লং ড্রেস পরা হাতে ফুল নিয়ে একটি মেয়ের চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো লং ড্রেস পরা হাতে ফুল নিয়ে একটি মেয়ের চিত্রাংকনআশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220613_163407.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • পেন্সিল রং
  • কালো মার্কার

20220617_203638.jpg

প্রথম ধাপঃ

  • মেয়েটির মাথা ও মুখের কিছুটা অংশ এঁকে নিলাম।
    20220613_154724.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন মেয়েটির জামার কিছুটা অংশ এঁকে নিলাম।

20220613_155148.jpg

তৃতীয় ধাপঃ

  • তারপর মেয়েটির পুরো জামা এঁকে নিলাম এবং মেয়েটির হাতে বড় একটি ফুলের তোড়া কিনিলাম।

20220613_160219.jpg

চতুর্থ ধাপ

  • এখন মেয়েটির মাথার ফুলটি এবং হাতের ফুল গুলো পুরো লাল রং দিয়ে রং করে নিলাম।

20220613_160443.jpg

20220613_161823.jpg

পঞ্চম ধাপ

  • এখন জামাটির নিচের অংশ কিছুরা ডিজাইন করলাম।

20220613_162442.jpg

সর্বশেষ ধাপ

  • এখন জামটির চারপাশ আরেকটু কালো করে নিলাম ও আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220613_163405.jpg

20220613_162437.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে একটি মেয়ের লং ড্রেস পরা চিত্র অঙ্কন করেছেন। খ্রিস্টানরা বিয়েতে যে ড্রেসটা পড়ে এবং যেভাবে সাজে আপনি অনেকটা ওইভাবেই আর্ট টি করেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

জি আপু বিভিন্ন মুভির দৃশ্য আমি দেখেছি খৃষ্টাধর্মালম্বীদের বিয়েতে মেয়েরা এমন পোষাক ও এমন সাজে দিয়ে বিয়ের পিঁড়িতে বসে। যাইহোক আপনার মন্তব্যটি পড়ে আমার বেশ ভাল লেগেছে আপু।

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ এই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল।

আমার কেন যেন মনে হলো ছবিটা খুব সাধারণভাবে এঁকেছেন কিন্তু আকার পরে সেটা অসাধারণ হয়ে গেছে। থিমটা আমার বেশ পছন্দ হয়েছে। বিভিন্ন মুভিতে বিয়ের অনুষ্ঠানে যেমন দেখা যায়। অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

জি ভাইয়া অনেক মুভিতে বিয়ের অনুষ্ঠানের কন্যারা এমন পোষাক পরতে দেখেছি। আমার মনে হয় খ্রিস্টানদের বিয়ের পোশাকের ধরন এটি। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ! আপু আপনি দারুন চিত্রাংকন করেছেন আজকে। লং ড্রেস পরা হাতে ফুল নিয়ে একটি মেয়ের চিত্রাংকন আমার কাছে অনেক ভাল লেগেছে। আপনার আইডিয়া বেশ ভালো ছিল। আপনি আপনার আইডিয়ায় অনেক সুন্দর ভাবে এই চিত্রটি অঙ্কন করে শেয়ার করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। আর আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া। আশা করি সব সময় ভাবে সাপোর্ট করবে।

 2 years ago 

আপনি অসাধারণ একটি চিত্রাংকন করেছেন। দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনার চিত্রাংকন টি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্যটি পড়ে বেশ ভালো লাগলো আপু। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ।শুভকামনা জানাই আপনার জন্য।

 2 years ago 

এই ড্রেসগুলো সাধারণত মেয়েরা বিয়ের সময় পরিধান করে থাকে, ড্রেসগুলো যেমন দামি ঠিক তেমনি সুন্দর, একটি মেয়ের স্বপ্ন হয়ে থাকে এরকম একটি ড্রেস বিয়েতে পরার, খুব সুন্দর একটি ড্রয়িং করেছেন আপনি আপনার জন্য শুভকামনা।

 2 years ago 

আপনার এই মন্তব্যটি পড়ে আমার বেশ ভাল লেগেছে ভাইয়া। এতে কাজ করার উৎসাহ আরো বেড়ে যায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।
আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

লং ড্রেস পরা হাতে ফুল নিয়ে একটি মেয়ের চিত্রঅংকন আপনি অনেক সুন্দরভাবে তৈরি করেছেন। চিত্র চিত্রঅংকনটি দেখতে আসলেই অনেক চমৎকার হয়েছে। বিশেষ করে মেয়েটির হাতে ফুলটা দেখতে আরো বেশি সুন্দর লাগছে। ধন্যবাদ এত সুন্দর একটি কোয়ালিটি সম্পন্ন পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ওয়াতের ফুলটি একদম টুকটুকে লাল করে আমার নিজের কাছেও এই ফুল টা একটু বেশি ভালো লেগেছে। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

শুভেচ্ছা ও ভালোবাসা নিবেন আপু ❣️

 2 years ago 

লং ড্রেস পরা অনেক সুন্দর একটি মেয়ের চিত্র অঙ্কন করেছেন। ড্রেসআপ এবং হাতের ফুল গুলো দেখে মনে হচ্ছে সে বিয়ে করতে যাচ্ছে। সাধারণত খ্রিস্টান ধর্মালম্বীদের বিয়েতে মেয়েদেরকে এভাবে সাজানো হয়। যার কারণে আমার এমনটি মনে হচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago (edited)

ঠিক বলেছেন খ্রিস্টান ধর্মালম্বীদের বিয়েতে এমন পোষাক ও এমন সাজ দেওয়া হয়।
আমি বিভিন্ন মুভিতে এমন দৃশ্য দেখেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

লং ড্রেস পরা হাতে ফুল নিয়ে একটি মেয়ের অনেক চমৎকার একটি চিত্র অঙ্কন করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই অংকন দেখে আমি মুগ্ধ। হাতে ফুল নিয়ে দাঁড়িয়ে থাকার দৃশ্য দেখে মনে হচ্ছে মেয়েটা কাউকে হয়তো বা প্রপোজ করবে 😃😃 কিন্তু কাকে প্রপোজ করবে এটাই ভাববার বিষয় 🤔🤔 ধন্যবাদ এত সুন্দর একটি অঙ্কন শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রপোজ না ভাইয়া হাসবেন্ডের জন্য 😁😁

কারণ এটি খ্রিস্টধর্মাবলম্বীদের বিয়ের পোশাক। মেয়েটি তার হাসবেন্ড কে দিবে বিয়ের অনুষ্ঠানে। যাইহোক আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মনে হচ্ছে বোনটা আমার তার ভাবির চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছে। সমস্যা নাই, ভাবি তো তোমার কাছেই রয়েছে বোন। ভাই দূরে থাক,ভাবিকে নিয়ে একটু আনন্দে থাকুন।

 2 years ago 

এখন ভাবীকে ভাইয়ের কাছে পাঠিয়ে দিবো নাকি?

😆😆😆

ধন্যবাদ ভাইয়া সুন্দর সুন্দর মন্তব্যের জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। ৎ

 2 years ago 

তা ভাইয়া ভাবিকে কি পায়ের কাছে পাঠিয়ে দেওয়া উচিত? যাইহোক আমি সময় করে পাঠিয়ে দিব। 😆

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ভাইয়া আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি লং ড্রেস পরা হাতে ফুল নিয়ে একটি মেয়ের চিত্রাংকনটি অসাধারণ ভাবে করেছেন। দেখে আমার খুবই ভালো লাগছে। আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের চিএাংকন আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের অনুপ্রাণিত করার জন্য।
আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56