ভ্রমণ : বোন এবং ভাগ্নিকে নিয়ে ঘুরাঘুরি

in আমার বাংলা ব্লগlast year

ABB ০৪ জুন ২০২৩ রবিবার

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম। আজ আমি আপনাদের মাঝে খুবই সুন্দর একটি মুহূর্ত উপস্থাপনা করতেছি। ছোট বোন এবং ভাগ্নিকে নিয়ে আমাদের পাশে একটা জায়গায় ঘুরতে গিয়েছিলাম। সেখানে সবাই মিলে অনেক মজা করেছিলাম। তারা দুজন অনেক বেশি খুশি হয়েছে।

IMG20230528160426.jpg

বেশ কিছুদিন আগেও তাদের দুজনকে নিয়ে আমি কয়েকটি জায়গা ঘুরে বেড়িয়েছি। মাঝে মাঝে তাদেরকে নিয়ে ঘুরতে অনেক বেশি ভালো লাগে আমার। বিশেষ করে আমার ভাগ্নি সাদিয়া মোটরসাইকেল নিয়ে ঘুরতে অনেক বেশি ভালোবাসে। কিছুদিন আগে তার এসএসসি পরীক্ষা শেষ হয়েছে। পরীক্ষার জন্য অনেকদিন পর্যন্ত চট্টগ্রামে ছিল। পরীক্ষার আগে বলেছিলাম পরীক্ষা শেষ করে আসলে তাকে নিয়ে ঘুরতে যাব।

IMG20230528160408.jpg

কিন্তু ব্যস্ততার কারণে প্রথম কয়েকদিন যেতে পারলাম না। পরে হঠাৎ করে তাদেরকে যাওয়ার কথা বললাম। যাওয়ার কথা শুনে ভাগ্নি এবং বোন অনেক বেশি খুশি হয়ে গিয়েছে। দুপুরে খাওয়া-দাওয়া শেষ করে আমরা মোটরসাইকেল নিয়ে বেরিয়ে উঠলাম। আমাদের পাশেই ছোট একটি ছোট নদী রয়েছে। সেখানে প্রাকৃতিক দৃশ্য দেখতে প্রায় সময় আমি যাই।

IMG20230528155643.jpg

আমি তাদেরকে নিয়ে সেখানে গিয়েছি। সেখানে অনেকটা সময় কাটিয়েছি। সেখানে তাদেরকে নিয়ে খুবই সুন্দর একটি মুহূর্ত কাটিয়েছি। তাদের দুজনের অনেকগুলো ছবি তুলে দিয়েছি সেখানে। ছবি তোলার কারণে তারা আরো অনেক বেশি খুশি হয়েছে। ঘুরাঘুরি শেষ করে আমরা উপরে আসি।

IMG20230528155536.jpg

সেখানে খুবই সুন্দর একটি ফুচকা/চটপটি দোকান ছিল। তাদের দুজনকে ফুচকা দোকান থেকে প্রথমে ফুচকা খাওয়ালাম। ফুচকা দেখে তারা অনেক বেশি খুশি হয়েছিল। ফুচকা খাওয়ার পর চটপটি খাওয়ার কথা বলল। চটপটিও খাওয়ালাম তাদেরকে। ফুচকা এবং চটপটি খেয়ে তারা দুইজন অনেক বেশি খুশি হয়েছে।

IMG20230528155104.jpg

ফুচকা এবং চটপটি খেতে খেতে অনেক দুষ্টামি করেছিলাম। তখন অনেক তাড়াহুড়া করার কারণে খাওয়ার মুহূর্তের ছবি তুলতে পারলাম না। এরপর আমরা আরো কিছু ফটোগ্রাফি করলাম। অর্থাৎ তাদের দুজনের আরো কিছু ছবি তুলে দিলাম।

IMG20230528154242.jpg

অনেকগুলো ছবির মধ্যে থেকে অল্প কিছু ছবি আপনাদের মাঝে শেয়ার করলাম। আসলে তাদের সাথে কাটানো মুহূর্তটা খুবই সুন্দর ছিল। আমরা যেখানে গিয়েছি সেই জায়গাটির নাম হল মিয়াজিরহাট। সবুজ প্রাকৃতিক দৃশ্য দেখার জন্য সেখানে গিয়েছিলাম। আমি আশা করি আপনাদের সবার আমাদের সুন্দর মুহূর্তটা অনেক বেশি ভালো লাগবে।

IMG20230528160219.jpg

আগামী দিনে আরো সুন্দর অন্য কোন বিষয় নিয়ে হাজির হব। সে পর্যন্ত সবাই ভালো এবং সুস্থ থাকুন। শুভকামনা রইল সবার জন্য।

নিজেকে নিয়ে কিছু কথা

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

বোন আর ভাগ্নি কে নিয়ে প্রকৃতির মাঝে বেশ সুন্দর ঘুরে বেড়িয়েছেন। পোস্ট পড়ে যা বুঝলাম বোন এবং ভাগ্নি বেশ মজাই করেছে। বাইরে গেলে ফুচকা বা চটপটি না খেলে কি আর হয়।

 last year 

আসলে তাদেরকে নিয়ে যেখানেই যাই তারা ফুচকা এবং চটপটির খাওয়ার জন্য একটু বেশি অগ্রহ দেখায়। তাই তাদেরকে না খাইতে পারিনা। আসলেই অনেক মজা করেছে।

 last year 

আপনার বোন এবং ভাগ্নীকে নিয়ে মিয়াজিরহাটে খুব সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন। জায়গাটা আসলেই খুব সুন্দর। তাদের দুজনকেও বেশ দারুন লাগছে। তারা দুজন দেখছি খুব খুশি। তাদের ফটোগ্রাফি গুলোও খুব সুন্দর হয়েছে। বিশেষ করে ঘাসের মধ্যে ফটোগ্রাফি গুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে।

 last year 

আসলে তারা যেখানেই যায় আমাকে বলে মোবাইল দেওয়ার জন্য তারা ফটোগ্রাফি করবে। নিজেরাও ফটোগ্রাফি করে অনেক খুশি হয়। আর আমি বেশিরভাগ সময় চেষ্টা করি তাদেরকে নিয়ে বিভিন্ন জায়গায় যাওয়ার। তারাও মনে খুশি হয়।

 last year 

বোন আর ভাগনী কে নিয়ে বিকেল বেলা অনেক সুন্দর একটি সময় অতিবাহিত করেছেন ৷ আসলে সত্যি বলতে মোটরবাইক করে ঘোরাঘুরি করতে অনেক ভালো লাগলো ৷ আপনার বোন ভাগ্নিদের জন্য শুভকামনা অবিরাম ৷

 last year 

আসলে তারা দুজন মটর মোটরসাইকেলে উঠতে অনেক বেশি পছন্দ করে। তাই আমার কাছে সবসময় আবদার করে মোটরসাইকেল নিয়ে ঘুরতে যেতে। কোথাও নিয়ে গেলে অনেক খুশি হয়।

 last year 

যাক ভাইয়া ভাগ্নি এবং ছোট বোনকে নিয়ে তাহলে ঘুরতে গেলেন। সাদিয়ার পরীক্ষার পর তাকে নিয়ে ঘুরতে গেলেন দেখে ভালো লাগলো। তবে তাদেরকে ফুচকা খাওয়াইছেন শোনে আমার নিজেরও ফুচকা খেতে মন চাইতেছে। আসলে মাঝেমধ্যে কোথাও ঘুরতে গেলে আমার নিজের কাছে অনেক ভালো লাগে। আমার মনে হয় জান্নাতের একটু মনে কষ্ট এই কারণে সে একদম নীরব দাঁড়িয়ে রইল। যাক আপনার পোষ্টটি পড়ে অনেক ভালো লাগলো।

 last year 

জান্নাত এবং সাদিয়া তো খুবই হাসিখুশি এই মুহূর্ত কাটিয়েছিল। আমার তো মনে হয় না জান্নাত মন খারাপ করে রয়েছে। খেতে ইচ্ছে করলে জামাল ভাইয়াকে বলেন নিয়ে আসবে ফুচকা আপনার জন্য। যাইহোক আমার পোস্ট টি পড়ে আপনার কাছে ভালো লেগেছিল যেন খুশি হলাম।

 last year 

আশা করি ভাইয়া ভালো আছেন? বোন এবং ভাগ্নিকে নিয়ে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন প্রকৃতির পরিবেশে। আসলে প্রকৃতির পরিবেশে ঘুরাঘুরি করার অনুভূতি গুলো সত্যি খুব অন্যরকম হয়ে থাকে। নদীর ধারে প্রকৃতির পরিবেশে সময় কাটানোর অনুভূতি গুলো চমৎকার ভাবে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অন্তরের অন্তর থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। ভালো থাকবেন ভাই।

 last year 

আলহামদুলিল্লাহ, ভালো আছি। আসলে চেষ্টা করেছি সুন্দরভাবে মুহূর্তগুলো আপনাদের মাঝে তুলে ধরার। আপনিও ভালো থাকবেন। ধন্যবাদ।

 last year 

আসলে ভাইয়া ঘুরাঘুরি করার মধ্যে অনেক আনন্দ রয়েছে। আর ঘোরাঘুরে আসল মজাটা রয়েছে চটপটি বা ফুচকা খাওয়ার মধ্যে। বোন ও ভাগ্নীকে নিয়ে ঘুরাঘুরি করার সুন্দর মুহূর্তটুকু আমাদের মাঝে দারুণভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন, ঘোরাঘুরি করার আসল মজাটা হচ্ছে চটপটি এবং ফুচকা খাওয়ার মধ্যে। আপনাকেও ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

বোন এবং ভাগ্নিকে তো বেশ সুন্দর সময় দিলেন আপনি তারাও অনেক খুশি হল তাদের চেহারা দেখে বুঝা যাচ্ছে। মোটরসাইকেল থাকলে সুবিধার হয় যেকোনো সময় বের হওয়া যায় ঘোরাফেরা করতে। যেহেতু দীর্ঘদিন যাবত পরীক্ষার চাপে ছিলেন এখন একটু ঘোরাফেরা করতে খুব বেশি ইচ্ছে করবে। আপনাকে অনেক ধন্যবাদ তাদেরকে নিয়ে খুব সুন্দর সময় কাটানোর জন্য।

 last year 

ঠিক বলেছেন, মোটরসাইকেল থাকলে অনেক সুবিধা হয় যেকোনো সময় যাওয়া যায় যে কোন জায়গায়। এজন্যই তো তারা বেশিরভাগ সময় আবদার করে ঘুরতে নিয়ে যেতে। আসলে পরীক্ষা থাকার কারণে এখন একটু বেশি ইচ্ছে করেছে ঘুরতে যেতে। মন্তব্যের জন্য ধন্যবাদ।

 last year 

বোন ভাগ্নি কে নিয়ে প্রাকৃতিক পরিবেশে খুব সুন্দর কিছু মুহূর্ত কাটিয়েছেন।ফুচকা চটপটি পেয়ে তারা দুজন অনেক খুশি হয়েছে।
জায়গাটি আসলেই অনেক সুন্দর এবং তাদের দুইজনকে অনেক সুন্দর লাগছে। আপনার পোস্টটি পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

আসলে অনেক খুশি হয়েছিল তারা দুইজন ফুচকা চটপটি খেতে পেরে। আর তার থেকে বেশি খুশি হয়েছিল ঘুরতে গিয়ে। তারা দুজন তো বলে কিছু খাবে না কিন্তু ঘুরবে। পোস্ট পড়ে ভালো লেগেছে জেনে খুশি হলাম।

 last year 

সাদিয়া এবং জান্নাতকে নিয়ে ঘুরতে গিয়েছিলে, সেখানে খুব ভালো মুহূর্ত অতিবাহিত করেছিল তারা দেখেই বুঝতে পারছি। তাঁরা দুজন ঘোরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করে, বিশেষ করে মোটরসাইকেলে করে, এটা আমি আগে থেকেই জানি। সাদিয়ার পরীক্ষার আগে তুমি ওকে বলেছিলে, পরীক্ষা শেষ হলে তাকে নিয়ে ঘুরতে যাবে এটা শুনেছিলাম। ঐদিন খাওয়া-দাওয়া শেষে দুজনকে নিয়ে ঘুরতে গিয়েছিলে এবং ফুচকা চটপটি খাইয়ে ছিলে। সব মিলিয়ে খুব ভালো কেটেছিল মুহূর্তটা দেখে বোঝা যাচ্ছে। ঘোরাঘুরি করার মুহূর্তটা সবার মাঝে ভাগ করে নিলে দেখে ভালো লাগলো।

 last year 

যেহেতু সাদিয়াকে বলে দিয়েছিলাম, পরীক্ষা শেষ হওয়ার পরে ওকে নিয়ে যাবো ঘুরাতে, তাই না গিয়ে পারলাম না। তাদের আবদার না রাখতে পারলে নিজের কাছেও খারাপ লাগে। আর সাদিয়া তো জান্নাতকে ছাড়া যাবেনা, তাই দুজনকে একসঙ্গে নিয়ে যাই। সব মিলিয়ে খুব সুন্দর মন্তব্য করলে সাজিয়ে গুছিয়ে
ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56416.38
ETH 2379.95
USDT 1.00
SBD 2.35