ঘুরাঘুরি করার পর অবশেষে একটি বাজারে আসলাম। প্রথমত তাদের চটপটির খাওয়ানোর জন্য কোন চটপটি দোকান পাচ্ছিলাম না। পরে তারা বলল তাদেরকে বিরিয়ানি খাওয়ানোর জন্য। অবশেষ একটি দোকান পেলাম। সেখানে বিরিয়ানি ও চটপটি দুইটাই রয়েছে। তারা দুজন অনেক খুশি হয়েছিল। প্রথমত তারা দুজন বিরিয়ানি খেয়েছিল। আমি চটপটি খেয়েছিলাম। তাদেরকে দুই প্লেট করে বিরিয়ানি খাওয়ানোর পর তারা আর চটপটি খেতে পারল না। অবশেষে সেখান থেকে বাড়িতে চলে আসি।

তাদের সাথে খুবই সুন্দর একটি সময় কাটিয়েছিলাম। আমার কাছে খুবই স্মরণীয় হয়ে থাকবে দিনটি। কারণ বড় আপন মেয়েকে সব সময় পাইনা। ভাগ্নি আমার খুবই আদরের। তাদের সাথে একদিন সারাদিন কাটিয়েছিলাম। ঐদিন নিয়ে পরবর্তীতে একটি পোস্ট করব। অনেক জায়গা ঘুরে ছিলাম তাদেরকে নিয়ে। আশা করি সামনে যে কোন একটি পোস্টে দিনটি শেয়ার করব। আশা করি আজকের ব্লগ অনেক ভালো লাগবে।

IMG20220107162321.jpg

IMG20220107162327.jpg

IMG20220107162219.jpg

IMG20220107162221.jpg

IMG20220107162212.jpg

IMG20220107162137.jpg

IMG20220107162139.jpg

IMG20220107162231.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

সত্যি বলতে সবাই একসাথে ঘুরে বেড়ানোর মজাটাই আলাদা। ঘুরে বেড়ানোর পর সবাই একসাথে বসে খাওয়াটা আরো বেশি মজা। এরকম পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একদমই ঠিক বলেছেন আপনি। তাদের দুজনকে নিয়ে ঘুরে আমার নিজেরও খুব ভালো লেগেছে ঔ

 2 years ago 

ছোট বোন এবং ভাগ্নিকে সাথে করে বিরিয়ানি খাওয়ার মুহূর্তটা এটা খুবই সুন্দর মুহূর্ত। বিয়ানি খেতে আমার কাছে ভালই লাগে। সত্যিই আপনার ছোট বোনের খাওয়ার মুহূর্তটা দেখে আমার লোভ জাগলো দারুন ছিল আপনার আজকের সম্মিলিত মুহূর্ত।

 2 years ago 

আমার ছোট বোন বিরিয়ানি খুবই পছন্দ করে। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

নিজের ব্যস্ততা কাটিয়ে ছোট বোন এবং ভাগ্নের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন ৷ আপনাদের কাটানো সুন্দর সময় গুলোর কথা পড়ে অনেক ভালো লাগলো ৷ একসাথে ঘুরাঘুরি আর বিরিয়ানি খাওয়া সুন্দর মুহূর্তগুলো আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ ৷

 2 years ago 

তাদেরকে নিয়ে ঘুরাঘুরি করে তারপর বিরানি খাওয়ার মতটা আসলে খুবই ভালো লেগেছিল। আপনাদের মাঝে শেয়ার করে আরো বেশি ভালো লেগেছে

 2 years ago 

বোন ভাগ্নি কে নিয়ে ঘোরাঘুরি করে বেশ ইনজয় হয়েছে। সাথে বিরিয়ানি খাওয়ার মুহূর্তগুলো স্মৃতি হয়ে থাকবে সারা জীবন। দেখে খুবই ভালো লাগলো। আপনাদের জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আসলেই খুবই স্মরণীয় এবং স্মৃতি হয়ে রয়েছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41