শুভ জন্মদিন টিনটিনsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

IMG_20220927_124352.jpg

গতকাল 26 সেপ্টেম্বর আমাদের সবারই প্রিয় টিনটিন বাবুর শুভ জন্মদিন ছিল। প্রথমে জানাই টিনটিন বাবুর জন্য শুভ জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা। কিন্তু আমাদের সবারই প্রিয়। এত বছরের মধ্যে আমি অনেক জন্মদিন এর অনুষ্ঠানে গিয়েছি কিন্তু এত আনন্দ কখনো করিনি, যত আনন্দ গতকাল রাতে ভার্চুয়াল ভাবে করেছি। আমাদের সবার প্রিয় ব্যক্তি শুভ ভাই খুব সুন্দর ভাবে উপস্থাপনার মাধ্যমে আমাদের আনন্দ দিয়েছেন। এবং সর্বশেষ গান এবং কবিতা শুনিয়ে পুরো অনুষ্ঠানটাকে মনোরঞ্জন করেছেন।

মুগ্ধ হয়েছিলাম গতকালকের অনুষ্ঠান। এত সুন্দর আয়োজনে কখনো জন্মদিনের অনুষ্ঠান ছিল না করিনি। কিন্তু গত বছর 9 সেপ্টেম্বর আমার মেয়ের জন্মদিনের অনুষ্ঠান করেছিলাম অনেক বড় করে। পুরো বাড়ি লাইটিং করা থেকে শুরু করে গেট পর্যন্ত করেছিলাম আমার মেয়ের জন্মদিনে। অনেক বড় পরিসরে তার জন্মদিনটি পালন করেছিলাম। সেদিন যে মজা এবং আনন্দ করেছিলাম। আমার মনে হয়েছে গতকাল রাতে তার চেয়েও বেশি আনন্দিত হয়েছে।

আসলেই জন্মদিন মানেই হলো আনন্দ কারণ পৃথিবীতে মা-বাবার কল আলোকিত করে সন্তান আসে। আর তাদের দিকে তাকিয়ে বাকি জীবনটা কাটিয়ে দিই। আমরা সবাই সবার জন্য দোয়া করি যেন সবার জীবন সুন্দর হয়

টিনটিন চাচ্চুর জন্য রইল অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা। দোয়া করি যেন সে সারা জীবন সুখে এবং সুস্থ থাকতে পারে। আর তার বাবার মত মনটা যেন অনেক বড় হয়। আমাদের সবার কলিজার মানুষ দাদা একজন খুব ভালো মনের এবং মানবিক মানুষ। তার সন্তান অবশ্যই তার আদর্শে বড় হবে, এই কামনাই করি।

এক কথায় আমাদের চাচু টিনটিনের জীবনটা সুখের হয়। সারা জীবন যেন শারীরিক সুস্থতা কামনা করি। মনটা যেন তার বাবার মত বড় হয় এই দোয়াই করি। তার সাথে আমাদের দাদা বৌদি সহ ছোট দাদা সবার সুস্বাস্থ্য এবং দীর্ঘ হায়াত কামনা করি। সৃষ্টিকর্তার কাছে তাদের পুরো পরিবারের জন্য দোয়া করি। অবশ্যই তাদের পরিবারের সবাই যেন দীর্ঘ হায়াত পায়। সর্বশেষ আবার বলি, টিনটিন তোমার জন্মদিনে অনেক অনেক ভালোবাসা ও শুভেচ্ছা। HAPPY BIRTHDAY TO YOU TINTIN।

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

টিন টিন কে জন্ম দিনের অনেক অনেক শুভেচ্ছা জানায়।এটা শুধু একটা তারিখ নয় এটা আমাদের আনন্দের মেলার দিন।ধন্যবাদ আপনার অনুভুতি শেয়ার করার জন্য।

 2 years ago 

একদমই ঠিক বলেছেন ভাই,। আসলে এটি আনন্দমেলার দিন। অনেক আনন্দ করেছিলাম।

 2 years ago 

টিনটিন আরেকটি নতুন বছরে পা রেখেছে। প্রথমে তার দীর্ঘায়ু কামনা করি। আপনার মেয়ের জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো। আর আসলে গতকাল হ্যাংআউটে টিনটিনের জন্মদিন বেশ ভালোভাবে উদযাপন করেছি যদিও ভার্চুয়ালি তারপরেও বেশ ভালো লেগেছে।

 2 years ago 

ঠিক বলেছেন আপু ভার্চুয়ালভাবে যে এত আনন্দ করা যায় তা কোনদিনও ভাবিনি। শুভ ভাই আমাদের খুব ভালোভাবেই আনন্দ দিয়েছে

 2 years ago 

সত্যি কালকের দিনটা অনেক বেশি স্মরণীয় হয়ে থাকবে। যদিও ভার্চুয়ালি অনুষ্ঠান কিন্তু অনুভূতিটা মনে হয়েছিল যেন সত্যিকারের। এত বড় একটা অনুষ্ঠান সত্যিই ভীষণ ভালো লাগলো। টিনটির নতুন একটা বছরের পদার্পণ করল। পর পরবর্তী জীবন খুব আনন্দ এবং খুশিতে কাটে এটাই কামনা।

 2 years ago 

আমি কখনো ভার্চুয়াল ভাবে এত আনন্দ করে নি। বাহ করা যায় তাও জানা ছিল না। অনেক অনেক ধন্যবাদ তোমাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

এর আগে দাদা টিনটিন বাবুর জন্মদিন উপলক্ষে বিভিন্ন আয়োজন সম্পর্কে বলেছিল। আমরাও অপেক্ষায় ছিলাম এই দিনটির জন্য সেই দিনটি গতকাল দারুন সময় উপভোগের মাধ্যমে শেষ করলাম। অনেক ভালো লেগেছে অনেক ধরনের সংস্কৃতি অনুষ্ঠান হয়েছে।টিনটিন বাবুর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সংস্কৃতিক অনুষ্ঠান আমার এমনিতেই ভীষণ ভালো লাগে। প্রায় সময় বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতেও আমি বিভিন্ন জায়গায় যাই।

 2 years ago 

আসলে গতকালের অনুষ্ঠানটি ছিল খুবই জাকজমকপূর্ণ। আনন্দঘন অনুষ্ঠানটি সবাই খুব ভালোভাবে উপভোগ করেছি। সেই সাথে টিনটিন বাবুকে শুভেচ্ছা জানিয়েছি। আমরা সবাই অনেক উপভোগ করেছি সম্পূর্ণ অনুষ্ঠানটি।আপনাকে অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক স্মরণীয় হয়ে থাকবে এই দিনটির কথা। আশা করি আগামী বছর আরো ভালোভাবে কাটাতে পারব। অনেক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনিও খুব সুন্দরভাবে টিনটিন বাবুর জন্মদিনে উইশ করেছেন দেখি আমার খুব ভালো লাগলো। আসলে আমার বাংলা ব্লগের সকল সদস্যের অতি আদরের ধন টিনটিন বাবু। সে অতি আদর স্নেহের মধ্যে বেড়ে উঠুক সে দোয়া ও শুভ কামনা করি।

 2 years ago 

শেষের কথাগুলো একদমই ঠিক বলেছেন আমাদের সবারই অতি আদরের। মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

জি ভাইয়া টিনটিন বাবুর জন্মদিনের আয়োজন বেশ বড়সড়ো ছিল। সবাই মিলে খুব ইনজয় করছে এবং আমরাও হ্যাংআউটের সেটি উপভোগ করেছি। টিন টিনের জন্য জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আমি নিজেও খুব মজা করেছিলাম ঐদিন। এই দিনগুলো খুবই স্মরণীয় হয়ে থাকে। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

প্রথমে টিনটিন নিয়ে জন্মদিনে তাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। আল্লাহ যেন তাকে সুস্থ রাখে এবং নেক হায়াত দান করে। কালকে যদিও ভার্চুয়ালি অনুষ্ঠান কিন্তু অনুভূতিটা মনে হয়েছিল যেন সত্যিকারের। কবিতা গান খুব সুন্দর করে পরিবেশন করেছেন অনেকে। এবং আপনার মেয়ের জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইলো। খুব সুন্দর করে বর্ণনা দিয়ে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ জানাই তোমাকে এত সুন্দর গোছানো মন্তব্য করে বসে থাকার জন্য। প্রতিনিয়ত তোমার মন্তব্যগুলো আমার ভীষণ ভালো লাগে। এ দিনটির কথা খুবই স্মরণীয় হয়ে থাকবে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74