DIY- (এসো নিজে করি) একটি গ্লাসের চিত্র অঙ্কন

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে রৌদের তাপ দেখেতো মাথাই ঘুরে গেলো। মনে হচ্ছে সূর্যের মুখোমুখি বসে আছি আমি🥴😖। আজকের রোজাটি রাখতে প্রচন্ড কষ্ট হতে তা বুঝাই যাচ্ছে।

যাইহোক আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি গ্লাসের চিত্র অঙ্কনআশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220428_231908.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো মার্কার
  • রাবার

20220428_232903.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি গ্লাস আঁকা শুরু করলাম।

20220428_223914.jpg

দ্বিতীয় ধাপঃ

  • তারপর গ্লাসের উপর একটি হাত এঁকে নিলাম।
    20220428_224045.jpg

তৃতীয় ধাপঃ

  • এখন হাতের নখ ও পুরো গ্লাস টি আঁকা সম্পুর্ন করলাম।

20220428_224403.jpg

চতুর্থ ধাপ

  • তারপর মার্কার দিয়ে পুরো গ্লাস কালো করে নিলাম।

20220428_224725.jpg

20220428_225030.jpg

সর্বশেষ ধাপ

  • পেন্সিলের দাগের উপর কালো মার্কার দিয়ে কালো করে নিলাম ও সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220428_231602.jpg

20220428_231906.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

আমি হঠাৎ করে তাকিয়ে এটাকে ছবি মনে করেছিলাম পরে দেখলাম যে আপনি পেন্সিল দিয়ে এঁকে রং করেছেন। খুবই চমৎকার হয়েছে আপু আপনার পেন্সিল দিয়ে আঁকা গ্লাসটি। হাতটা কি আপনার নাকি আপু হাতটা অনেক সুন্দর লাগছে দেখতে।

 2 years ago 

বাহ! আপনাকে চিত্রাংকন টি জাস্ট অসাধারণ হয়েছে। আপনার চিত্রাঙ্কন টি দেখে আমি কি বলবো বুঝতে পারছি না। আপনার হাতে সত্যিই জাদু আছে। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুবই ভালো লেগেছে। বোঝা যাচ্ছে যে আপনি চিত্রাংকনে পারদর্শী। অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোষ্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

গ্লাসের চিত্র অঙ্কন অনেক সুন্দর হয়েছে আপু। আমার কাছে বেশি ভালো লেগেছে হাত টা। ধাপগুলো আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গ্লাস এর চিত্র অংকন টি অসাধারণ হয়েছে আপু।। আমার কাছে মনে হচ্ছে গ্লাসের মধ্যে কোক রাখা। প্রতিটা ধাপ সুন্দর ভাবে উপস্থাপনের মাধ্যমে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।।

 2 years ago 

অন্যনো দিনের তোলনায় মনে হচ্ছে আজকে আরো গরম।যাই হোক গ্লাসের চিত্র অঙ্কন বেশ ভালো হয়েছে।দেখতে বেশ সুন্দর হয়েছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও আপনি খুব সুন্দর একটি গ্লাসের চিত্র অঙ্কন করেছেন গ্লাসটি দেখে মনে হচ্ছে না এটি অংকন করা ।দেখে মনে হচ্ছে এটি একটি ডিজিটাল কোনকিছু। আপনি খুব সুন্দর ভাবে পরিশ্রম করে গ্লাসে রাখুন করেছেন আমার কাছে দারুন লাগছে আপনার গ্লাসটি। এত সুন্দর নিখুঁত ভাবে কাজ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে একটি গ্লাসের চিত্রাংকন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার চিত্রাংকন টি আমার কাছে খুব ভালো লেগেছে। বিশেষ করে গ্লাসটা হাত দিয়ে ধরার দৃশ্যটি বেশি ভালো লেগেছে। আপনার গ্লাসের চিত্রাংকনের প্রত্যেকটি ধাপের উপস্থাপনা বেশ ভালো ছিল। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একটি গ্লাসের অপরূপ সৌন্দর্যের একটি চিত্রাংকন করেছেন। আপনি অনেক দক্ষতার সাথে এটি অঙ্কন করেছেন দেখে বোঝা যাচ্ছে। হাতটি দেখতে খুবই অসাধারণ লেগেছে আমার কাছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি চিত্রাংকন শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বাহ একটি গোলাপের সুন্দর চিত্র প্রস্তুত করেছেন তো খুবই ভালো লাগছে দেখতে সুন্দর উপস্থাপনা করেছেন শুভকামনা রইল

 2 years ago 

ভাইয়া,
গোলাপ?

 2 years ago 

একটি গ্লাসের চিত্র অংকন আমি প্রায় খেয়াল করে দেখছি। আপনি চিত্রগুলো দারুণ দক্ষতায় সম্পূর্ণ করেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন এবং এই ধরনের চিত্রগুলি আমার বেশ ভালো লাগে আপনার জন্য শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32