ইসলামী সংগীত:- নবী নবী জপে যাই- কেঁদে কেঁদে দিন যায়।

in আমার বাংলা ব্লগ7 months ago

ABB ১৩-১২- ২০২৩ বুধবার

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


1000048444.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছি। আমার ইসলামিক সংগীত পরিবেশন করতে অনেক বেশি ভালো লাগে। দীর্ঘ প্রায় এক বছর পর আজ আমি একটি ইসলামী সংগীত পরিবেশন করেছি। যখন মন খারাপ থাকে এবং একা থাকি তখন গুনগুন করে ইসলামী সংগীত গুলো গাই। সেজন্য চিন্তা করলাম আজ আমি আপনাদের মাঝে একটি ইসলামী সংগীত পরিবেশন করব। কেমন হয়েছে তা জানি না কিন্তু চেষ্টা করেছি। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি অনেক ভালো লাগবে।

ভিডিও দেখার জন্য ক্লিক করুন

ইসলামী সংগীত : নবী নবী জপে যাই- কেঁদে কেঁদে দিন যায়।


নবী নবী জপে যাই কেঁদে কেঁদে দিন যায় (২)
তবু পাইনা তোমার দ্বীদার (২)
ইয়া নবী লাখো সালাম তোমাকে
প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

যেদিকে চোখ যায় মন খুঁজে আলো পায়
সে আলোর উৎস তুমি।
ইয়া নবী লাখো সালাম তোমাকে
প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

মনে প্রাণে শুধু তুমি ভবে ধ্যানে শুধু তুমি
ঈমানের উৎস তুমি।
ইয়া নবী লাখো সালাম তোমাকে
প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

আহলান সাহলান বারো-ই রবিউল আউয়াল
প্রাণের ঈদে আজম।
ইয়া নবী লাখো সালাম তোমাকে
প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

শাহাদাতে আজম দশ-ই মহররম
জাতীয় শহিদ দিবস।
ইমাম আকবর লাখো সালাম তোমাকে
ইয়া ইমাম কোটি সালাম তোমাকে।

আশেকেরা ডেকে যায় দিন যায় রাত যায়
এভাবেকি বেঁচে থাকা যায়।
ইয়া নবী লাখো সালাম তোমাকে
প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

এ জীবনে ডেকে যাই সে জীবনে যেন পাই
হাশরের ভরসা তুমি।
ইয়া নবী লাখো সালাম তোমাকে
প্রিয়নবী কোটি সালাম তোমাকে।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

1000037908.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 7 months ago 

অনেক সুন্দর একটি ইসলামিক সংগীত আজকে আপনি আমাদের মাঝে পরিবেশন করেছেন নিজ কণ্ঠে গেয়ে। আপনার কণ্ঠ সুন্দর। এই গজলটা শুনতে পেরে আমার খুবই ভালো লেগেছে।

 7 months ago 

সুন্দর করে গাওয়ার চেষ্টা করেছি, যদিও জানি না কিরকম হয়েছে।

 7 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে খুব সুন্দর একটি ইসলামিক সংগীত শেয়ার করেছেন। আপনার গলায় এত সুন্দর একটি ইসলামিক সংগীত শুনতে পেয়ে আমার কাছে বেশ ভালো লাগলো। যখন আপনার মন খারাপ থাকে তখন আপনি একা একা এই সংগীত গুলো পরিবেশন করেন জানতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 7 months ago 

মন খারাপ থাকলে এরকম ইসলামী সংগীত শুনলে মনটা সত্যি ভালো হয়ে যায়। তুমি আজকে আমার পছন্দের ইসলামী সংগীত কভার করেছ। আমি তোমার পুরো ইসলামী সংগীত টা শুনেছি। আর আমার মনটা একেবারে ভালো হয়ে গিয়েছে তোমার কন্ঠে এটা শুনে। আশা করছি পরবর্তীতে ও তোমার কন্ঠে এরকম সুন্দর সুন্দর ইসলামী সংগীত গুলো আমরা শুনতে পাবো। ধন্যবাদ এত সুন্দর একটি ইসলামী সংগীত কভার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

আপনার কন্ঠে চমৎকার একটি ইসলামিক গান শুনে আমার খুবই ভালো লাগলো। আসলে এ ধরনের ইসলামিক গান শুনলে মনটা এমনিতেই ভালো হয়ে যায়। হৃদয় শীতল করা চমৎকার একটি ইসলামিক গান বা গজলের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

আমার কন্ঠে এটা শুনতে আপনার কাছে খুবই ভালো লেগেছে, এটা জেনে অনেক আনন্দিত হয়েছি।

 7 months ago 

খুবই চমৎকার একটি ইসলামিক সংগীত আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন ইসলামিক গানগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আসলেই যখন মন খারাপ থাকে তখন এই গানগুলো শুনলে মনটা কিছুটা হলেও হালকা হয়ে যায় আপনি দারুন একটা ইসলামের আসলেই যখন মন খারাপ থাকে তখন এই গানগুলো শুনলে মনটা কিছুটা হলেও হালকা হয়ে যায়, আপনি দারুন একটা ইসলামের সংগীত গেছেন শুনে ভালো লাগলো। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago (edited)

আমার এই ইসলামী সংগীত শুনে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 7 months ago 

বরাবরই আমি ইসলামী সংগীত পছন্দ করি। কাজকর্ম করার সময় ইসলামী সংগীত চালিয়ে কাজ কাম করি। এতে আমার ভালো লাগে। আপনার কন্ঠে এত সুন্দর ইসলামী সংগীত শুনতে পেলে বেশ ভালো লাগছে আমার।আশা করি পরবর্তীতেও আমার সুন্দর সুন্দর কাজ উপহার পাব ।

 7 months ago 

আমার কাছে তো অনেক বেশি ভালো লাগে ইসলামী সংগীত। সুন্দর একটা কাজ পরবর্তীতে শেয়ার করার চেষ্টা করব।

 7 months ago 

ইসলামী সংগীতটি দারুন দিয়েছেন ভাইয়া। আসলে আপনার কন্ঠ বেশি সুন্দর আর এই কন্ঠে এই সংগীতটি শুনতে ভীষণ ভালো লাগছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

আমার কন্ঠ সুন্দর কিনা এটা জানি না, তবে সুন্দর করে গাওয়ার চেষ্টা করি যে কোন কিছু।

 7 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি ইসলামিক সংগীত কভার করেছেন। আপনার কন্ঠে এত সুন্দর ইসলামিক সংগীত শুনে মুগ্ধ হয়ে গেলাম। এই ধরনের সংগীত শুনতে খুব ভালো লাগে। যদি মন খারাপ থাকে তাহলে এই সংগীত শোনার সাথে সাথে মন ভালো হয়ে যায়। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি ইসলামিক সংগীত আমাদের সাথে শেয়ার করার জন্য।

 7 months ago 

আপনি আমার ইসলামী সংগীত শুনে মুগ্ধ হয়েছেন, এটা ভাবতেই ভালো লাগতেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57344.91
ETH 3100.39
USDT 1.00
SBD 2.42