আমার বাংলা ব্লগের পক্ষ থেকে ক্রেস্ট পাওয়ার আনন্দ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

IMG20230201125233.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি অনেক খুশি। কারণ দীর্ঘদিন অপেক্ষার পর আমার হাতে এসে পৌঁছালো আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে, পাওয়ার আপ প্রতিযোগিতায় সৃজন টু থেকে বর্ষসেরা হওয়ায় একটি ক্রেস্ট। আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন মডারেটর এবং ফাউন্ডার এর পক্ষ থেকে পাঠিয়েছেন @rex-sumon ভাই। এত চমৎকার আইডিয়া দেওয়ার জন্য @hafizullah ভাইকেও জানায় অসংখ্য ধন্যবাদ।

আমার বাংলা ব্লগ পরিবারের পক্ষ থেকে এত বড় একটি গিফট পাওয়ার আনন্দ অনেক বেশি। আমার হাতে যখন এসে পৌঁছালো আমি ভীষণ এক্সাইটেড হয়ে গেলাম। খুব তাড়াতাড়ি বাসায় এসে পৌছালাম বক্স খোলার জন্য। ক্রেস্ট পাওয়ার আগ থেকেই অনেক ভয় পাচ্ছিলাম, যেন ভেঙ্গে না যায়। সুমন ভাই প্রতিনিয়ত আমার সাথে যোগাযোগ করতেছিল পেলাম নাকি। কিন্তু সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে কোন ফোন দেওয়া হলো না আমাকে। ক্রেস্ট পাওয়ার কথা ছিল আরো চার থেকে পাঁচ দিন আগে। আমি ব্যস্ততার কারণে সুন্দরবন কুরিয়ার সার্ভিসে যেতে পারছিলাম না। অবশেষে আজ সকালে গেলাম। আমার আর সুমন ভাইয়ের সন্দেহটা একদমই ঠিক হলো। যখনই ক্রেস্ট এর বক্স খুললাম দেখলাম, ক্রেস্ট ভেঙ্গে গেছে। তখন আমাদের দুইজনেরই অনেক মন খারাপ হয়েছিল। সুমন ভাই আমাকে আগেই বলেছিল এমন কিছু হতে পারে। কারণ আমাদের দেশের কুরিয়ার গুলো যত্ন নিয়ে কিছু করে না। এভাবে অনেকেরই দামি জিনিসপত্রগুলো ভেঙে ফেলে। আমার বাসায় জোড়া লাগানোর জন্য গ্লু গান ছিল। গ্লু গান দিয়ে ক্রেস্ট জোড়া লাগিয়ে নিলাম। জোড়া লাগিয়ে আনন্দিত হয়ে অনেকগুলো ছবি তুললাম। নিচে সবগুলো ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। বিশেষ করে জোড়া লাগানোর পর আমি যখন আমার মাকে ক্রেস্ট দেখালাম তিনিও অনেক আনন্দিত হয়েছে। আনন্দ পাওয়ার অনুভূতিটা প্রকাশ করা সম্ভব নয়।

আসলে পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই উপকারী। গতকাল আমার ১৬০০০ স্টিম পাওয়ার পূর্ণ হয়েছে। প্রতিনিয়ত আমি পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসি। পাওয়ার বৃদ্ধি করার জন্য সবচেয়ে বেশি অনুপ্রেরণা দিতেন, শ্রদ্ধেয় বড় ভাই @nevlu123। ভাইয়া আমাকে অনেক বেশি উৎসাহিত করতেন। এজন্য প্রতিনিয়ত আমি ইনভেস্ট করে পাওয়ার বৃদ্ধি করতাম। নিভলু ভাইয়ার কারণে এই প্লাটফর্মে আসা। আর তার জন্যই হয়তো বা আজকে এত বড় একটা উপহার হাতে পেয়েছি। নিজের কাজের আগ্রহ আরো বেশি বেড়ে গেল। এখনো প্রতিনিয়ত অল্প অল্প করে ইনভেস্ট করে হলেও পাওয়ার বৃদ্ধি করে থাকি। এছাড়াও পাওয়ার বৃদ্ধি করার জন্য অনুপ্রেরণা দিতেন @tasonya। তাদের দুজনের জন্যই হয়তো আজ আমি আমার বাংলা ব্লগ কমিউনিটি থেকে এত বড় সম্মাননা পেয়েছি।

আমার ক্রেস্ট উৎসর্গ করলাম আমার জীবনের দুইজন ভালোবাসার মানুষকে। ( @nevlu123 / @tasonya )

IMG20230201125058.jpg

IMG20230201125159.jpg

IMG20230201125142.jpg

IMG20230201125052.jpg

IMG20230201125127.jpg

IMG20230201124914.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

আমার বাংলা ব্লগের পক্ষ থেকে ক্রেস্ট পাওয়ার আনন্দ।......gif

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

সত্যি আমাদের দেশে কোরিয়ার সার্ভিস গুলো খুব অবহেলা করে যে কোন জিনিসকে। আমার বাংলা ব্লগের পক্ষ থেকে সুন্দর একটি গিফট পেয়েছেন তা ভেঙে গেল শুনে আসলে অনেক খারাপ লাগলো। আপনার পাওয়ার আপ পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগতো।আসলে কোন গিফট ফেলে খুব ভালো লাগে। জীবনের সফলতা মাঝে কোন গিফট ফেলে আসলে সত্যি অনেক ভালো লাগে এবং অনেক সুন্দর অনুভূতি আসে। এবং অনেক সুন্দর করে অনুভূতি আমাদের মাঝে উপস্থাপনা করেছেন।

 2 years ago 

প্রথমে দেখে খারাপ লেগেছিল কিন্তু পরে যখন জোড়া লাগিয়ে ছি তখন ভীষণ ভালো লেগেছে। আসলে অনেক আনন্দিত হলাম।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে আপনি খুব সুন্দর একটি ক্রেস উপহার পেয়েছেন ভাইয়া। তবে যখন জানতে পারলাম যে আপনার উপর একটি ভেঙ্গে গিয়েছে তখন খুবই খারাপ লাগছিল। আসলে আমাদের দেশের কুরিয়ার সার্ভিস গুলো দায়িত্ব নিয়ে কাজগুলো করে না এই জন্যই এই অবস্থা। যাইহোক আপনি খুব সুন্দর করে গ্লু গান দিয়ে জোড়া লাগিয়েছেন এবং ক্রেসটি হাতে নিয়ে খুব সুন্দর সুন্দর কিছু ছবি তুলেছেন। আপনাকে দেখে সত্যিই অনেক খুব আনন্দিত মনে হচ্ছে। আনন্দের মুহূর্ত গুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমাদের দেশের কুরিয়ার খুবই অযত্নশীল। মানুষের আমানত গুলো খুব তাড়াতাড়ি নষ্ট করে ফেলে। এটাই খুবই কষ্টদায়ক।

 2 years ago 

আমাদের দেশের কুরিয়ার সার্ভিস গুলো সত্যি অনেক অবহেলা করে। তারা আমাদের পাঠানো মূল্যবান জিনিসগুলো আমাদের প্রিয়জনের হাতে পৌঁছে দিতে অনেকটা অবহেলা করে। তাই তো অনেক দামি জিনিস কিংবা প্রয়োজনীয় জিনিস নষ্ট হয়ে যায়। আমার বাংলা ব্লগের পক্ষ থেকে আপনার জন্য পাঠানো ক্রেস্ট ভেঙ্গে গিয়েছিল জেনে সত্যি খারাপ লাগলো। যাইহোক আবারও যেহেতু সুন্দর করে গ্লু গান দিয়ে লাগিয়ে নিয়েছেন তাই দেখে বোঝা যাচ্ছে না ভেঙ্গে গিয়েছিল। কিছু কিছু আনন্দ আছে যেগুলো সবার সাথে ভাগ করে নিতে ভালো লাগে। ভালো লাগলো আপনার পোস্ট পড়ে।

 2 years ago 

আপনি ঠিক বলেছেন কিছু কিছু আনন্দ সবার সাথে ভাগ করে নিতে ভীষণ ভালো লাগে। এটা আমার হাতে আসার পর ভীষণ আনন্দিত হয়েছিলাম। পোস্ট পড়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

সত্যিই প্রথমে ক্রেস্ট ভেঙে যাওয়াতে দেখে ভীষণ খারাপ লাগলো। পরবর্তীতে যখন জুড়িয়ে নিয়েছিলে তখন দেখতে ভালো লেগেছিল। আসলে এরকম উপহারের অনুভূতিটাই অন্যরকম। আমার কাছে তো দেখে ভীষণ ভালো লাগলো। বিশেষ করে আমার বাংলা ব্লগ থেকে পাওয়া উপহার বলে কথা। সত্যিই এই অনুভূতিটা বলার মত নয়।

 2 years ago 

বাংলা ব্লগ থেকে এত চমৎকার একটি উপহার পাবো তা কখনো কল্পনাও করেনি। সব ক্ষেত্রেই অনুপ্রেরণা তোমার অবদান রয়েছে। এজন্য তোমাদের দুজনকে আমি উৎসর্গ করলাম।

 2 years ago 

ভাইয়া আমার বাংলা ব্লগের পক্ষ থেকে ক্রেস্ট পাওয়ার আনন্দ ও অনুভূতি পড়ে খুব ভাল লাগলো। তবে সব থেকে খারাপ লেগেছে,এই কথাটা শুনে যে ক্রেস্টা ভেঙ্গে গেছে। এত শখের জিনিষটি সুন্দরবন কুরিয়ার সার্ভিস কতৃপক্ষ যত্ন সহাকরে গ্রাহকের নিকট পৌছে দিতে পারলো না। যায়হোক আপনি তো সেটা মেরামত করে নিয়েছেন। আর পাওয়া আপ সবসময় ভাল। পাওয়াপের কোন বিকল্প নাই। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। এজন্য আমি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে থাকি। অসংখ্য ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপনার জন্য যখন ক্রেস্ট পাঠাবে শুনেছিলাম তখন থেকে অপেক্ষা করেছিলাম আপনার ক্রেস্ট দেখার জন্য।সত্যি সত্যি আজ দেখে ফেলেছি অনেক ভালো লাগতেছে।পরিশ্রম করলে সফলতা আসবেই সফলতার মধ্যে সম্মানও জড়িয়ে আছে।যা আপনি খুব সুন্দর করে আমার বাংলা ব্লগ থেকে সম্মানিত হলেন আপনার জন্য আরও অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ঠিক বলেছেন আপনি অনেক বড় একটি সফলতা এটি। আমি যখন এটি পেয়েছি তখন অনেক আনন্দিত হয়েছি। আপনার মন্তব্য করে আরো ভীষণ আনন্দিত হয়েছে

 2 years ago 

আমার বাংলা ব্লগের পক্ষ থেকে ক্রেস্ট পাওয়ার আনন্দ দেখে আমার ও আনন্দ হচ্ছে ভাইয়া। আপনি চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে ভীষণ ভালো লাগে। আপনার অনুভূতি পড়ে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 2 years ago 

আমাদের সবাই পাওয়ার বৃদ্ধি করতে খুব ভালোবাসে। এই ধারাবাহিকতা বজায় রাখা খুবই প্রয়োজন। আপনার মন্তব্যটি আমার ভীষণ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 years ago 

"আমার বাংলা ব্লগ " থেকে পাওয়া ক্রেস্টটি আপনার হাতে দেখে সত্যি ই খুব ভাল লাগলো। যদিও আনার কারনে ভেংগে গিয়েছিল,গ্লু দিয়ে লাগিয়েছেন তাই বোঝা যাচ্ছে না। আপনার আনন্দ উচ্ছলতা দেখে খুব ভাল লাগলো। অনেক আনন্দ সবার সাথে ভাগ করে নিলে ভাল লাগে।ধন্যবাদ ভাইয়া অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি নিজেও অনেক আনন্দিত হয়েছিলাম। আপনাদের সাথে আনন্দ ভাগ করে নিতে পেরে অনেক আনন্দিত হয়েছি। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এটা সত্যি অনেক আনন্দের বিষয় ভাইয়া ।আপনি আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে ক্রেস্ট উপহার পেয়েছেন ।কিন্তু এটা খারাপ লাগলো যে ভেঙে গিয়েছিল ক্রেস্ট টি আপনি আবার জুড়ে নিয়েছেন।অনেক শুভ কামনা রইল ভাইয়া সামনের বার ও যেন পুরস্কার অর্জন করতে পারেন।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রথম পেয়ে খারাপ লাগলেও জোড়া লাগানোর পর ভীষণ ভালো লেগেছিল। আমি অনেক আনন্দিত হয়েছিলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58442.49
ETH 2554.65
USDT 1.00
SBD 2.42