আমার করা ৫ টি পোস্টের রিভিউ ( পর্ব - 03 ) ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG_20220526_194940.jpg

আর্ট পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব পোস্টের রিভিউ। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে পোস্টের রিভিউ ভালো লাগবে।

পোস্ট - ১ :


ফটোগ্রাফি :

ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। এই পোস্টে আমি অনেকগুলো ফুলের ফটোগ্রাফি করেছি। বর্তমানে সবচেয়ে বেশি ফুলের ফটোগ্রাফি করতে ভালোবাসি। মোটরসাইকেল নিয়ে এদিক ওদিক দিয়ে ফুলের ফটোগ্রাফি করে থাকিস। আমি আশা করি আপনাদের ফটোগ্রাফি গুলো অনেক ভালো লাগবে। প্রত্যেক সপ্তাহে দুই একটি পোস্ট ফটোগ্রাফি করার চেষ্টা করি।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7yWTnPEX4yEq9RXVbFnSPsSxTkrDNBf5NByEzn3z399UjCKSSxHhwx5C2FYk3axV5sMxqTrcn4pacc9k3phuQEZgLi62ZC.jpeg

Post


পোস্ট - ২ :


ডিজিটাল আর্ট :

বর্তমানে একটু সময় পেলেই ডিজিটাল আর্ট করার চেষ্টা করি। কালারফুল গাছটি আপনাদের অনেক ভালো লেগেছিল। সবাই অনেক বেশি পছন্দ করেছিলেন। সবাই অনেক বেশি মন্তব্য করে প্রশংসা করেছিলেন। আমার ডিজিটাল আর্ট করতে অনেক ভালো লাগে। আশা করি আপনাদের সবার এই পোস্টটি অনেক ভালো লাগবে।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7z3CKUvjSSRrK7gyrjE9VukRwzZir3XEkkZvS14NCP2BmjQQiD1UZFpcAZnX2CLLQ7P25mFJYdSJGLoqdypaD3QkpuiPqg.jpeg

Post


ধাপ ৩ :


ডিজিটাল আর্ট :

তিনটি কালারফুল ফুলসহ ফুলের গাছ টি দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। এই ডিজিটাল আর্ট আপনাদের সবার অনেক বেশি ভালো লেগেছিল। চেষ্টা করব প্রতি সপ্তাহে এখন থেকে ডিজিটাল আর্ট করার জন্য। সবার ভালবাসা পেয়ে অনেক বেশি ভালো লাগতেছে।

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovYHcDHo21j5y9FpgRm5yGz8sh5esT21waBJbFkUeMdud1ZnwwS8BBDYpgk5NsfZS56wyhVbFHxuomMYhD8hNcdft.jpeg

Post


ধাপ ৪ :


ফটোগ্রাফি :

জারুল ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে আমার কাছে। আপনাদের সবার অনেক ভাল লেগেছিল তার মন্তব্যের মাধ্যমে প্রকাশ করেছিলেন। ফুলের ছবি তোলার পর আমার নিজের কাছেও খুব বেশী ভাল লেগেছিল। আশা করি আগামী দিনেও ভালো ফটোগ্রাফি শেয়ার করার চেষ্টা করবো।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VbDKYLHGx4e5SYrnEqAwqF5gv4XFFCoWdxgWdsdXzN6a2CWMa367QHWFdhWT1jMmmApHSRStJazexZHXVD6eQhjKS6.jpeg

Post


ধাপ ৫ :


ডিজিটাল আর্ট :

এই পোস্টে ডিজিটাল ম্যান্ডেলা আর্ট করেছি। এটি করার সময় আমার অনেক সময় লেগেছিল। ম্যান্ডেলা আর্ট করতে আমার খুব ভালো লাগে সেটি যদি ডিজিটাল হয় তাহলে তো কথাই নেই। প্রতিনিয়ত সবাই আমার পোস্টগুলো দেখার জন্য আপনাদের অনেক ভালো লেগেছে। এভাবে সব সময় পাশে থাকবেন।

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH81ivRRPmgoF23ncxvCZQNiNFkNdTyVSNUzSNDN8BnAd65GbBoHjRmQafgPJWhfGVJDXZjhYzexnhBTznHwETnbva45ehYS.jpeg

Post


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনার সবগুলো পোষ্টটি খুব সুন্দর ছিল, বিশেষ করে আর্ট এবং ফটোগ্রাফি পোস্টগুলো আমার অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনাকে ভাল থাকুন সবসময় এই কামনা করি।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পেয়ে অনেক উৎসাহিত হয়েছে। পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ভাই আপনার ফটোগ্রাফি করার দক্ষতা সত্যিই প্রশংসনীয়। আপনার ফফটোগ্রাফি পোস্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। আর আপনার পোস্ট ২ এর ডিজিটাল আর্টটিও আমার কাছে খুবই ভালো লেগেছে। সব মিলিয়ে আপনার প্রত্যেকটা পোস্ট ভালই কোয়ালিটিফুল। এভাবেই এগিয়ে চলুন।

 2 years ago 

আমার ফটোগ্রাফী পছন্দ করেন জেনে খুশি হলাম। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার রিভিউ করা বেশিরভাগ পোস্ট আমি এর আগে দেখেছিলাম। সম্ভবত দুই একটা পোস্ট এড়িয়ে গেছে। আজকে রিভিউ পোস্টের মাধ্যমে সেই পোস্ট গুলো দেখা হয়ে গেল। ঠিক এ কারণেই রিভিউ পোস্ট গুলো আমার কাছে খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে রিভিউ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার পোস্টগুলো নিয়মিত দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক কৃতজ্ঞ।

 2 years ago 

ভাইয়া আমি আপনার প্রতিটি পোস্ট আগেই দেখেছি, পোস্ট গুলো আমার খুবই লেগেছে, আপনার প্রতিনিয়ত সুন্দর সুন্দর পোস্ট গুলো দেখে আমি মুগ্ধ হয়ে যাই, আজকেও আপনি অনেক সুন্দর করে পোস্ট গুলোর রিভিউ দিয়েছেন, পোস্টটি পড়ে খুবই ভালো লেগেছে, এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি প্রাণ ডালা শুভেচ্ছা, এবং অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনাকেও প্রানভরা শুভেচ্ছা জানায় এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

খুবই চমৎকার একটি রিভিউ শেয়ার করেছেন ভাইয়া পোস্ট রিভিউ করতে আমার কাছে সত্যিই অনেক বেশি ভালো লাগে সেই সাথে অন্যের পোস্ট রিভিউ দেখতে আরো বেশি ভালো লাগে। আপনি অনেক সুন্দর একটি রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন প্রতিটি পোস্টে আমার কাছে অনেক বেশি ভাল লেগেছিল। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমার প্রতিটি পোস্ট আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনি সব সময় অনেক সুন্দর সুন্দর কনটেন্ট ক্রিয়েট করেন। আপনার ডিজিটাল আর্ট গুলো অনেক সুন্দর হয় আর গত সপ্তাহে শেয়ার করা ফটোগ্রাফি পোস্ট টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে ভাইয়া।

 2 years ago 

আমার ফটোগ্রাফী পোস্ট আপনার ভালো লেগেছে জেনে খুবই ভালো লেগেছে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago (edited)

ভাই আপনার সব পোস্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আজকে আপনি কিছু পোস্ট এর রিভিউ দিয়েছেন পোস্ট গুলো প্রত্যেকটা সুন্দর ছিল। তবে আমার কাছে তিনটি কালারফুল ফুলসহ ফুলের যে একটি গাছ ডিজিটাল আর্ট করেছিলেন সেটা আসলে চমৎকার লাগছিলো

 2 years ago 

সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। বর্তমানে ডিজিটাল আর্ট করতে আমি খুব বেশি ভালোবাসি

 2 years ago 

খুবই সুন্দর ভাবে পাঁচটি পোস্টের রিভিউ আছি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা পোস্ট গুলোর মধ্যে আমার কাছে জারুল ফুলের ফটোগ্রাফি এবং ফুলের ফটোগ্রাফির যে পোস্টটি করেছেন সেটি অনেক ভালো লেগেছে।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আমার ফটোগ্রাফী ভালো লেগেছে জেনে খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60115.56
ETH 3203.28
USDT 1.00
SBD 2.46