ফুল পরী ও প্রজাপতির সাদা কালো আর্ট।

in আমার বাংলা ব্লগ11 months ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।
আবার উপস্থিত হলাম আপনাদের মাঝে নতুন একটি কাজ নিয়ে। সাদাকালো আর্ট গুলো করতে ভীষণ ভালো লাগে। খুবই কম সময়ে সুন্দর একটা আর্ট তৈরি করা যায়। মান্ডালা, পেইন্টিং ও থ্রিডি আর্টগুলো করতেও ভীষণ ভালো লা। আমি চেষ্টা করি আপনাদের মাঝে সাদা কালো আর্ট গুলো লাগে কিন্তু সাদাকালো আর্ট গুলো তৈরি করতে একটু বেশিই পছন্দ করি।আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি পরীর সাদা কালো আর্ট। পরীটি ফুল ও প্রজাপতির সাথে খেলছে এমন দৃশ্যই তৈরি করতে চেয়েছি। পরীটির চারিপাশে ফুল ও প্রজাপতি ছিলো।

আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আর্ট এর ফাইনাল লুক

IMG-20230930-WA0087.jpg

IMG-20230930-WA0080.jpg

প্রয়োজনীয় উপকরণঃ
  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো কলম
  • কালো মার্কার

IMG-20230930-WA0077.jpg

প্রথম ধাপঃ
  • প্রথমে পেন্সিল দিয়ে একটি পরীর স্কেচ আঁকা শুরু করলাম।

IMG-20230930-WA0086.jpg

দ্বিতীয় ধাপঃ
  • এখন পেন্সিল এর সাহায্যে পরীর ডানাসহ পুরো শরীর এর স্কেচ তৈরি করলাম।

IMG-20230930-WA0085(1).jpg

তৃতীয় ধাপঃ
  • এখন পরীর নিচে মাশরুম ও ফুল ঘাসপাতা এঁকে নিলাম।

IMG-20230930-WA0084.jpg

চতুর্থ ধাপঃ
  • এখন পরীটির সামনে একটি প্রজাপতি এঁকে নিলাম ও আর্টটি সম্পূর্ণ কালো করে নিলাম।

IMG-20230930-WA0083(1).jpg

সর্বশেষ
  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

IMG-20230930-WA0082.jpg

আর্টটি এখন সম্পূর্ণ তৈরি।

IMG-20230930-WA0078.jpg

IMG-20230930-WA0081.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❣️❣️
Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

অতি চমৎকারভাবে আপনি আজকে আমাদের মাঝে পরীর দৃশ্য অঙ্কন করে দেখিয়েছে। আপনার এই চমৎকার চিত্র অংকন টা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আসলে নিজের দক্ষতা থেকেই সৃষ্টি করা সম্ভব এত সুন্দর সুন্দর চিত্র অংকন।

 11 months ago 

মন্তব্যটি পড়ে বেশ ভালো লাগলো ভাইয়া।

 11 months ago 

ফুলপরী ও প্রজাপতির সাদা-কালো আর্টটি চমৎকার হয়েছে আপু।আপনি এ ধরনের সাদা-কালো আর্টগুলো খুব সুন্দর করেন।দেখতে ও ভীষণ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে সুন্দর এই আর্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

ধন্যবাদ আপু মন্তব্যের জন্য।

 11 months ago 

অসাধারণ আর্ট করেছেন আপনি। আপনার আর্ট সত্যিই মুগ্ধ হলাম। বেশ নিখুঁত হয়েছে‌ আপু। এক আর্টের মাঝে অনেক গুলো বিষয় ফুটিয়ে তুলেছেন। আপনি খুব সুন্দর করে অত্যন্ত চমৎকার ভাবে ফুল পরী ও প্রজাপতির সাদা কালো আর্ট করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই

 11 months ago 

নিখুঁতভাবে আর্টটি সম্পন্ন করতে চেয়েছি ভাইয়া ভালো লাগলো আপনার এই চমৎকার মন্তব্যটি পড়ে । আশা করি সব সময় এমন সুন্দর সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করবেন।

 11 months ago 

ফুল পরী ও প্রজাপতির অনেক সুন্দর আর্ট করেছেন। এটা দেখে আমি মুগ্ধ হয়ে গেছি। আপনার আর্ট টা আমার কাছে খুব ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 11 months ago (edited)

আপনার মন্তব্যটি পড়ে বেশ ভালো লাগলো আপু ধন্যবাদ।

 11 months ago 

সাদাকালো আর্ট গুলো দেখতে বেশ ভালই লাগে। সাদা কালো আর্ট এর মাধ্যমে ফুলপরী ও প্রজাপতির সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। কিভাবে সাদা কালো আর্ট অঙ্কন করতে হয় সেটা আমাদেরকে দেখানোর জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 11 months ago 

ছোটবেলায় ফুলপরীও প্রজাপতির গল্প করতো আমার দিদু আর আমরা ভাই বোনেরা তা শুনতে শুনতে ঘুমিয়ে পড়তাম।আজকে আপনার প্রজাপতিও ফুলপরীর অংকনটি দেখে পুরানো সৃতিচারণ হয়ে গেলো একটু খানি।খুব সুন্দর অংকন করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি।

 11 months ago 

আমার কাজের মাধ্যমে আপনি আপনার পুরনো দিনের
স্মৃতিচারণ করেছেন এটিই আমার জন্য ভাগ্যের ব্যাপার ।

 11 months ago 

আপু আপনার এই আর্ট গুলো আমার কাছে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করেছেন। সাদা কালো আর্ট দেখতে খুবই ভালো লাগে। এত নিখুঁত আর সুন্দর ভাবে আর্ট করেছেন যা দেখে চোখ ফেরাতে পারছিনা। ধন্যবাদ এত সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 11 months ago 

ঠিক বলেছেন সাদাকালো আর্ট গুলো দেখতে খুবই সুন্দর লাগে। তবে যাই হোক আপনার মন্তব্যটি পরিবেশ ভালো লাগলো আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59871.00
ETH 2671.84
USDT 1.00
SBD 2.47