টার্গেট ডিসেম্বর সিজন-২ || ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের বন্ধুরা ❣️❣️

  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।
  • আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন টার্গেট ডিসেম্বর সিজন-২চালু হলো। আমি এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে চাই। এতে নিজের সক্ষমতা আরো বৃদ্ধি পায়। যাইহোক এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।

Screenshot_20220313-205635_Chrome.jpg

আমি এখন পাওয়ার আপ করেছি ৫০ স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ৮৩৭.৫৬৩স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন আছে ৮৮৭.৫৬৩ স্টিম পাওয়ার।

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো
    ৮৩৭.৫৬৩

Screenshot_20220313-205219_Chrome.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_20220313-205304_Chrome.jpg

তৃতীয় ধাপঃ

  • ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৮৮৭.৫৬৩।

Screenshot_20220313-205327_Chrome.jpg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে ❣️

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি ।আর স্টিমিট প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ।
শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।এবং আপনার জন্য শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪💪🌹

 2 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে পাওয়ার আপের পোস্ট টি সম্পন্ন করেছেন। আসলেই পাওয়ার আপ না করলে আমাদের নিজেদের স্থান শক্ত করা একটু কষ্টকর হবে। আপনার জন্য শুভকামনা রইল নির্দিষ্ট গন্তব্যে খুব শীঘ্রই পৌঁছে যাবেন ইনশাল্লাহ।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাইয়া দোয়া করবেন।
আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মতামত ফুটিয়ে তোলার জন্য এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুবই সুন্দর কাজ করেছেন আপু।পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজের সক্ষমতা বৃদ্ধি এবং স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করতে পারবেন।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

দোয়া করবেন যেন আমি এইভাবে এগোতে পারি।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি আজকে অনেক স্টিম পাওয়ার আপ করলেন। যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমাদের সকলেরই উচিত অল্প পরিমাণে হলেও প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া পাওয়ার বৃদ্ধি করার জন্য। এভাবেই পাওয়ার বৃদ্ধি করে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই ভালো কাজ। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আশা করি আপনি পাওয়া আপ ধারাবাহিকভাবে চালিয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া পাওয়ার আপ ভালো কাজ।
আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুব ভালো লাগলো। পাওয়ার বৃদ্ধির মাধ্যমে সবাইকে বোঝাতে চেয়েছেন পাওয়ার বৃদ্ধি মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু এগিয়ে যান।

 2 years ago 

জি ভাইয়া পাওয়ার আপ মনে নিজের শক্তি বৃদ্ধি করা।আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগে সম্মান জানাই। আপনি এভাবে আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যাবেন। এই কামনাই করি।

 2 years ago 

জি ভাইয়া পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।দোয়া করবেন এইভাবে এগোতে পারি যেন।আপনাকে ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

অনেক ভালো একটা কাজ করেছেন, পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে নিজের একটা অবস্থান তৈরি করতেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনা করি।

 2 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মনতব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74