🍅🍅টমেটো দিয়ে ডিম ভুনার মজাদার রেসিপি 🍅🍅

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

  • সবাই কেমন আছেন?
    আশাকরি আপনারা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও তার রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন রেসিপি নিয়ে হাজির হয়েছি। রেসিপিটি হলো টমেটো ও ডিম ভুনার মজাদার রেসিপি। এটি খাওয়ার মজাই আলাদা। আমার এটি খুবই প্রিয় একটি রেসিপি।
  • আমি নিচে রেসিপিটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের ও ভালো লাগবে।

20220228_080747.jpg

রান্নার জন্য প্রয়োজনীয় উপকরণঃ

  • ডিম
  • পেঁয়াজ কুচি
  • মরিচ কুঁচি
  • টমেটু কুঁচি
  • হলুদের গুড়োঁ
  • মরিচের গুঁড়ো
  • লবণ ও সয়াবিন তেল

20220228_074807.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে চুলায় একটি ফ্রাই প্যান বসিয়ে নিলাম। তারপর পরিমাণ মতো সয়াবিন তেল দিয়ে দিলাম।

20220228_074821.jpg

দ্বিতীয় ধাপঃ

  • তারপর পেয়াজ কুচি ও কাঁচামরিচ কুচি দিয়ে ভালোভাবে নেড়ে চেড়ে নিলাম।

20220228_075022.jpg

20220228_075154.jpg

তৃতীয় ধাপঃ

  • এখন প্যানের মধ্যে টমেটোকুচি গুলো দিয়ে দিলাম।

20220228_075218.jpg

চতুর্থ ধাপঃ

এখন লব, মরিচের গুঁড়, হলুদের গুঁড়ো দিয়ে দিলাম।

20220228_075311.jpg

20220228_075345.jpg

পঞ্চম ধাপ

  • এখন ভালোভাবে সবগুলো উপকরণ মিশিয়ে নিলাম।

20220228_075436.jpg

ষষ্ঠ ধাপ

  • এখন ঢাকনা দিয়ে কিছুক্ষণ অপেক্ষা করলাম।

20220228_075626.jpg

সপ্তম ধাপ

  • এখন ২টি ডিম ভেঙে দিলাম।

20220228_075850.jpg

20220228_075905.jpg

অষ্টম ধাপ

  • এখন ভালোভাবে ডিমগুলো মিশিয়ে নিলাম।

20220228_075925.jpg

20220228_080254.jpg

নবম ধাপ

  • তারপর কিছুক্ষণ নেড়েচেড়ে নিলাম

20220228_080258.jpg

সর্বশেষ ধাপ

  • তারপর ধনিয়া পাতা ছিটিয়ে দিলাম ও চুলা থেকে নামিয়ে নিলাম।

20220228_080513.jpg

20220228_080753.jpg

20220228_080725.jpg

  • আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই রেসিপির পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❣️❣️

Sort:  
 2 years ago 

খুবই চমৎকার একটি রেসিপি আমাদের সাথে শেয়ার করেছেন। আপনার রেসিপি টা আমার কাছে খুবই ভালো লেগেছে। টমেটো দিয়ে ডিম ভুনার মজাদার রেসিপি দেখে জিভে জল চলে এসেছে। ধাপে ধাপে খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

টমেটো দিয়ে ডিম ভুনা এভাবে কখনও খাওয়া হয়নি। আপনি অসাধারণ ভাবে এটি রান্না করেছেন। আমার কাছে বেশ ভালো লেগেছে। কালার টা দারুণ হয়েছে। অনেক সুন্দর ভাবে আপনি পরিবেশন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বাহ আপু,অসাধারণ একটি রেসিপি শেয়ার করেছেন। দেখেই তো লোভ লেগে গেল। ডিম আর টমেটো দিয়ে এভাবে ভুনা করে নিলে দুপুরের বা রাতের খাবার জমে যায় একদম৷ লোভনীয় একটি রেসিপি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্যের জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। 😊

 2 years ago 

ডিম টমেটো লবণের রেসিপি প্রস্তুত করেছেন এরকমভাবে কখনো প্রস্তুত করে খাওয়া হয়নি তবে কালার টা দেখে বোঝা যাচ্ছে খেতে দারুণ সুস্বাদু হয়েছিল জিভের জল তো আটকে রাখা মুশকিল 😋

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

টমেটো দিয়ে ডিম ভুনা খেতে খুবই মজা লাগে। কিছুদিন আগে আমিও টমেটো দিয়ে ডিমের সুস্বাদু রেসিপি তৈরি করেছিলাম। আজকে আপনার রেসিপি দেখে অনেক সুস্বাদু মনে হচ্ছে। তাই বারবার খেতে ইচ্ছা করছে। আপনি খুবই সুন্দরভাবে উপস্থাপন করলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করার জন।

শুভকামনা রইল ভাইয়া

 2 years ago 

টমেটো দিয়ে খুবই সুন্দর একটি ডিম ভুনা রেসিপি আছে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। টমেটো এমন একটি জিনিস যা প্রত্যেকটি খাবারের সাথে ব্যবহার করা যায়। রেসিপিটি তৈরীর প্রত্যেকটা ধাপ খুবই সুন্দরভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর একটা রেসিপি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। 😊

 2 years ago 

টমেটো দিয়ে কখনও ডিম ভুনা খায় নাই আপু
এটা আমার কাছে নতুনত্ব লাগলো। একদম ইউনিক। আসলে যেটা আমার জানা নাই সেটা ইউনিক বলে বিবেচনা করা যায় সেহেতু আপনার রেসিপিটি আমার কাছে বেশ ভালো লাগলো। প্রতিটি ধাপ খুব সুন্দর উপস্থাপনা করেছেন। প্রয়োজনীয় উপকরণগুলি সঠিক মাত্রায় তুলে ধরেছেন। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর ও গঠন মূলক মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য। আর আসলেই রেসিপিটি অনেক মজার হয়েছিল। এখন কিন্তু বাসায় ট্রাই করতে হবে।

শুভকামনা রইল

 2 years ago 

অসাধারণ একটি রেসিপি শেয়ার করেছেন আপনি। রেসিপিটি খুবই সুন্দরভাবে উপস্থাপন করেছেন। রেসিপি দেখতে খুবই লোভনীয় লাগছে। খেতে অনেক সুস্বাদু হবে হয়তো। আর টমেটো দিয়ে যেকোনো রেসিপি করলে আমার কাছে খুবই ভালো লাগে ।শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

খুব সুস্বাদু একটি রেসিপি তৈরি করেছেন আপনি। আজ বাসায় টমাটো নেই এই জন্য আমি তৈরী করতে পারেনি। আপনার রেসিপি টা দেখেই খেতে খুব ইচ্ছে করতেছে। আশা করি কাল আগামীকালকে এটি তৈরি করে খাব। ধাপে ধাপে খুব চমৎকারভাবে আপনি উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপনা আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্যের জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার টমেটো দিয়ে ডিম ভুনার মজাদার রেসিপিটি খুবই সুস্বাদু একটি রেসিপি। ডিম ভুনা খুব ভালো লাগে আমার কাছে। খুব মজা লাগে। এই রকম ডিম ভুনা খাইনি কখনো। একদিন বাসায় চেস্টা করতে হবে। দেখে তো মনে হচ্ছে খুব স্বাদের হয়েছে। হয়েছে।

 2 years ago 

মন্তব্য দেখে খুশি হলাম ভাইয়া।
ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ও আপনার জন্য অনেক শুভকামনা রইল 😊

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74