সাদাকালো আর্টঃ একটি রোমান্টিক কাপেলের ডান্স করার দৃশ্য।

in আমার বাংলা ব্লগ4 months ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

আবার উপস্থিত হলাম আপনাদের মাঝে নতুন একটি কাজ নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে করবো একটি সাদা কালো আর্ট৷ এই আর্ট গুলো করতে ভীষণ ভালো লাগে। আর্ট গুলো সতর্কতার সাথেই সম্পূর্ণ করতে হয় বিশেষ করে সঠিক স্কেচটা তৈরি করতে হয় । এ আর্ট গুলো খুব অল্প সময়ে তৈরি করা সম্ভব হয়। আজকের আর্টটি হলোঃ **একটি রোমান্টিক কাপল এর ডান্স করার দৃশ্য। **।
আশা করছি আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আর্ট এর ফাইনাল লুক

IMG-20240325-WA0033.jpg

IMG-20240325-WA0034.jpgIMG-20240325-WA0035.jpg
প্রয়োজনীয় উপকরণঃ
  • কাগজ
  • পেন্সিল
  • কালো কলম
  • কালো মার্কার

IMG-20240325-WA0030.jpg

প্রথম ধাপঃ
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি মেয়ের স্কেচ এঁকে নিলাম।
IMG-20240325-WA0045.jpgIMG-20240325-WA0044.jpg
দ্বিতীয় ধাপঃ
  • এখন মেয়েটির হাতে একটি ফুলের তোড়া ও পাশে একটি ছেলের চিত্র অংকন করা শুরু করলাম।
IMG-20240325-WA0043.jpgIMG-20240325-WA0042.jpg
তৃতীয় ধাপঃ
  • একটা ছেলের স্কেচ তৈরি করার পর পেন্সিলের দাগের উপর জেল পেন দিয়ে অংকন করে নিলাম।
IMG-20240325-WA0041.jpgIMG-20240325-WA0040.jpg
চতুর্থ ধাপঃ
  • এখন কাল মার্কার পেন দিয়ে ছেলেটির পুরো শরীর কালো করে নিলাম।
IMG-20240325-WA0038.jpgIMG-20240325-WA0039.jpg
পঞ্চম ধাপঃ
  • এভাবে পুরো স্কেচটি সম্পূর্ণ কালো মার্কার দিয়ে কালো করে নিলাম।

IMG-20240325-WA0036.jpg

সর্বশেষ ধাপ
  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।
IMG-20240325-WA0037.jpgIMG-20240325-WA0031.jpg
আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❣️❣️
Sort:  
 4 months ago 

অনেক সুন্দর একটি সাদা কালো আর্ট করেছেন আপনি। আপনার এরকম সাদা কালো আর্ট গুলো সব সময় খুব সুন্দর হয়। আজকেরটাও সত্যিই খুব সুন্দর হয়েছে। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 4 months ago 

সাদা-কালো আর্টগুলো করতে আমার ভীষণ ভালো লাগে

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 4 months ago 

কালো মার্কার পেন দিয়ে বেশ চমৎকার একটি রোমান্টিক কাপেলের ডান্স করার দৃশ্য এঁকেছেন আপু ৷ আপনার আর্ট দেখে তো ভীষণ ভালো লাগলো ৷ চমৎকার হয়েছে সাদাকালো এই আর্টটি ৷ আর্টের ধাপ গুলোও বেশ চমৎকার ভাবে তুলে ধরেছেন ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া

 4 months ago 

আসলে রোমান্টিক এই আর্টটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। রোমান্টিক কাপেলের ড্যান্সের দৃশ্যটি আপনি খুবই সুন্দর ভাবে এই চিত্রের মাধমে ফুটিয়ে তুলেছেন। আসলে এই ধরনের চিত্র অঙ্কন করতে অনেক সাবধানতা অবলম্বন করতে হয়। আপনার আজকের এই চিত্রটি দেখে খুবই ভালো লাগলো। আর চিত্রটি খুবই সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

এ ধরনের কাজগুলো করতে অবশ্যই সাথে কথা অবলম্বন করতে হয়।

 4 months ago 

সাদাকালো আর্টগুলো দেখতে বেশ সুন্দর লাগে। আপনি রোমান্টিক কাপলের ডান্স করে খুব সুন্দর একটি দৃশ্য অংকন করেছেন। দেখে খুবই ভালো লাগলো। অংকনের প্রতিটি ধাপ ও সুন্দরভাবে তুলে ধরেছেন। অনেক ধন্যবাদ আপু এত সুন্দর একটি দৃশ্য অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

রোমান্টিক কাপেলের ডান্স করার দৃশ্যটি আপনার ভালো লেগেছে শুনে খুবই ভালো লাগছে

 4 months ago 

সাদা-কালো আর্টটি চমৎকার হয়েছে আপু।আপনি এ ধরনের আর্টগুলো খুব ভালোই আঁকেন।আমার কাছে আজকের আর্টটিও ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ আপু খুব সুন্দর ভাবে আর্টটি আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ আপনাকে আপু

 4 months ago 

রোমান্টিক কাপলের ড্যান্স চিত্রটি দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এত সুন্দর ভাবে আপনি চিত্রটি অংকন করে আমাদের সাথে শেয়ার করলেন,দেখে খুবই ভালো লাগলো। অনেক দক্ষতা সাথে দৃশ্যটি ফুটিয়ে তুলেছেন। অসাধারণ হয়েছে।

 4 months ago 

এক কথায় অসাধারণ সুন্দর একটি রোমান্টিক কাপেলের ডান্স করার দৃশ্য সাদা কালো আর্ট এর মাধ্যমে ফুটিয়ে তুলেছেন। মেয়েটির হাতে ফুল রয়েছে যেটা আরো বেশি ভালো লাগছে দেখতে। তাছাড়া পুরো স্কেচ টি সম্পূর্ণ কালো মার্কার দিয়ে পূর্ণ করেছেন যেটা সৌন্দর্য আরো নিখুঁতভাবে ফুটিয়ে তুলতে সাহায্য করেছে। আপনার আর্ট করার দক্ষতা শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে অসাধারণ মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 4 months ago 

আপনি বরাবরি অনেক সুন্দর সুন্দর অংকন শেয়ার করে থাকেন এই কমিউনিটিতে, এর আগেও আপনার অনেক সুন্দর সুন্দর অংকন দেখেছি। খুবই চমৎকার একটা রোমান্টিক কাপেলের ডান্স করার দৃশ্য অংকন করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। বোঝাই যায় আপনি অঙ্কন করতে অনেক বেশি ভালোবাসেন এবং অনেক বেশি পারদর্শী। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা অংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমি বরাবরই চেষ্টা করি আপনাদের মাঝে সুন্দর সুন্দর কাজ শেয়ার করার জন্য। যাইহোক মন্তব্য দেখে বেশ ভালো লাগছে ভাইয়া।

 4 months ago 

রোমান্টিক কাপেলের দেখে মুগ্ধ হয়ে গেলাম। নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছেন। সাদা কালো আর্ট এর কারনে চমৎকার ফুটে উঠেছে। যে কেউ দেখলে খুশি হবে। ভালো লাগলো আপু। আপনার আর্ট আমার কাছে সব সময়ই ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো।

 4 months ago 

আমার কাজের মাধ্যমে আমি আপনাকে মুগ্ধ করাতে পেরেছি শুনে খুবই ভালো লাগছে ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 69264.29
ETH 3316.64
USDT 1.00
SBD 2.66