DIY- (এসো নিজে করি) একটি চায়ের কাপ ও পিরিজের ম্যান্ডেলা আর্ট আর্ট\\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো বন্ধুরা ❣️❣️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি চায়ের কাপ ও ফিরিজ এর ম্যান্ডেলা আর্ট
  • আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

IMG-20220209-WA0023.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কালো মার্কার

IMG-20220209-WA0006.jpg

প্রথম ধাপ

প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি কাপ এঁকে নিয়েছি।

IMG-20220209-WA0005.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এরপরআমি পেন্সিল দিয়ে একটি পিরিজ এঁকে নিয়েছি।

IMG-20220209-WA0004.jpg

তৃতীয় ধাপঃ

  • এরপর আমি কাল মার্কার কলম দিয়ে কালো করে নেব। এবং পেন্সিলের দাগ গুলো মুছে দেবো।

IMG-20220209-WA0003.jpg

চতুর্থ ধাপঃ

এরপর আমি কাপের মধ্যে ডিজাইন করা শুরু করলাম

IMG-20220209-WA0009.jpg

পঞ্চম ধাপঃ

  • এরপর আমি আরো ডিজাইন করলাম।

IMG-20220209-WA0012.jpg

ষষ্ঠ ধাপ

  • এরপর আমি পিরিজে ডিজাইন করলাম।এবং কাপের উপরে ধোয়া এঁকে নিলাম।

IMG-20220209-WA0015.jpg

শেষ ধাপ

  • এরপর আমি পেন্সিল দিয়ে একটি টি ব্যাগ এঁকে নিলাম।
    এরপর কালো জেল পেন দিয়ে উপরে এঁকে দিয়ে পেন্সিলের দাগ মুছে দিব।

GridArt_20220209_212220453.jpg

  • আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সকলের জন্য আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️❣️❣️

Sort:  
 3 years ago 

ধোঁয়া উড়ছে তারমানে গরম চা। চায়ের কাপ টা দেন তো একটু চুমুক দেই কাপে 🤭🤭 কাপটা আমার অনেক পছন্দ হয়েছে। আসলেই খুব সুন্দর ম্যান্ডেলা আর্ট করেছেন। আমার খুবই ভালো লেগেছে। খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন সবকিছু। আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল 💕💕

 2 years ago 

খেয়ে দেখেন সমস্যা নাই 🤣
ধন্যবাদ আপনাকে আপনার মন্তব্যের জন্য

 3 years ago 

আপনার চায়ের কাপ ও পিরিজের মান্ডালা আর্ট টি এত চমৎকার হয়েছে আমি লিখবো বুঝতে পারছি না। ডিজাইন খুব সুন্দর হয়েছে। এমন একটি কাপ কিনতে পারলে ভালো হতো।প্রতিটি ধাপ অনেক সুন্দর করে করেছেন। যাষ্ট ওয়াও

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু সুন্দর মন্তব্যের জন্য

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপু কি আর বলবো! আপনার এই আর্টটি আমাদের দেখা সেরা চিত্র ছিলো আজকের দিনে। ম্যান্ডেলা আর্ট আমার অনেক ভালো লাগে। আপনার অনেকগুলো ম্যান্ডেলা আর্ট দেখা হইছে প্রতিটি আর্ট অনেক সুন্দর হয় আপনার।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া গঠন মূলক মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপনার ম্যান্ডেলা আর্টিস্টি খুবই অসাধারণ হয়েছে। আপনি খুব সুন্দর করে অত্যন্ত চমৎকারভাবে এই আর্টিস্টি টি সম্পন্ন করেছেন । এটি দেখতে আমার কাছে বেশ ভালো লাগছে ।একদম নতুন কিছু আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 2 years ago 

মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার তৈরি করা চায়ের কাপ এর ম্যান্ডেলা টি দেখতে অনেক সুন্দর হয়েছে । আপনি দক্ষতা সহকারে ম্যান্ডেলা টি সম্পন্ন করেছেন । তাছাড়া ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

আমি অনেক ম্যান্ডেলা আর্ট দেখছি কিন্তু এত সুন্দর দেখিনি। কাপটি কে আপনি আর্ট করে এমন সৌন্দর্য দিয়েছেন যে কেউ মুগ্ধ হয়ে যাবে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর করে জন্য

আপনি অসম্ভব সুন্দর করে চা কাপ সিরিজের ম্যান্ডেলার টি অঙ্কন করেছেন। এবং প্রতিটি ধাপ অনেক সাজিয়ে-গুছিয়ে উপস্থাপন করেছেন।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে একটি চায়ের কাপ ও পিরিজের ম্যান্ডেলা আর্ট করছেন দেখতে অসাধারণ হয়েছে আপনি প্রশংসার দাবিদার নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

একটি চায়ের কাপ ও পিরিজের ম্যান্ডেলা আর্ট আর্ট অনেক সুন্দর হয়েছে আপু। আপনার আর্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। দেখেই বোঝা যাচ্ছে আপনি অনেকটা সময় নিয়ে আর্ট করেছেন। দারুন একটি আর্ট সকলের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

আপু দেখলে বোঝা যাচ্ছে যে ,আপনার চা এর কাপ ও পিরিজের ম্যান্ডেলা অসাধারণ হয়েছে ।ধন্যবাদ আপনাকে ,এত সুন্দরভাবে ধাপে ধাপে চায়ের কাপ ও পিরিজের ম্যান্ডেলা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56