নুডুলস এর পাকোড়া মজাদার রেসিপি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

  • সবাই কেমন আছেন?
    আশাকরি আপনারা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও তার রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি নতুন রেসিপি নিয়ে হাজির হয়েছি। রেসিপিটি হলো নুডলস্ এর পাকোড়ার মজাদার রেসিপি😋। এটি খাওয়ার মজাই আলাদা। আপনারাপ অবসর সময়ে এটি তৈরি করে ফেলবেন। তবেই বুজবেন এর স্বাদ।
আমি নিচে রেসিপিটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের ও ভালো লাগবে।

রেসিপিটির ফাইনাল লুক

GridArt_20220612_152529655.jpg

20220524_184820.jpg

প্রয়োজনীয় উপকরণঃ

  • নুডলস
  • ডিম
  • লবন
  • চাট মসলা
  • পেঁয়াজ কুঁচি
  • কাঁচা মরিচ
  • হলুদের গুঁড়া
  • মরিচেরগুঁড়ো

GridArt_20220612_152029034.jpg

প্রথম ধাপ:

  • প্রথমে আমি নুডলস গুলোকে পরিষ্কার পানি দিয়ে সিদ্ধ করে নিলাম। এবং পানি ছাঁকনির সাহায্যে ছেঁকে নিলাম।

GridArt_20220612_152049906.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন একটি বড় পেয়ালায় নুডলস গুলো নিয়ে নিলাম। নুডলস এর সাথে পেঁয়াজ কুঁচি ও কাঁচামরিচ কুঁচি দিয়ে দিলাম।

GridArt_20220612_152130376.jpg

তৃতীয় ধাপ:

  • এখন মসলা গুলো দিয়ে দিলাম। তারপর হাত দিয়ে মাখিয়ে নিলাম।

GridArt_20220612_152155040.jpg

চতুর্থ ধাপ:

  • তারপর ২টি ডিম ভেঙে দিলাম ও ভালো ভাবে মাখিয়ে সবগুলো উপকরণ মিশিয়ে নিলাম।

GridArt_20220612_152222133.jpg

পঞ্চম ধাপ:

  • এখন চুলায় একটি ফ্রাইপ্যান বসিয়ে দিলাম ও পরিমান মতো সয়াবিন তেল দিয়ে দিলাম।

GridArt_20220612_152244844.jpg

ষষ্ঠ ধাপঃ

  • তারপর হাত দিয়ে বড়া পাকিয়ে তেলের মধ্যে নুডলস গুলো দিয়ে দিলাম।

GridArt_20220612_152317498.jpg

সর্বশেষ ধাপ:

  • ভালোভাবে ভেঁজে বা পছন্দ কালার হয়ে আসলে তেল ঝরিয়ে চুলা থেকে নামিয়ে নিলাম। তারপর পরিবেশনের জন্য প্রস্তুত করলাম।

GridArt_20220612_152353231.jpg

মজাদার রেসিপিটি এখন সম্পূর্ণ তৈরি।

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই রেসিপির পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

@naimuu

|

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰

</center

Sort:  
 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে নুডুলস এর পাকোড়া তৈরি করেছেন । দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু হবে । এত সুন্দর ভাবে আমাদের মাঝে নুডুলস এর পাকোড়া শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

খুব সুস্বাদু একটি রেসিপি শেয়ার করেছেন। নুডুলস এর পাকোড়া আমার খুবই পছন্দ। ভালোই লাগে এটি খেতে। এর সাথে টমেটো সস থাকলে তো কথাই নেই। আপনি খুব চমৎকারভাবে প্রতিটি ধাপ উপস্থাপন করেছেন। সুস্বাদু একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

পাকোড়া বা ভাজা পোড়া ‌ টমেটোর সস এর সাথে খেলে খুবই দারুণ লাগে। যাইহোক আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও নুডুলস এর পাকোড়া আমার খুবই পছন্দের একটি খাবার। দেখেতো আর লোভ সামলাতে পারছিনা। খুবই লোভনীয় একটি খাবার। আপনি খুব সুন্দর তৈরি রেসিপি তৈরি করেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনাদের এই সুন্দর মন্তব্য দেখে আমি আরো উৎসাহিত হই। অসংখ্য অসংখ্য ধন্যবাদ এই সুন্দর মন্তব্য করার জন্য।

আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

নুডুলস এর পাকোড়া বাহ ইউনিক একটি রেসিপি প্রস্তুত করেছেন তো এভাবে কখনো খাওয়া হয়নি তবে নুডুলস আমার খুব ফেভারিট মাঝেমধ্যেই নুডুলস রান্না করে খাওয়া হয় যাইহোক রেসিপিটি দেখলাম একবার প্রস্তুত করে খেয়ে দেখতে হবে কেমন টেস্ট হয়

 2 years ago 

নুডুলস আমারও এমনিতেই ফেভারিট। কিন্তু নুডুলস এর পাকোড়া আরো বেশি মজাদার। আপনি একবার তৈরি করে দেখতে পারেন ভাইয়া আশা করি ভালোই লাগবে আপনার।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

নুডুলস এর পাকোড়া রেসিপি খুবই লোভনীয় হয়েছে আপু। আপনি অনেক সুন্দর ভাবে নুডুলস এর পাকোড়া রেসিপি তৈরি করেছেন। আপনার তৈরি করা রেসিপি দেখে বোঝা যাচ্ছে খেতে সুস্বাদু হয়েছে। মজার একটি রেসিপি শেয়ার করার জন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আজ আমিও সেমাই মজাদার পকোড়া রেসিপি তৈরি করেছি আপু। এবং এখন আপনার নুডুলসের পকোড়া দেখতে পেরে অনেক ভালো লাগলো। আমার কাছে যে কোন পকোড়া খেতে অনেক ভালো লাগে। আপনি অনেক যত্ন নিয়ে পুরো রেসিপি তৈরি করেছেন এবং আমাদের মাঝে তুলে ধরেছেন। ধন্যবাদ আপু

 2 years ago 

জি যে কোন পাকড়াই খেতে খুবই মজাদার। আপনার রেসিপি টি ভালো লাগলো শুনে আমারো ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপু আপনার নুডুলস এর পাকোড়া রেসিপি টা দেখে আমার খুব খেতে ইচ্ছে করছে। মনে হচ্ছে খুব সুস্বাদু এবং মুচমুচে হয়েছে। আমি ও মাঝে মাঝে এভাবে নুডুলস এর পাকোড়া বানাই। আপনাকে ধন্যবাদ রেসিপিটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।ভালোবাসা অবিরাম

 2 years ago 

ওয়াও আপু নুডুলস এর পাকোড়া তো খুবই লোভনীয় একটি রেসিপি। আমিও মাঝে মাঝে নুডলস এর পাকোড়া তৈরি করি। খেতে কিন্তু ভীষণ মজা লাগে। আপনার পাকোড়া রেসিপি দেখে তো আমার এখন ইচ্ছে করছে খেতে খুব চমৎকার হয়েছে আপু।

 2 years ago 

আপু দিয়ে দিলাম তো ইচ্ছে করছে তোকে ফেলুন। যাইহোক আসলে অনেক মজার ছিল এই রেসিপিটি। আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ শুভকামনা রইল।

 2 years ago 

আশলেই নুডুলস এর পাকোড়া খাওয়ার মজাই আলাদা। এটা আমার খুবই পছন্দের। আপনার তৈরি করা নুডুলস এর পাকোড়া গুলো দেখেই বুঝা যাচ্ছে খেতে অনেক মজার হয়েছে। ভালো লাগলো আপনার উপস্থাপনা, ধন্যবাদ।

 2 years ago 

নুডলস এর পাকোড়া অনেকদিন আগে খেয়েছিলাম। আমার কাছে ভালই লাগে নুডলস এর পাকোড়া। আজ অনেকদিন পর এই পাকোড়া দেখলাম। দেখে তো লোভ সামলানো মুশকিল। খুব জলদি এই পাকোড়া আমি বাসায় বানিয়ে খাবো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60085.46
ETH 2416.33
USDT 1.00
SBD 2.43