আমার পরিচিতি

1711359082254.jpg
আসসালামু আলাইকুম। আমি, নাজমুল ইসলাম ছাকিব। স্টিমিট প্লাটফর্ম এ নতুন জয়েন করেছি। আমি এপ্রিল ২০২৪ তারিখে আমার স্টিমিট একাউন্ট একটিভ করি। যেহেতু আমি বাংলায় পোস্ট করব,তাই আমি 'আমার বাংলা ব্লগ' কমিউনিটিতে যোগ দেই। আমি বর্তমানে পড়াশোনা করতেছি ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত সরকারি বাঙলা কলেজে। আমি পদার্থবিজ্ঞান বিভাগের বি এস সি অনার্স এর একজন ছাত্র। আমার দেশ বাংলাদেশ। গ্রামের বাড়ি নরসিংদী।
স্টিমিট প্লাটফর্ম এর কথা একটা আপুর কাছ থেকে শুনে আমি একাউন্ট একটিভ করি। স্টিমিট প্লাটফর্ম এ নিয়মিত এবং একটিভ সদস্য হিসেবে পোস্ট করতে আগ্রহী। যেহেতু আমি এখানে নতুন,তাই আমার কোনো ধরনের ভূল হওয়ায়ই স্বাভাবিক।নতুন সদস্য হিসেবে ভুল গুলো ধরিয়ে দিয়ে সহযোগিতা করবেন আশা করি। স্টিমিট প্লাটফর্ম এ নিয়মিত ব্লগিং পোস্ট করতে চাই ।
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 5 months ago 

আপনার পরিচয় সম্পর্কে জানতে পেরে খুবই ভালো লাগছে ভাই, তবে আমাদের কমিউনিটির কিছু নিয়মকানুন রয়েছে আশা করি সেগুলো যদি আপনি মেনে আমাদের কমিউনিটিতে পরিচয় মূলক পোস্ট করেন তাহলে গেস্ট ব্লগার হিসেবে কাজ করতে পারবেন। বিস্তারিত জানতে আমাদের কমিউনিটির সার্ভারে যুক্ত হতে পারেন ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া। কমিউনিটির সার্ভারে কিভাবে যুক্ত হব?

 5 months ago 

আপনার যেহেতু কোনো রেফার নেই আপনি আমাদের কমিউনিটির গাইড লাইন ফলো করে পোস্ট করুন।তাহলে গেস্ট ব্লগার হিসাবে কাজ করতে পারবেন।প্লিজ চেক আমাদের কমিউনিটির রুলস।

ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

আপনি আমাদের গেস্ট ব্লগার হওয়ার পোস্টটি পড়বেন তারপর সেখানে দেয়া ধাপ গুলি মেনে আবার পরিচিতি মূলক পোস্ট করবেন।

https://steemit.com/hive-129948/@rme/guest-blogger

প্রয়োজন হলে আমাদের ডিসকর্ড সার্ভারে যোগাযোগ করুন

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62750.78
ETH 2444.79
USDT 1.00
SBD 2.66