lifestyle:- উপহারের পাঞ্জাবি কেনার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ3 months ago

ABB 21 এপ্রিল ২০২৪ রবিবার ✅

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

20240228_193147.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আশা করি আপনাদের সবার আজকের এই পাঞ্জাবি কেনার মুহূর্তটা অনেক বেশি ভালো লাগবে। ইতিমধ্যে আপনারা আমার গায়ে পাঞ্জাবিটি দেখেছেন।

20240228_190822.jpg

বেশ কিছুদিন আগে হঠাৎ করেই একটি পাঞ্জাবি কেনার জন্য বলল সোনিয়া। কিন্তু ঘরের মধ্যে কয়েকটি পাঞ্জাবি থাকার কারণে প্রথমে নিষেধ করেছিলাম। কিন্তু পরে সে জোর করল একটি পাঞ্জাবি কিনার জন্য। পরবর্তীতে আমি রাজি হয়ে গেলাম , নিষেধ কি আর করা যায়! প্রিয় মানুষ হিসেবে কথা। তার কথা তো আর ফেলতে পারিনা।

20240228_190829.jpg

বলল চলো বাজারে যাই একটি পাঞ্জাবি কিনার জন্য। আমিও বললাম চলো যাই। দীর্ঘদিন পাঞ্জাবি না কেনার কারণে বুঝতেছিনা আসলে কেমন পাঞ্জাবি কিনব। যেতে যেতে তার সাথে এসব কথাই বললাম। প্রথমত ঘর থেকে বের হলাম মোটরসাইকেল নিয়ে। যাওয়ার সময় তাকে জিজ্ঞেস করতেছি কোন কালারের পাঞ্জাবি কিনব। সে বলতেছে আমার পছন্দের কিনবে। আমার তো সব কালারই পছন্দ।

20240228_191717.jpg

আমি তাকে বললাম তোমার পছন্দই আমার পছন্দ। তুমি পছন্দ করে যেকোনো কালার দিলেই আমি চোখ বন্ধ করে নিয়ে নিব। কারণ তোমার পছন্দই আমার পছন্দ। প্রথমত আমরা একটি মার্কেটে গিয়েছিলাম। কয়েকটি দোকানে ঘুরলাম কিন্তু কোনভাবে পছন্দ হয় না। পরবর্তীতে আমার এক বন্ধুর দোকানে গেলাম। গিফটের কথা না বলে যখন একটি পাঞ্জাবি কিনার কথা বললাম তখন সে অনেক খুশি হলো। কারণ সব সময় তার কাছ থেকে আমি টি-শার্ট ক্রয় করে থাকি।

20240228_192433.jpg

টি শার্ট ব্যতীত আমার কাছে অন্য কোন শার্ট অথবা পাঞ্জাবি বিক্রি করে নাই। কারণ শার্ট গায়ে দেওয়া আমার খুবই কম অভ্যাস রয়েছে। বর্তমানে একটি শার্টও নাই গায়ে দেওয়ার মতো। কারণ আমি শার্ট গায়ে দিই না। যার কারনে কখনো শার্ট কেনা হয় না। যখন পাঞ্জাবি নিতে তাকে বললাম সে অবাক হয়ে গেলো। পরে বললাম সত্যি আজ একটি পাঞ্জাবি কিনব। এরপর একে একে কয়েকটি পাঞ্জাবি দেখালো। কিন্তু খুবই ছোট সাইজের পাঞ্জাবি রয়েছে অনেক সুন্দর সুন্দর।

20240228_193400.jpg

আমার সহেজের পাঞ্জাবি খুবই কম দেখছিলাম। পরবর্তীতে একটি পাঞ্জাবী পছন্দ করেছিলাম যেটি আমার গায়ে হয়েছে। কিন্তু পিছনের দিকে পাঞ্জাবিটা ছিঁড়ে। ভীষণ ভালো লেগেছিল পাঞ্জাবিটা। কিন্তু ভাগ্যটা এত বেশি খারাপ পাঞ্জাবির পিছনের অংশ ছিঁড়ে পড়েছিল। প্রথমত প্রায় ব্যাগের মধ্যে নিয়ে নিয়েছিলাম। যখন ভালোভাবে দেখতেছি তখনই আমার চোখে পড়ে গেলো। পরবর্তীতে আবার অন্যান্য পাঞ্জাবী দেখতে শুরু করলাম।

পরবর্তীতে খয়রি কালারের একটা পাঞ্জাবি পছন্দ করে নিলাম। আসলে এটি সনিয়ার পছন্দ ছিল। কারণ এটি ছাড়া আর অন্য কোন পাঞ্জাবি নেই আমার গায়ের। কিছু করার নাই খয়রি কালারের পাঞ্জাবিটি নিতে হলো। যার কারণে আমিও নিয়ে নিলাম। মোটা মানুষের জন্য সুন্দর সুন্দর পাঞ্জাবি খুবই কম পাওয়া যায়। যারা চিকন মানুষ তাদের জন্য অনেক বেশি পাঞ্জাবি রয়েছে। যেগুলো আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছিল।

কিন্তু মোটা মানুষ হওয়ার কারণে সেগুলোর দিকে চোখ দিতে পারছি না। পরবর্তীতে খয়রি কালারের পাঞ্জাবিটা গায়ে দিয়ে দেখলাম কেমন লাগে। সেই ছবিটা আপনাদের মাঝে শেয়ার করতে পারলাম না। কারণ গায়ে দেওয়ার পরে ছবি তুলতেই ভুলে গেলাম। যার কারণে ছবি শেয়ার করতে পারলাম না। কিন্তু ইতিমধ্যে কয়েকটি প্রোগ্রামের মধ্যে আমি এই পাঞ্জাবিটি গায়ে দিয়েছিলাম। বিশেষ করে আমার বিবাহ বার্ষিকীর সময়।

পরবর্তীতে পাঞ্জাবিটি গায়ে দিয়ে অনেক বেশি ভালো লেগেছিল কারণ দেখতে খুবই সুন্দর দেখাচ্ছিল। পরবর্তীতে চিন্তা করলাম আমার জন্য আরো কয়েকটি পাঞ্জাবি নিবো। কারণ মাঝে মাঝে পাঞ্জাবি গায়ে দিতে হবে। এবং সামনে পাঞ্জাবি গায়ে দেওয়ার অভ্যাস করব। কারণ একটা সময় পাঞ্জাবি গায়ে দেওয়া আমার খুবই পছন্দের ছিল। ধীরে ধীরে তা নষ্ট হয়ে গিয়েছে। এই অভ্যাসটা আমি পুনরায় তৈরি করব। আশা করি আজকের এই পাঞ্জাবি কেনার মুহূর্ত আপনাদের কাছে ভালো লাগবে। পরবর্তীতে অন্য কোন ব্লগ নিয়ে হাজির হবো। সে পর্যন্ত সবাই ভালো এবং সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

1000114045.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীLifestyle
ক্যামেরাSamsung S23 Ultra
পোস্ট তৈরিnarocky71
লোকেশনবাংলাদেশ

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)

রতত.jpg


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 3 months ago 

আসলে ভাইয়া উপহার তো উপহারি। আর প্রিয় জনের কাছ থেকে এমন উপহার পেতে সত্যিই অনেক ভালো লাগে। আপনি নিজের হাতে উপহার কিনেছেন জেনে অনেক ভালো লাগলো। সত্যি পাঞ্জাবিটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

আমার কাছে অনেক বেশি ভালো লাগতেছে তার কাছ থেকে উপহার পেয়ে।

 3 months ago 

যদিও তোমার জন্য পাঞ্জাবি কেনার জন্য গিয়েছিলাম
কিন্তু তোমার সাইজের পাঞ্জাবি না পেয়ে আমার তো খুব খারাপ লাগছিল। যদিও একটি পেয়েছিলাম সেটাও ছেঁড়া ছিল। ভাগ্য ভালো ব্যাগে ঢুকানোর আগে তুমি দেখেছিলে। শেষ পর্যন্ত খয়রি কালারের পাঞ্জাবিটা নিয়েছিলাম। পাঞ্জাবিটা কিন্তু অনেক সুন্দর ছিল। আর তুমি যখন পড়েছিলে তোমাকে অনেক ভালো লেগেছে দেখতে। আমি তো চেয়েছি যেন তুমি নিজেই পছন্দ করে পাঞ্জাবি কিনো। যাই হোক পাঞ্জাবি কেনার মুহূর্তটা এত সুন্দর করে সবার মাঝে তুলে ধরলে দেখে খুব ভালো লাগলো।

 3 months ago 

আমার সাইজের কোন কিছুই সহজে পাই না, এটা একেবারেই ভালো লাগেনা। তবুও এই পাঞ্জাবিটা ভালোই ছিল। আমার কাছেও ভালো লেগেছে।

 3 months ago 

বেশ ভালো লাগলো পাঞ্জাবি কেনার মুহূর্ত পড়ে।সবগুলো পাঞ্জাবির কালার খুবই সুন্দর ছিল। আপনার ভাইয়াকে নিয়ে মার্কেটে গেলেও সব সময় আমাকেই পছন্দ করে দিতে হয়। শুভকামনা রইল আপনাদের জন্য।

 3 months ago 

হ্যাঁ আপু পাঞ্জাবিটার কালার অনেক সুন্দর ছিল।

 3 months ago 

উপহারের পাঞ্জাবি কিনার মুহূর্ত পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। প্রিয়জনের কাছ থেকে উপহার পেতে বেশ ভালই লাগে। পাঞ্জাবির কালারটাও আমার কাছে ভালো লেগেছে। সুন্দর একটি মুহূর্ত শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 3 months ago 

পাঞ্জাবি কেনার মুহূর্ত পড়ে আপনার কাছে ভালো লাগলো শুনে খুশি হলাম।

 3 months ago 

পাঞ্জাবি পড়তে সবসময়ই আমার খুব ভালো লাগে, কিন্তু আমি গরম সহ্য করতে পারি না বলে,পাঞ্জাবি কম পড়া হয় এখন। তবে জুম্মার নামাজ আদায় করতে গেলে পাঞ্জাবি পড়া হয়। যাইহোক আমার কাছে প্রতিটি পাঞ্জাবির কালার দারুণ লেগেছে। খয়েরি কালারের পাঞ্জাবি পড়া অবস্থায় আপনার ছবি দেখেছিলাম আমি। আসলে মোটা মানুষের জন্য মনমতো রেডিমেড জিনিসপত্র পাওয়াটা খুব কঠিন। যাইহোক এতো চমৎকার মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

আমি আগে পড়তাম তবে এখন এই অভ্যাসটা চলে গিয়েছে। তবে ভাবছি আবারো পাঞ্জাবি পড়া শুরু করব সব সময়ের জন্য।

 3 months ago 

প্রিয় মানুষের দেয়া উপহার ভালো তো লাগতেই হবে ভাইয়া।তবে এটা ঠিক স্বাস্থ্য বেশী ভালো আর বেশী খারাপ হলে ড্রেস পেতে বেশ ঝামেলা হয়।আপনি যাও পছন্দ করলেন পাঞ্জাবী তাও আবার পেছনে ছেঁড়া।যাক পরবর্তীতে আপুর পছন্দে খয়েরী কালারের পাঞ্জাবী নিলেন।সুন্দর ই হয়েছে পান্জাবীটি।আমাদের সাথে অনুভূতি গুলো শেয়ার করে নিলেন।তাই ভালো লাগলো। ধন্যবাদ জানাচ্ছি আপনাকে শেয়ার করার জন্য।

 3 months ago 

হ্যাঁ আপু তার পছন্দমতই খয়রি কালারের পাঞ্জাবি টা নিলাম। অনেক সুন্দর ছিল এই পাঞ্জাবিটা

 3 months ago 

সোনিয়া আপু দেখছি আপনাকে পাঞ্জাবী গিফট করেছে। যদিও ছোট সাইজের পাঞ্জাবি গুলো আপনার কাছে বেশি ভালো লেগেছিল, তবে আপনার গায়ে সাইজে না হওয়ায় নিতে পারেননি দেখছি। খয়রি রঙের পাঞ্জাবিটা নিশ্চয়ই অনেক সুন্দর হয়েছে। বেশ কিছু প্রোগ্রাম এ সেটি পড়েও ফেলেছেন দেখছি। যাইহোক,পোস্টটি পড়ে বেশ ভালো লাগলো।

 3 months ago 

হ্যাঁ অনেক পাঞ্জাবী ভালো লেগেছে তবে ছোট সাইজের ছিল। শেষ পর্যন্ত এটাই নিলাম। হ্যাঁ অনেক প্রোগ্রাম এ পাঞ্জাবি টা পড়েছি।

 3 months ago 

আপন মানুষ থেকে গিফট পাওয়ার মজাই আলাদা। আপনি দেখতেছি সোনিয়া আপু থেকে খুব সুন্দর একটি পাঞ্জাবি গিফট ফেলেন। তবে মার্কেটে গেলে কোন কিছু চয়েস করতে অনেক কষ্ট হয়। যাইহোক কষ্ট করে হলেও লাস্ট পর্যন্ত পাঞ্জাবি পছন্দ করলেন। তবে এক সময় আমার নিজের কাছেও পাঞ্জাবি ব্যবহার করতে খুব ভালো লাগতো। সময়ের কারণে এখন সে অভ্যাসটি আর নেই। খুব সুন্দর একটি পাঞ্জাবি গিফট পেলেন আপুর থেকে। এবং পোস্টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

চয়েস করতে কষ্ট হয় এটা ঠিক, তবে ওই দিন তো চয়েজ হয়েছিল। কিন্তু ছোট সাইজের পেয়েছিলাম পাঞ্জাবি। যাই হোক গিফট পাওয়ার পোস্টটা পড়ে সুন্দর একটা মন্তব্য করার জন্য ধন্যবাদ।

 3 months ago 

অনেক ভালো লাগলো পাঞ্জাবি কেনার মুহূর্ত পড়ে।উপহার তো উপহারী। প্রিয়জনের কাছ থেকে এমন উপহার পেলে সত্যিই অনেক ভালো লাগে। সবগুলা পাঞ্জাবির কালার অনেক সুন্দর ছিল। পাঞ্জাবি পরতে আমার অনেক ভালো লাগে কিন্তু তেমন সময় সুযোগ হয়ে ওঠে না বলে খুব কমই পাঞ্জাবি পরা হয়। সুন্দর একটা মুহূর্ত এর মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55