গত সপ্তাহে আমার করা ৫ টি পোস্টের রিভিউ || ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220610_174736.jpg

আর্ট পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব পোস্টের রিভিউ। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে পোস্টের রিভিউ ভালো লাগবে।

পোস্ট - ১ :


সুখী লেপ্রেচাউন মুখ || ডিজিটাল আর্ট :

বর্তমানে সবচেয়ে বেশি ভালো লাগে ডিজিটাল আর্ট করতে। জানি অনেক সময় ব্যয় করে ডিজিটাল আর্ট গুলো করতে হয়। এখানে আমি একটি সুখী লেপ্রেচাউন এর মুখ আর্ট করেছি। এটি সবারই অনেক ভালো লেগেছিল। সবাই অনেক সাপোর্ট দিয়েছে এই ডিজিটাল আর্ট করার পর।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeAuHiNd7Ln9YyYycEY8dYZS6ScNLpZVLQXxxQunMoxVAhR1oXYPUYjydaaLt7QVAi47B54aHk.jpeg

Post


পোস্ট - ২ :


নয়নতারা ফুলের ফটোগ্রাফি :

এই পোস্টে আমি নয়ন তারা ফুলের ফটোগ্রাফি করেছিলাম। নয়নতারা ফুল আমার খুবই পছন্দের একটি ফুল। যে জায়গায় যাই আমি নয়ন তারা ফুল যখন দেখতে পাই তখনই ফটোগ্রাফি করে থাকি। আমার বাড়িতে নয়ন তারা ফুল গাছ লাগানোর খুবই ইচ্ছে রয়েছে। ফটোগ্রাফি ও আপনাদের সবার অনেক ভালো সাপোর্ট পেয়েছিলাম।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9Vdh66AgfBVmcmFeoJjNoN5kLVLr9g2s67z51zmWct62A9dCHBWnUnT9bRFXZab14tg71na9KEE68Sffk816B4kctYn.jpeg

Post


ধাপ ৩ :


একজন স্টাইলিস্ট মেয়ের আর্ট || ডিজিটাল আর্ট :

এখানে আমি একটি স্টাইলিস্ট মেয়ের ডিজিটাল আর্ট পড়েছিলাম। এটি আর্ট করার পর আমার কাছে ভীষণ ভালো লেগেছে। ডিজিটাল আর্ট করার পর আমার কাছে ভীষণ ভাল লেগেছিল। প্রথমে এত সুন্দর হবে চিন্তা করে নেই। পরে আমার কাছে ভীষণ ভাল লেগেছিল। সবার অনেক মন্তব্য পেয়েছিলাম এই পোষ্টের মধ্যে।

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhQ7Zf5TRdKgN9n17CLRL9k9imyCk1RyLdPsK3Szez8SDM7iwTWLWA7PFNWXwKhdVbS9dBK4c3p.jpeg

Post


ধাপ ৪ :


বুলডগের ডিজিটাল আর্ট :

এ পোস্টে আমি আরো একটি ডিজিটাল আর্ট করেছিলাম। এটি করতে আমার অনেক সময় ব্যয় হয়েছিল। কারণ ছোট ছোট অনেক কিছু দিতে হয়েছিল এর মধ্যে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে আশা করি আপনাদের কাছেও অনেক ভালো লাগবে।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqrj9rbNPvM9BqqZYrCT959D7B6WUJVDAhw9MufTvfxoxt7848MWbTuiJMftuhqTyC2nvadKUr.jpeg

Post


ধাপ ৫ :


একটি হাতির ডিজিটাল আর্ট :

হাতে অংকন করতে প্রায় আড়াই থেকে 3 ঘন্টা সময় লেগেছিল আমার। ছোট ছোট অনেকগুলো দাগ দেওয়ার কারণে এই সময় লাগে। হাতের স্কেচ করার সময় অনেক কিছু খেয়াল রাখতে হয়েছিল। আঁকার পরে কিন্তু আমার কাছে ভীষণ ভাল লেগেছিল।

3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3Ce8wm2hv8R4bkqJBwVSdgwffr1NCkADWN4VXu4KBMczANi36L7BKuqkhW16eum4mSGjy16DLGe.jpeg

Post


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

এই সপ্তাহে আপনার করা পাঁচটি পোস্টের রিভিউ দেখতে পেরে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমার কাছে ডিজিটাল আর্ট গুলো অনেক ভালো লেগেছে ।

 2 years ago 

প্রিয় আপু আমি প্রতিনিয়তই চেষ্টা করি আপনাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করার জন্য। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অনেকদিন পরে আপনাদের মাঝে ফিরে আসলাম,আগের পোস্ট গুলো দেখা হয় আজকে দেখার সুজোগ করে দিলেন।এই জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।পোসট গুলো ভালোই ছিল

 2 years ago 

কথাগুলো আপনাকে স্বাগতম জানাই। সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া আপনার গত সপ্তাহের পোস্ট এর রিভিউ দেখে অনেক ভালো লাগলো। আপনার ডিজিটাল আর্ট আমার কাছে বেশি ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে আপনি আপনার ডিজিটাল আর্ট আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এছাড়াও আপনার ফটোগ্রাফি পোস্টটিও আমার কাছে অনেক ভালো লেগেছে। কারণ আপনি ফটোগ্রাফিতে বেশ দক্ষতা অর্জন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সময় দিয়ে এত সুন্দর গোছানো একটি মন্তব্য করার জন্য

 2 years ago 

গত সপ্তাহে আপনার পাঁচটি পোস্টের রিভিউ দেখে আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। সময় ও সুযোগের অভাবে আমি হয়তো আপনার সব কয়টি পোস্ট দেখার সুযোগ পাইনি। আর তাই আজ যখন নতুন করে আপনার পুরাতন পোস্টগুলো দেখতে পারলাম তখন বেশ ভালই লাগলো। এজন্যই আমার পোস্টে রিভিউ দেয়াটা ভীষণরকম প্রিয়। আপনার নয়নতারা ফুলের ফটোগ্রাফি পোস্ট এবং একটি হাতি ডিজিটাল আর্ট আমার খুবই ভালো লেগেছে। ভাইয়া, আপনার পাঁচটি পোস্টের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভীষণ ভালো লেগেছে আপনার মন্তব্যটি পড়ে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এ সপ্তাহে খুব সুন্দর কিছু পোস্ট শেয়ার করেছেন আপনি। তবে সবচাইতে বেশি ভালো লেগেছে নয়ন তারা ফুলের ফটোগ্রাফি, অনেক ধন্যবাদ।

 2 years ago 

নয়ন তারা ফুল পছন্দ হয়েছে অনেকেই বলেছে ভাই ‌‌। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমি খুব সুন্দর করে এই সপ্তাহের পাঁচটি পোস্টের রিভিউ আমাদের সামনে তুলে ধরেছেন। সবগুলো পোস্ট একত্রে দেখে বেশ ভালো লাগলো আমার কাছে। আবার করা ডিজিটাল চিত্রগুলো বেশ ভালো লাগে। খুব সুন্দর করে সবকিছু বর্ণনা করেছেন আমাদের মাঝে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ খুব সুন্দর করে একটি মন্তব্য করেছেন। আপনার মন্তব্য পড়ে অনেক উৎসাহিত হয়েছি।

 2 years ago 

খুবই চমৎকার একটি পোস্ট রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া আপনার এই রিভিউ দেখলেই বোঝা যায় আপনি অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন। আপনার এই অংকন গুলোর মধ্যে হাতির ডিজিটাল অংকন অনেক বেশি ভালো ছিল।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

গত সপ্তাহে আপনি অনেক সুন্দর সুন্দর পোষ্ট শেয়ার করেছিলেন যার মধ্যে আমার কাছে ফটোগ্রাফি পোস্ট সবচেয়ে বেশি ভালো লেগেছে। আপনার শেয়ার করা পোস্ট গুলো পুনরায় আবার তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমার ফটোগ্রাফী আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশী হলাম। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43