অ্যাক্রলিক পেইন্টিংঃচাঁদনী রাতের ও ফুলের অপরূপ দৃশ্য।

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

আবার উপস্থিত হলাম আপনাদের মাঝে নতুন একটি কাজ নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি পেইন্টিং ৷ এই পেইন্টিং গুলো করতে ভীষণ ভালো লাগে। এগুলো সতর্কতার সাথেই সম্পূর্ণ করতে হয় বিশেষ করে যথার্থ রং নির্বাচন করার ক্ষেত্রে । আজকের পেইন্টিং টি হলোঃ চাঁদনী রাতের ও ফুলের অপরূপ দৃশ্যের পেইন্টিং। অ্যাক্রলিক পেইন্টিং করতে ভালো লাগে আমার। কিন্তু এই আর্ট গুলো সময় এর অভাবেই করতে পারিনা। বিশেষ করে বাচ্চারা ঘরে থাকলে সব এলো মেলো লাগে৷ যখন কেউই ঘরে থাকেনা তখনই পেইন্টিং করতে বসি। এই পেইন্টিংটিতে চাঁদনী রাতের সৌন্দর্য ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।

আশা করছি আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আর্ট এর ফাইনাল লুক

GridArt_20240117_111945465.jpg

প্রয়োজনীয় উপকরণঃ
  • আর্ট পেপার
  • অ্যাক্রলিক রং
  • তুলি

IMG-20240117-WA0148.jpg

প্রথম ধাপ
  • প্রথমে আমি আর্ট পেপারের চারিপাশে টেপ লাগিয়ে নিলাম।

GridArt_20240117_132039187.jpg

দ্বিতীয় ধাপ
  • এখন নীল রঙের সাহায্যে আর্টের চারপাশে নীল রং দিয়ে রং করে নিলাম।

GridArt_20240117_132057380.jpg

তৃতীয় ধাপ
  • এখন মাঝখানের গোল অংশটি সাদা রং দিয়ে রং করে নিলাম।

GridArt_20240117_132114902.jpg

চতুর্থ ধাপ
  • এখন মাঝখানের অংশে সামান্য হলুদ রঙ দিয়ে রং করে নিলাম।

GridArt_20240117_132150291.jpg

পঞ্চম ধাপ
  • এখন পেন্সিল দিয়ে কয়েকটি ডালপালার স্কেচ এঁকে নিলাম।

GridArt_20240117_132209563.jpg

ষষ্ঠ ধাপ
  • এখন লাল রং দিয়ে কিছু ফুল এঁকে নিলাম।

GridArt_20240117_132233095.jpg

সর্বশেষ ধাপ
  • আর্ট সম্পূর্ণ করার পর কর্ণারে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

GridArt_20240117_111945465.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❣️❣️

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

অনেক সুন্দর একটি চাঁদনী রাতের পেইন্টিং করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই পেইন্টিংয়ে রং দিয়ে ফুলের চিত্র অঙ্কন করে দেওয়াটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। চাঁদনী রাতের চমৎকার একটি পেইন্টিং এর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ফুলগুলো আমারও একটু বেশি স্পেশাল।

 6 months ago 

চাঁদনী রাতের দারুন পেইন্টিং করেছেন আর চাঁদের আলোয় ফুলগুলো স্পষ্ট দেখা যাচ্ছে। দারুন আর্ট করেছেন আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

চাঁদনী রাতের আলোয় যেন ফুলগুলো ফুটে ওঠে তাই ফুটিয়ো তোলার চেষ্টা করেছি

 6 months ago 

আপনি তো দেখছি খুব সুন্দর একটা চাঁদনী রাতের দৃশ্য এঁকেছেন। এই ধরনের দৃশ্য গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আমি নিজেও এই ধরনের দৃশ্যগুলো আঁকতে খুবই পছন্দ করি। বিশেষ করে আপনার আজকের দৃশ্যের ফটোগ্রাফিটাও দারুন হয়েছে। এটা ঠিক বলেছেন এরকম দৃশ্যগুলো করতে একটু নিরিবিলি প্রয়োজন। অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

যে আমিও আপনার এই ধরনের পেন্টিং গুলো খুবই পছন্দ করি। আমি আপনার পেইন্টিং গুলো ফলো করি।

 6 months ago 

আপনার চাঁদনী রাত ও ফুলের অপরূপ প্রাকৃতিক দৃশ্যের পেইন্টিং দেখে খুব ভালো লাগলো। আসলে যে কোন পেইন্টিং দেখতে খুব সুন্দর দেখায়। আজ আমি খুব সুন্দর করে তাদের চমৎকার ভাবে চাঁদনী রাত ও ফুলের অপরূপ দৃশ্য পেইন্টিং করেছেন। বেশ সুন্দর হয়েছে। আমাদের মাঝে উপস্থাপন করেছেন ধন্যবাদ আপনাকে আপু।

 6 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 6 months ago 

চাঁদনী রাত এবং ফুলের খুবই সুন্দর একটা চিত্র অঙ্কন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। চাঁদের আলোর সাথে ফুলগুলো দেখতে আসলেই অনেক সুন্দর লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর ফুল অংকন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকেও ধন্যবাদ

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

আপনি চমৎকারভাবে একটি আর্ট করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার এই সুন্দর একরলিক কালার দিয়ে আর্ট করা দেখতে বেশ ভালো লাগলো। যেখানে চাঁদের দৃশ্য পাশাপাশি ফুলের দৃশ্য ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। সব মিলিয়ে অনেক সুন্দর হয়েছে কিন্তু।

 6 months ago 

এমন সুন্দর মন্তব্য দেখতে কার না ভালো লাগে আপনার কাছে আমার এই আর্ট ভালো লেগেছে।

 6 months ago 

আপু আপনি খুব সুন্দর একটি দৃশ্যের পেইন্টিং শেয়ার করেছেন। আপনার এই পেইন্টিং আমার কাছে অনেক ভালো লেগেছে। পেইন্টিং এর কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। পেইন্টিং করতে আমার কাছেও অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর পেইন্টিং আমাদের সাথে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনার তৈরি করা আর্ট গুলো আমারো সব সময় ভালো লাগে আপু

 6 months ago 

চাঁদনী রাতে ফুলের দৃশ্যটি কিন্তু খুবই সুন্দর হয়েছে, খুব সুন্দর ভাবে চাঁদনী রাতটি উপস্থাপন করা হয়েছে এবং তার সামনে একটি ফুল অসম্ভব রকম সুন্দর হয়েছে আপনার আজকের এই ড্রয়িং।

 6 months ago 

আপনার কাছে আমার এই ড্রয়িং ভালো লেগেছে শুনেই ভালো লাগলো। আশা করছি সব সময় এমন সুন্দর মন্তব্য করে পাশে থাকবেন।

 6 months ago 

আপনি খুবই সুন্দর করে চাঁদনী রাতের ও ফুলের অপরূপ দৃশ্য অঙ্কন করেছেন।আপনার আর্ট করা ছবি গুলো আমার কাছে বেশ অনেক ভালো লেগেছে।আপনি চাঁদনী রাতের ও ফুলের অপরূপ দৃশ্য অঙ্কনের প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন, এটা দেখে অনেক বেশি ভালো লাগলো।

 6 months ago 

আপনার কাছে আর্ট গুলো বেশ ভালো লাগের শুনে খুবই খুশি হলাম

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44