আমার জন্মদিন কে ঘিরে কিছু অনুভূতি।

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

নতুন আশা, নতুন প্রাণ,
নতুন হাসি ,নতুন গান।
নতুন সকাল ,নতুন আলো
নতুন দিন হোক ভালো।

আজকে আমি আপনাদের মাঝে ভিন্ন ধর্মী একটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। গত বুধবার আমার জন্য একটা স্পেশাল দিন ছিল। সবার জীবনে প্রতিবছর একটি স্পেশাল দিন আসে। এতক্ষণে নিশ্চয়ই আপনারা বুঝতে পেরেছেন আমি কোন স্পেশাল দিনের কথা বলতে চাচ্ছি। হ্যাঁ ঠিক তাই এটা ছিল আমার জন্মদিন। যদিও জীবন থেকে একটি বছর চলে গেছে 😔।

IMG-2020715-WA0016.jpg
লোকেশন

20220713_173301.jpg
লোকেশন

  • আমরা সবাই কিন্তু নিজেদের জন্মদিন গুলো কেউ উদযাপন করুক এমনটাই চাই। কিন্তু আমার জন্মদিনে আমি ভাবতেই পারিনি আমার জন্য এতটা স্পেশাল হবে। পরিবারের সবাই যখন স্পেশাল করে তোলে তখন তো খুশি ধরে রাখা যায় না। হঠাৎ করে আমার দুলাভাই আমাকে এতটা সারপ্রাইজ করে দিবে সেটাও আমি বুঝতে পারিনি। পুরোটা দিন আমার প্রতিদিনের মতই কেটেছে কিন্তু হঠাৎ যখন দেখলাম আমার দুলাভাই আমার জন্য বার্থডে কেক নিয়ে হাজির তখন তো আমি খুশি ধরে রাখার মত অবস্থায় ছিল না। একদিকে দুলাভাই অন্যদিকে স্পেশাল উদযাপন বুঝতেই পারছেন কতটা আনন্দে গিয়েছে আমার দিনটি

20220713_173320.jpgলোকেশন

  • দুলাভাই যেহেতু আমার জন্য সারপ্রাইজ নিয়ে এসেছে আমিও তো দুলাভাইকে আমার হাতের রান্না খাইয়ে অবাক করে দেয়া উচিত। তাই আমি রোস্ট পোলাও কিছু কমতি রাখিনি। আপনারা তো জানেন আমি রান্নায় কতটা পারদর্শী অবশ্য নিজের প্রশংসা নিজে করতে একটু লজ্জা লাগে।🙈

IMG-20220715-WA0026.jpgলোকেশন

20220715_124009.jpg
লোকেশন

  • দিনটি আমরা সবাই ভীষণ আনন্দের সময় কাটিয়েছি। আমার বার্থডে কেক কেটেছি আর খেয়েছি আর সবাই ভীষণ আনন্দ করেছি, ছোট্ট ভাগ্নি পুরো ঘরটাকে আনন্দে ভরে তুলেছে। পুরোটা সময় জুড়ে আনন্দ আর উল্লাসে কেটেছে। আমাদের সবার এমন দিনের মতো প্রতিটি দিন যেন আনন্দে ভরে ওঠে সবাই আমার জন্য দোয়া করবেন আর সবার আনন্দময় দিনের জন্য দোয়া করি।

ফটোগ্রাফি ডিভাইসঃ Samsung Galaxy A22

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই ভিন্নধর্মী পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰

Sort:  
 2 years ago 

আপু একা একা দুলাভাইয়ের আনা কেক খেলে পেটে অসুখ করবে কিন্তু 😉😉।যাই হোক জন্মদিনের শুভেচ্ছা। প্রতিটি বছর এভাবে অনেক অনেক ভালো কাটুক এই প্রত্যাশা করি।ধন্যবাদ

 2 years ago 

এভাবে অভিশাপ দিয়েন না আপু,,,,
যাই হোক ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপু। শুভেচ্ছা ও ভালোবাসা নিও 🥰।

 2 years ago 

প্রথমেই আপনাকে জানাই শুভ জন্মদিন এবং অনেক অনেক ধন্যবাদ জন্মদিনের বিশেষ কিছু অনুভূতি আমাদের সাথে তুলে ধরার জন্য। অনেক অনেক ভালো থাকবেন এই প্রত্যাশা রইল ধন্যবাদ আবারো।

 2 years ago 

শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

তাতো অবশ্যই আমরা জানি আপনার রান্না একেবারে মাশাল্লাহ। আর শুভ জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্যের জন্য 😊😊❣️

 2 years ago 

আপনার রান্না তো আমরা দেখেই আসছি,আপনি না বললেও আমরা জানি কতটা দক্ষ আপনি রান্নার বিষয়ে।
শুভ জন্মদিন আপু,আগামী দিনগুলোর জন্য শুভ কামনা রইলো 🤎🌸

 2 years ago 

হাহাহা বেশ মজা পেলাম 🤪।

যাইহোক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনি অনেক ভালো কাটিয়েছেন আপনার জন্মদিনটি। খাবার গুলো দেখতে অনেক লোভনীয় ছিল। দেখেই খেতে ইচ্ছা করছিল। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্যটির জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। এমন মন্তব্য দেখলে খুবই ভালো লাগে। যাই হোক ধন্যবাদ আপনাকে শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে জন্ম দিনের অনেক অনেক শুভেচ্ছা।আশা করি আপনার আগামী দিনগুলো খুব ভালো কাটবে।কেকটি খুবই মজার ছিল😜বেশির ভাগ কেক আমিই খেয়েছি।বিরিয়ানি টা আবার মিস করছি।আপনার রান্না আসলেই মজার।

 2 years ago 

অবশ্যই পরবর্তীতে বিরিয়ানি আবার তৈরি করা হবে। আপনার আসার অপেক্ষায় আছি। আর কেক বেশি আমার পেটে গিয়েছে 😆😆

 2 years ago 

বাহ আপু আপনার জন্মদিনে তো অনেক সুন্দর সময় কেটেছে দেখছি। আসলেই জন্মদিনে কেউ সারপ্রাইজ দিলে অন্যরকম ভালো লাগে আর যেহেতু আপনাকে আপনার দুলাভাই সারপ্রাইজ করে দিয়েছে তাহলে তো এটি অনেক বেশি আনন্দের বিষয়। ভালোই লাগলো আপনার অনুভূতি পড়ে।

 2 years ago 

আপু এই সারপ্রাইজটা আমার জন্য একটু বেশি স্পেশাল ছিল। আসলে এমন কেউ সারপ্রাইজ দিলে ভালোলাগা কাজ করে। যাই হোক আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য শুভকামনা রইল আপু। শুভেচ্ছা ও ভালোবাসা নিও❣️

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40