DIY- (এসো নিজে করি) একটি দম্পতির আবেগপ্রবণের আর্ট\\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ❣️❣️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি দম্পতির আবেগপ্রবণের আর্ট
  • আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220205_201927.jpg

20220205_201930.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • লাল রং
  • কালো মার্কার

20220206_140713.jpg

প্রথম ধাপ

  • প্রথমে পেন্সিল দিয়ে একটি ছেলের মুখ আকঁলাম। তারপর মাথায় একটি টুপি এঁকে নিলাম।

20220205_191432.jpg

দ্বিতীয় ধাপঃ

  • তারপর ছেলেটির হাত ও শরীরের পাঞ্জাবি এঁকে নিলাম। এবং হাতে একটি লাভ কার্ড এঁকে নিলাম।

20220205_191918.jpg

20220205_194135.jpg

তৃতীয় ধাপঃ

  • তারপর ছেলেটির সামনে একটি বোরকা পরা হিজাবি মেয়ে এঁকে নিলাম।

20220205_194627.jpg

চতুর্থ ধাপঃ

  • তারপর মেয়েটির হাতে আরেকটি লাভ কার্ড এঁকে নিলাম।

20220205_195147.jpg

পঞ্চম ধাপঃ

  • এখন ছেলেটির চুল এবং দাড়ি কালো করে নিলাম মার্কার দিয়ে।

20220205_195611.jpg

20220205_195736.jpg

ষষ্ঠ ধাপ

  • এখন রাবার দিয়ে পেন্সিলের দাগ গুলো মুছে কাল কলম দিয়ে এঁকে নিলাম। এবং লাভের টুকরো দুটিকে লাল রং দিয়ে লাল করে দিলাম ।

20220205_200812.jpg

20220205_201433.jpg

শেষ ধাপ

  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220205_201740.jpg

20220205_201753.jpg

20220205_201844.jpg

  • আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সকলের জন্য আন্তরিক শুভেচ্ছা

@naimuu

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️❣️❣️

Sort:  
 2 years ago (edited)

ছবিটি এককথায় অসাধারণ হয়েছে 👌
বিশেষ করে মূল থিমটা ভীষন রোমান্টিক ছিল ♥️
এভাবেই এগিয়ে যান দোয়া রইল✨

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago (edited)

ওয়াও,, জাস্ট অসাধারণ হয়েছে আপনার ড্রয়িংটা। 😍😍আমার কাছে তো দারুণ লেগেছে দম্পতি টিকে। বিশেষ করে মেয়েটির মাথার মুকুট টি আমার কাছে অনেক ভালো লাগছে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর ড্রইং শেয়ার করার জন্য এবং আপনার জন্য অনেক শুভকামনা রইল💜💕

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

ওয়াও আজকে আপনি খুব সুন্দর একটি দম্পতির আবেগপ্রবণ অবস্থার চিত্রাংকন করেছেন। দেখে খুবই ভালো লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্য প্রকাশ করে উৎসাহিত করার জন্য

 2 years ago 

আপু আপনি আজকে চমৎকার ভাবে একটি দম্পতির আবেগপ্রবণের আর্ট করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনি প্রশংসার দাবিদার আমার ভিশন ভালো লেগেছে। অনেক সুন্দর করে সাজিয়ে উপস্থাপনা করেছেন দেখে অনেক ভালো লাগলো এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনার চিত্রটি দেখে মুগ্ধ হয়ে গেলাম । অনেক সুন্দর ভাবে আপনি চিত্রটি তৈরি করেছেন । আপনার দক্ষতা ও হাতের কারিগরি নিপুণতার মাধ্যমে চিত্রটি কে সুন্দর করে তুলেছেন । তাছাড়া ধাপগুলো হলে সুন্দরভাবে উপস্থাপন করেছেন । এত সুন্দর একটি চিত্র আমাদের সামনে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

ওয়াও আপনার আর্ট টি খুবই দারুণ হয়েছে। যেন সত্যি দুজন লাজুক ভঙ্গিতে আবেগ আদান-প্রদান করছে। এত চমৎকার ভাবে এঁকেছেন যে আমার ভীষণ ভালো লেগেছে।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য

 2 years ago 

আহ্ কতই না ভালোবাসা!! অসাধারণ হয়েছে আপু দম্পতির আবেগপ্রবণের আর্ট❤️। ভালোই লাগে এমন ভালবাসা পূর্ণ এবং কিউট চিত্রাংকন গুলো দেন। ধন্যবাদ আপু আমাদের সাথে শেয়ার করে নেওয়ার জন্য। আপনার জন্য অনেক ভালোবাসা ও শুভেচ্ছা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য প্রকাশ করে উৎসাহিত করার জন্য

 2 years ago 

ওয়াও অসাধারণ একটি আর্ট করেছেন আপু। আপু আপনি নিজের দক্ষতা দিয়ে ধৈর্য সহকারে সুন্দর একটি একটি দম্পতির আবেগপ্রবণের আর্ট তৈরি করেছেন। আমার কাছে আপনার আর্ট অনেক ভালো লেগেছে। প্রতিটি ধাপ অনেক সুন্দরভাবে উপস্থাপন করছেন। সত্যিই অসাধারণ হয়েছে আপু। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও আপু আপনার তৈরি করা একটি দম্পতির আবেগপ্রবণের আর্ট টি দেখতে অনেক সুন্দর হয়েছে। আর দেখে খুব ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

কিভাবে যে আপনার চিত্র অংকনের প্রশংসা করবো ভেবে পাচ্ছিনা। একটি দম্পতির আবেগপ্রবণ একটি মুহূর্ত সত্যি অসাধারন ছিল। এবং অনেক সুন্দর করে প্রতিটি ধাপ আমাদের সাথে শেয়ার করেছেন। এত সুন্দর একটি চিত্র অংকন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

ধন্যবাদ মন্তব্য প্রকাশ করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59737.47
ETH 3186.24
USDT 1.00
SBD 2.43