আমার করা ৫ টি পোস্টের রিভিউ ( পর্ব - ২ ) ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220519_190514.jpg

আর্ট পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব পোস্টের রিভিউ। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে পোস্টের রিভিউ ভালো লাগবে।

পোস্ট - ১ :


ফটোগ্রাফি :

এই পোস্টে আমি ফটোগ্রাফি করেছি। ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি। এখানে আমি একটি ফুলের ফটোগ্রাফি করেছিলাম। বর্তমানে খুজে খুজে ফুলে ফটোগ্রাফি করার চেষ্টা করি। ফুলের ফটোগ্রাফি করতে আমার খুবই ভালো লাগে। আমি আশা করি আপনাদের সবার ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লাগলো।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9ah2M93VamRARpQVEyKfgpk9PbC6HojG5m5EbXCaQFJaGyg97HqQ3Rt2JK26kmpiASoSd94Me8yiLvPMCLbpfpM9yp2.jpeg

পোস্ট


পোস্ট - ২ :


ডিজিটাল আর্ট :

অল্প কিছুদিন আগে আমি ডিজিটাল আর্ট করা শিখেছি। আমার কাছে খুবই ভালো লাগে বর্তমানের ডিজিটাল আর্ট করতে। এর আগে অনেকেই দেখতেছে ডিজিটাল আর্ট করে থাকে। আমার কাছে ভীষণ ভালো লেগেছিল। এজন্য সময় দিয়ে ডিজিটাল আর্ট করা শিখেছি। আশা করি আপনাদের সবার এই পোস্টটি এবং অনেক ভালো লেগেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovTSG67n3M8RRX4MrJ27jg6V9AZGBNgrYjgPykLETiEGWnA1WyVsxqH3KxoTNfh89q6Tkrojp5xHzemoni56W9BwL.jpeg

পোস্ট


ধাপ ৩ :


ডিজিটাল ম্যান্ডেলা আর্ট :

ম্যান্ডেলা আর্ট আমরা সবাই খুব বেশি ভালোবাসি। হঠাৎ চিন্তা করলাম ডিজিটাল ভাবে যদি ম্যান্ডেলা আর্ট করি তাহলে কেমন হয়। পরে দেখলাম খুবই ভালো লেগেছে আমার কাছে। আপনাদের সবার কাছে ও খুব বেশি ভালো লেগেছিল।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovoDGToFJdVJBVXqbcDHB9UYRKwRdDoDA6parrDPQPniVSTtB4ALsHyX9UykgMNYWtgAmQSQ9juERPCpJNcjsoAFg.jpeg

পোস্ট


ধাপ ৪ :


স্বরচিত কবিতা :

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে কাজ করার আগে আমি কখনও কবিতা লিখিনি ‌‌। বর্তমানে প্রতি সপ্তাহে কমপক্ষে একটি করে কবিতা লিখার চেষ্টা করি। খুবই ভালো লাগে আমার কবিতা লিখতে। সবার অনেক বেশি ভালোবাসা পাই কবিতা লেখার মাধ্যমে। কবিতা লেখার অভ্যাস আমি সবসময় চালিয়ে যাব।

32FTXiZsHoAW6noHJDhrg3W8ZKHVFSsLYM859aTDCF8iErKJyzmqk29MuTsDtib94v2rrQ4KCWW3rEoZXgKBj1UGUqPrUVVsMu9QnWNpzsbZbuiDNC5MZ9g2LSUgGVEdHmgqe8J7n1CfjJte.jpeg

পোস্ট


ধাপ ৫ :


ফটোগ্রাফি :

এ পোস্টেও আমি একটি ফটোগ্রাফি পোস্ট করেছি। ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। এই ফটোগ্রাফিটা আপনাদের সবারই খুবই ভালো লেগেছিল। মন্তব্যের মাধ্যমে অনেক বেশি উৎসাহিত করেছিলেন সবাই ‌‌। এজন্য আপনাদের সবাইকে শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9SU9Bq38rQ4XDD49WxYW23qKYThw6ZtEpQKXXTmE9YCvJTopX5RXsBrjr5x4r7YmiLEZXMkNca2dBLwGNM3fakt3Um4.jpeg

পোস্ট


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনার শেয়ার করা পাঁচটি পোস্টের রিভিউ একসাথে দেখতে পেরে অনেক ভালো লাগলো। বিশেষ করে ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছিল। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনার প্রত্যেকটা পোস্ট অসাধারণ হয়েছিল। বিশেষ করে আপনার ফটোগ্রাফি পোস্টগুলোর কথা কি বলব । আপনি সত্যি চমৎকার ফটোগ্রাফি করেন ভাইয়া। সব মিলিয়ে এই সপ্তাহে আপনি আমাদের দারুন দারুন সব পোস্ট উপহার দিয়েছেন। আপনার সুন্দর সুন্দর পোস্ট গুলো একত্রে দেখতে পেরে খুবই ভালো লাগলো। ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর করে প্রশংসা করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনাদের প্রশংসার গুলোর জন্য প্রতিনিয়ত ফটোগ্রাফি করতে খুব ভাল লাগে।

 2 years ago 

প্রিয় ভাইয়া আপনি প্রতি নিয়ত অনেক সুন্দর সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করে থাকেন, আবার সেই সুন্দর পোস্ট গুলোর রিভিউ যখন দেখি তখন খুবই ভালো লাগে, সত্যি আপনার প্রতিটি পোস্ট অনেক সুন্দর ছিলো সেরই সাথে খুব সুন্দর করে পোস্ট গুলোর রিভিউ দিয়েছেন, এভাবেই সামনে দিকে এগিয়ে চলুন শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

প্রতিনিয়তঃ আমার পোস্ট দেখার জন্য প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। অসংখ্য ভাল লেগেছে আপনার পোস্ট দেখে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

রিভিউ পোস্ট গুলো দেখে খুব ভালো লাগলো। পোস্ট রিভিউ করার বিষয়টি আমার মাথায় ছিল না। আপনাদের দেখে জানতে পারলাম। আগামীতে আমিও চেষ্টা করব। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আপনার মন্তব্য দেখে ভীষণ ভালো লেগেছে। সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনার ফটোগ্রাফি পোস্ট দুইটা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছিল। এবং ওটা বাদে ডিজিটাল মান্ডালা আর্ট টাও ভালো ছিল। সবমিলিয়ে খুব সুন্দর ছিল আপনার পোস্ট গুলো। রিভিউ পোস্ট টাও ভালো হয়েছে।।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

মাঝে মধ্যেই আপনার পোস্ট গুলো দেখি ভাইয়া। অনেক কিছুই এখনো শিখার আছে আপনাদের কাছ থেকে। আরসত্যিই , আপনার ফোটোগ্রাফি পোস্টটি অনেক সুন্দর হয়েছে ভাইয়া।

 2 years ago 

আমার ফটোগ্রাফী পোস্ট দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

এ সপ্তাহে করা আপনার সবগুলো পোস্ট অনেক ভাল ছিল। বিশেষভাবে স্বরচিত কবিতা জীবনের মায়া আমার নিকট খুব ভাল লেগেছ। ধন্যবাদ শেয়ার করার জন্য।"

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনার প্রতিটি পোস্ট খুব ভাল ছিল। তবে আমার কাছে ফুলের ফটোগ্রাফির পোস্টগুলো সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আবারও এই পোস্টগুলো সুন্দর বর্ণনা দিয়ে রিভিউ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। পরবর্তী সপ্তাহে এমন ভালো ভালো কাজের অপেক্ষায় থাকবো। অনেক ধন্যবাদ আপনাকে এবং শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

প্রিয় আপু আপনার মন্তব্যটি আমার কাছে বেশ ভালো লেগেছে। এত সুন্দর মন্তব্য পেলে কাজের আগ্রহ আরো অনেক বেড়ে যায় ‌‌। সুন্দর বক্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সুন্দর সুন্দর কিছু পোস্ট করেছিলেন আপনি। খুব ভালো লেগেছিলো আপনার পোস্ট গুলো। ডিজিটাল আর্ট শিখতেছেন যেনো ভালো লাগলো ভাই। এগিয়ে যান এভাবেই।

 2 years ago 

এত সুন্দর একটা মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে খুবই ভালো লাগলো ।আপনি আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন ,আপনার পোস্টগুলোর মধ্যে ডিজিটাল অংকন অনেক বেশি ভালো ছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি খুব অসাধারণ অসাধারণ মন্তব্য করে থাকেন। শুভকামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.31
TRX 0.12
JST 0.033
BTC 63747.88
ETH 3130.43
USDT 1.00
SBD 3.89