ইসলামী সংগীত:- ওহে প্রাণেরই রাসুল-তুমি রহমতেরই মূল

in আমার বাংলা ব্লগ5 months ago

ABB 25 -2.24 রবিবার

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।


1000093494.jpg

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুব চমৎকার একটি ইসলামিক সংগীত পরিবেশন করেছি। আমার ইসলামিক সংগীত পরিবেশন করতে অনেক বেশি ভালো লাগে। দীর্ঘ প্রায় এক বছর পর আজ আমি একটি ইসলামী সংগীত পরিবেশন করেছি। যখন মন খারাপ থাকে এবং একা থাকি তখন গুনগুন করে ইসলামী সংগীত গুলো গাই। সেজন্য চিন্তা করলাম আজ আমি আপনাদের মাঝে একটি ইসলামী সংগীত পরিবেশন করব। কেমন হয়েছে তা জানি না কিন্তু চেষ্টা করেছি। কেমন হয়েছে তা অবশ্যই আপনারা মন্তব্যের মাধ্যমে বলবেন। আশা করি অনেক ভালো লাগবে।

সংগীত শুনার জন্য ক্লিক করুন

ইসলামী সংগীত : ওহে প্রাণেরই রাসুল-তুমি রহমতেরই মূল


ওহে প্রাণেরই রাসুল
তুমি রহমতেরই মূল
কাউসারের মালিক তুমি-জান্নাতের মাওলা। ।
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা

ওহে প্রাণেরই রাসুল
তুমি সৃষ্টি কুলের মূল
তোমার প্রকাশে প্রকাশ, আল্লাতালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা

ওহে প্রাণেরই রাসুল
তুমি এ জীবনের মূল,
উম্মতের আপন তুমি, নবী কামলিওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা

ওহে প্রাণেরই রাসুল
তুমি শাফায়াতের মূল
কঠিন হাসরে তুমি, বাঁচানে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা

ওহে প্রাণেরই রাসুল
তোমারে নূরে জগৎ জ্বালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা

ওহে প্রাণেরই রাসুল
তুমি নাজাতের মূল
ডাকি তোমায় ভালোবেসে, বসে নিরালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা
সাল্লেওয়ালা তুমি রহমতে ওয়ালা

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

1000037908.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ
💖ধন্যবাদ💖

Sort:  
 5 months ago 

তোমার গাওয়া গজলটি অসাধারণ ছিল। খুব ভালো লাগলো তোমার কন্ঠ শুনে। আশা করছি প্রতি সপ্তাহে এভাবেই ধারাবাহিকতা বজায় রাখবে ধন্যবাদ।

 5 months ago 

আমার কন্ঠে এই গজল শুনে ভালো লেগেছে শুনে খুশি হলাম ভাইয়া।

 5 months ago 

আসলে এই গজল ও ইসলামী সংগীত গুলো মনের খোরাকি।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অসাধারণ সুন্দর একটি ইসলামিক সঙ্গীতের কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলে এ ধরনের ইসলামিক সংগীত গুলো শুনলে মনটা খুবই নরম হয় এবং ধর্মের প্রতি মনোযোগ বৃদ্ধি হয়। আমার পছন্দের অত্যন্ত সুন্দর একটি ইসলামিক সংগীতের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

চেষ্টা করেছি সুন্দর একটি ইসলামিক সংগীত সবার মাঝে কভার করে শেয়ার করার।

 5 months ago 

আপনার কন্ঠে ইসলামিক সংগীতটি শুনে ভীষণ ভালো লাগলো। আপনি বরাবরই ইসলামী সংগীত পরিবেশন করে থাকেন এবং অনেক সুন্দর করে আজকে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। অনেক অনেক ভালো লাগলো

Posted using SteemPro Mobile

 5 months ago 

আমার কণ্ঠে ইসলামী সংগীত টি শুনে আপনার কাছে ভীষণ ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 5 months ago 

ভাই আপনি আজকে খুবই চমৎকার একটি গজল গেয়েছেন। আপনার গজলটি বেশ কিছুক্ষণ ধরে শুনলাম খুবই ভালো লেগেছে। আর এই গজলটি খুবই সুন্দর একটি গজল। নবী করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে নিয়ে চমৎকার একটি গজল গেয়ে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

এই ইসলামিক সংগীত আপনি বেশ কিছুক্ষণ ধরে শুনেছিলেন জেনে ভালো লাগলো।

 5 months ago 

আমি লক্ষ্য করে দেখেছি আপনার কন্ঠে যেকোনো ইসলামিক সংগীত শুনতে খুবই ভালো লাগে। এর আগেও আমি আপনার কন্ঠে বেশ কয়েকবার ইসলামিক সংগীত হতে পেরেছি পুনরায় এ সপ্তাহে শুনতে পেরে খুবই ভালো লাগলো।

 5 months ago 

আমার কন্ঠে আপনার কাছে যে কোন রকমের ইসলামিক সংগীত শুনতে ভালো লাগে বিষয়টা সত্যি আনন্দের ছিল।

ওহে প্রাণেরই রাসুল,তুমি রহমতেরই মূল কাউসারের মালিক তুমি-জান্নাতের মাওলা।নবীজিকে নিয়ে সুন্দর একটি ইসলামী সংগীত পরিবেশন করেছেন। মিউজিক ছাড়া নিজ কন্ঠে ইসলামী সংগীত পরিবেশন করেছেন। মিউজিক ছাড়া এ ধরনের সংগীত গুলো শুনতে খুবই ভালো লাগে। আপনার ক্রিয়েটিভিটির মাধ্যমে সুন্দর একটি সংগীত উপহার দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 5 months ago 

আমার নিজের কাছেও মিউজিক ছাড়া এরকম সংগীত শুনতে অনেক ভালো লাগে। এবং কি গাইতেও খুব ভালোবাসি।

 5 months ago 

আপনি খুব সুন্দর ইসলামী সংগীত এর কভার করেন ভাইয়া বরাবর।যেটা আপনার এধরনের গজল কভার পোস্ট গুলোতে দেখতে পাই।আজকের গজলটি বেশ ভালো ছিল।আর আপনার কণ্ঠে ভালো লেগেছে ।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে প্রতিনিয়ত এভাবেই ইসলামিক সংগীত শেয়ার করার চেষ্টা করতেছি, যেন সবার কাছে ভালো লাগে শুনতে।

 5 months ago 

তুমি তোমার খালি গলায় সব সময় অনেক সুন্দর করে ইসলামী সংগীত গুলো কভার করে থাকো। এরকম ইসলামী সংগীত গুলো আমি সব থেকে বেশি পছন্দ করি শুনতে। এর আগেও তোমার কন্ঠে ইসলামী সংগীত গুলো প্রচুর পরিমাণে শুনেছি। আজকে তুমি আমার সব থেকে পছন্দের একটি ইসলামী সংগীতের কভার নিয়ে হাজির হয়েছে। আশা করছি সব সময় তোমার কন্ঠে এরকম সুন্দর সুন্দর ইসলামী সংগীত গুলো আমরা শুনতে পাব। মনটা একেবারে ভালো হয়ে গিয়েছে এই ইসলামী সংগীত টা শুনে।

 5 months ago 

চেষ্টা করেছি আমি খালি গলায় পুরো ইসলামিক সংগীতটা কভার করার। তোমার কাছ থেকে প্রশংসনীয় মন্তব্য পেয়ে ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59588.19
ETH 2572.25
USDT 1.00
SBD 2.50