অনলাইন থেকে প্রিয় একটি পূর্ণ ক্রয় করার অভিজ্ঞতাsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20220827152902.jpg

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

আজ কয়েকদিন যাবত চিন্তা করতেছি আমার একটি ছবি তোলার স্ট্যান্ড দরকার। ছবি তোলার সময় যদি সেলফি স্টিক দিয়ে ছবি তোলা হয়। তাহলে ছবির কোয়ালিটি অনেকগুণ ভালোবাসে। কারণ ছবি তোলার সময় হাত নাড়াচাড়া করলে ছবি নষ্ট হয়ে যায়। কারণ হাত দিয়ে ফটোগ্রাফি করলে ছবি ক্লিক করার সময় নিশ্বাস বন্ধ করে করতে হয়।

এজন্য দীর্ঘ সময়ে একসাথে ফটোগ্রাফি করলে অনেক কষ্ট করতে হয়। কারণ বারবার নিঃশ্বাস বন্ধ করে ছবি তুলতে অনেক কষ্ট হয়। এজন্য আমি সেলফি স্টিক ব্যবহার করতে খুব ভালোবাসি। এরপর প্রায় 8 থেকে 9 টা সেলফি স্টিক ক্রয় করেছিলাম। কিন্তু ভালো মানের সেলফি স্টিক পাচ্ছিলাম না। কয়েকদিন ব্যবহার করলেই সেগুলো নষ্ট হয়ে যায়।

এজন্য কয়েকদিন আগে অনলাইনে শুরু করলাম অভিযান। ভালো সেলফি স্টিক খোজার অভিযান। প্রথমত daraz সহ আরো অনেকগুলো ওয়েবসাইটের মধ্যে সেলফি স্টিক খুঁজেছি। কিন্তু মনের মত কোন স্টিক পাচ্ছিলাম না।

আমি এমন একটি সেলফি স্টিক খুজছিলাম যেটি সব সময় আমার সঙ্গে রাখতে পারব। এক কথায় আমার পকেটে রাখতে পারবো। কিন্তু অনেক ভালো ভালো সেলফি স্টিক ফাই কিন্তু সেগুলো পকেটে রাখলে ভেঙে যাবে। এজন্য সেগুলো ক্রয় করি না।

আমি শুধু ভালো মানের ব্র্যান্ডের একটি সেলফি স্টিক খুঁজতেছিলাম। হঠাৎ করে আমার একজন বড় ভাই আমাকে Basues ওয়েবসাইট এর কথা বলে। সেখানে এর পণ্যগুলো নাকি অনেক ভালো। তারা অনেক ভালো ব্র্যান্ডের জিনিসপত্র ব্যবহার করে থাকে। এরপর আমি Basues ওয়েবসাইটে সেলফি স্টিক খুঁজতে লাগলাম। আমি যখন গোলগাল এই সেলফি স্টিক পেলাম ভীষণ ভালো লেগেছে আমার।

আমি যখন এই সেলফি স্টিক দেখেছি এবং ইউটিউব থেকে রিভিউ দেখেছি খুবই ভালো লাগলো। তখনই ওয়েবসাইট থেকে পণ্য অর্ডার করে দিলাম। তিন থেকে চারদিন পর আমার হাতে এসে পৌঁছালো। হাতে পাওয়ার পর আনবক্সিং করার সময় কিছু ছবি তুলেছি। যারা ভালো মানের সেলফি স্টিক খুজতেছেন তারা এটি ব্যবহার করতে পারেন। ব্লুটুথ দিয়ে এটি ব্যবহার করা যায়। যেকোনো ঘড়ি দোকানে ব্যাটারি পাওয়া যায়। একটি ব্যাটারি দিয়ে অনেকদিন পর্যন্ত ব্যবহার করা যায়। কেউ ব্যবহার করলে অবশ্যই ভালো লাগবে।

IMG20220827151441.jpg

IMG20220827151444.jpg

IMG20220827152922.jpg

IMG20220827152856.jpg

IMG20220827152918.jpg

IMG20220827152929.jpg

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

বাহ্,, দারুণ একটা জিনিস শিখলাম তো ছবি তোলার সময় যে নিঃস্বাস বন্ধ করতে হয় তাই জানতাম না।যাই হোক সেলফি স্টিক কখনো আমার ব্যবহার করা হয়নি,তাই তেমন আইডিয়া ছিলো।আপনার পোস্ট দেখে মোটামুটি কিছু জানতে পারলাম।ধন্যবাদ

 2 years ago 

ফটোগ্রাফি করার জন্য অনেকগুলো টিপস প্রয়োজন হয়। এর মধ্যে নিঃশ্বাস বন্ধ করে ছবি তোলার সময় ছবি একদম ক্লিয়ার হয়। আমার পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ

 2 years ago 

ভাই একদম ঠিক বলেছেন, ছবি তোলার সময় হাত নাড়াচাড়া করলে ছবি নষ্ট হয়ে যায়। তাই যেকোনো ফটোগ্রাফি করার সময় নিজেকে অনেক কন্ট্রোলের মধ্যে রাখতে হয়। সেক্ষেত্রে আপনার এই সেলফি স্টিক খুবই কাজে লাগবে। এবং সেই সাথে আপনার এই পোস্ট পরে আমারও খুব ভালো লাগলো। কেননা আমিও একটি ভালো মানের সেলফি স্টিক খুঁজছিলাম যেহেতু আপনি ভালো রিভিউ দিলেন সেহেতু নির্দ্বিধায় এই সেলফি স্টিক টি কেনা যেতেই পারে। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনি যদি অরজিনাল ব্যান্ড এর নিতে পারেন তাহলে খুবই ভালো হয়। কোয়ালিটি অনেক ভালো। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

এটা ঠিকই বলেছেন মোবাইলের ছবি তুলতে গেলে হাত কাঁপে। হাত কাঁপলে ছবি খুব একটা পরিষ্কার হয় না। ছবি তোলার জন্য স্টিক খুবই প্রয়োজন একটি জিনিস। ভালো একটি তথ্য দিলেন যে এই ইস্টিক ব্লুটুথ ব্যবহার করা যায়

 2 years ago 

এই সেলফি স্টিকের ব্লুটুথ অনেক ভালো। আমার খুবই পছন্দ হয়েছে। অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে ভাই এই সেলফি স্টিকটি আপনার পছন্দ জেনে খুবই ভালো লাগলো। কারণ এই স্টিকটি আমার অনেক পছন্দ, আমিও ইউটিবে অনেককে রিভিউ দেখে ছিলাম। আপনি ইউটিউবে রিভিউ দেখে পণ্যটি অর্ডার করার তিন চার দিনের মধ্যেই আপনার হাতে এসে পৌঁছালো। আসলে পণ্য যখন হাতে আসে তখন খুবই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমি অর্ডার দেওয়ার আগ মুহূর্তে ইউটিউব এর রিভিউ দেখেছিলাম। বড় ভাই বলেছিল এটি নেওয়ার জন্য। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি অনেক সুন্দর হয় ভাইয়া। ছবি তোলার সময় বিশেষ করে সেলফি তোলার সময় আমারও হাত কাঁপে। সেক্ষেত্রে সেলফি স্টিক খুব ভালো একটি অপশন। আপনি শখের সেলফি স্টিক অনলাইনে কিনে নিয়েছেন খুব ভালো করেছেন। ছবি দেখে সেলফি স্টিকটা আমারও পছন্দ হয়েছে।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই পছন্দ হওয়ার মত একটি প্রোডাক্ট এটা। যে কারো পছন্দ হবে এটা। মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। ভালো থাকবেন সবসময়

 2 years ago 

অনলাইনে অনলাইনে আগে কখনো কেনাকাটা করিনি। তবে আপনার কেনাকাটা অভিজ্ঞতা টি পড়ে আমারও কিছুটা অভিজ্ঞতা হলো। আপনি আপনার কিনা প্রোডাক্টটি আমাদের সাথে অনেক সুন্দর ভাবে ছবি তুলে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60752.39
ETH 2904.82
USDT 1.00
SBD 3.73