হৃদয়বিদারক একটি সত্য ঘটনা (প্রথম পর্ব)

in আমার বাংলা ব্লগ2 years ago

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

2022-10-23-22-44-33-469.jpg

আমাদের পৃথিবীতে এমন কিছু ঘটে থাকে যেগুলো মেনে নেওয়াটা খুবই কষ্টকর। এ ধরনের একটি অনেক সময় মেনে নেওয়াটা খুবই কষ্টকর হয়ে যায়। এ ধরনের একটি কষ্টকর ঘটনা আজ আপনাদের মাঝে শেয়ার করব।

খুবই ছোট্ট একটি পরিবার তাদের। মা বাবা আর একমাত্র ছেলে কে নিয়ে তাদের একটি খুবই সুন্দর সুখী পরিবার। ছেলেটির নাম ছিল অন্তর। মা বাবার অন্তরের জন্য পাগল ছিল। বাবা প্রবাসে থাকতো। প্রবাসে থেকে ছেলের প্রত্যেকটি ইচ্ছে পূরণ করত। বাবা আর মায়ের একমাত্র স্বপ্নের রাজকুমার ছিল একমাত্র ছেলে অন্তর। জীবনের সবকিছু দিয়ে তার সব স্বপ্ন ইচ্ছে পূরণ করে দিন যাপন করতেছে। মা বাবার জন্য ও অন্তরের ছিল অনেক ভালোবাসা।

মা বাবার সাথে খুবই সুন্দর মত ছিল তার সম্পর্ক । এক কথায় তাদের পরিবার ছিল একেবারে শুখিয়ে একটি পরিবার। শুধু তাই নয়, স্কুল জীবনে খুবই মেধাবী একজন স্টুডেন্ট অন্তর। এবং ক্লাসের বন্ধুদের সাথে খুবই ভালো সম্পর্ক ছিল। এছাড়াও স্কুলের টিচার দের সাথে সম্পর্ক ছিল অন্যরকম। সবাই তাকে খুবই আদরের স্নেহ ভালোবাসা দ্বিতীয় সব সময়। এক কথায় স্কুলের খুব ভালো একজন স্টুডেন্ট। যার পরিবারে এবং স্কুলের দুই জায়গায় সবার সাথে ভালো সম্পর্ক ছিল।

এরপর অন্তর স্কুল জীবন শেষ করে কলেজের জীবনে পা দিল। সেখানে ই হয় আসল ঘটনা। কলেজ জীবনের শুরুতেই একটি মেয়ের সাথে খুব ভালো বন্ধুত্ব হয় তার। দীর্ঘদিন যাবত বন্ধুত্ব ছিল তাদের। বন্ধুত্বটা একসময় সম্পর্কে গড়ালো। খুবই ভালো সম্পর্ক ছিল তাদের দুইজনের। এক পর্যায়ে একজন একজনকে খুবই ভালোবাসতো। কিন্তু তাদের সম্পর্কের কথা কেউই জানতো না।

সুফি সারে কলেজ জীবন শেষ করল তারা দুজন। দুই বছরের মধ্যে সম্পর্কটা খুবই ভালো ছিল। এরপর যখন ইউনিভার্সিটির জীবন শুরু হল। দুইজন দুইটি কলেজে ভর্তি হয়েছিল। একই কলেজে ভর্তি হওয়ার খুবই চেষ্টা করেছিল কিন্তু ভর্তি হতে পারেনি। এরপর ভার্সিটি জীবন চার বছর শেষ করল। খুবই ভালো রেজাল্ট করেছিল তারা দুজন। এরমধ্যে দীর্ঘদিন যাবত তাদের সম্পর্ক ছিল। দীর্ঘ ছয় বছরের সম্পর্ক ছিল তাদের। হঠাৎ করেই দুই পরিবারের সবাই তাদের সম্পর্কের কথা জেনে গেল। তখনই একটি অসম্ভব ঘটনা ঘটলো ধীরে ধীরে। ঘটনাটির বাকি অংশ দ্বিতীয় পর্বে দেখতে পারবেন। মেয়েটার জন্য ছেলেটার পুরো পরিবার ধ্বংস হয়ে গেল। ছেলেটার পরিবারে কি হয়েছিল তা দ্বিতীয় পর্বে বিস্তারিত বলবো।

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

তাদের সম্পর্কের কথা দুই পরিবারের সবাই জানার পর কি ঘটলো শোনার জন্য মন আনচান করছে। আসলে আমাদের চারপাশের মানুষগুলোর জীবনে অনেক সময় এমন অনেক ঘটনা ঘটে যেগুলো দেখে সবাই কষ্ট পায়। জানিনা তাদের জীবনে কি হয়েছে। আশা করছি পরবর্তী কোন পর্বে পুরো বিষয়টি সুন্দরভাবে তুলে ধরবেন।

 2 years ago 

অবশ্যই পরবর্তী পর্বে মূল ঘটনাটি দেখতে পারবেন

 2 years ago 

গল্পের শুরুটা বেশ ভালই হয়েছিল।দুইজনের সম্পর্ক বেশ ভালোই ছিল। তবে দুই পরিবারের সকলে জানার পরে কি এমন ঘটনা ঘটল যে ছেলেটির পরিবার একদম ধ্বংস হয়ে গেল, জানতে খুব ইচ্ছে হচ্ছে। তাড়াতাড়ি পরবর্তী পর্ব দেখতে চাই ।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব শীঘ্রই দ্বিতীয় দেখতে পারবেন। এ পর্বে মূল বিষয়টি শেয়ার করব

 2 years ago 

মা বাবা সন্তানদেরকে সবসময় ভালবেসে থাকে আর সন্তান সবসময় মা বাবার চোখের মনিই হয়। আর তারপরে তো অন্তর একমাত্র ছেলে আরো বেশি ভালোবাসা পেয়েছে। আপনি কি গল্প লিখলেন ভাইয়া এখনো তো আসল কাহিনী শুরুই করলেন না কেবল ভালবাসতো আর ভালোবাসার ভিতরেই আটকে রইলেন কিভাবে ধ্বংস হলো সেটা কিভাবে বুঝব। পরের পর্ব কি লিখবেন আল্লাই জানে।অপেক্ষায় রইলাম।

 2 years ago 

আসল কাহিনী বলে দিলে পরবর্তী পোস্ট আর কেউ ফুটবে না। আশা করি দ্বিতীয় পর্ব শুনলে আপনার নিজেরও অনেক খারাপ লাগবে। খুব শীঘ্রই দ্বিতীয় পর্ব শেয়ার করব

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65