ল্যাম্পপোস্ট এর নিচে বিড়াল কাপলের ও প্রজাপতির সাদাকালো আর্ট।

in আমার বাংলা ব্লগ5 months ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। কিছুদিন আগেই দাদ মারা গিয়েছে তাই মনটা এখনো বিষন্ন। পুরো বাড়িতে এখনো সবাই শোক কাটিয়ে উঠতে পারেনি।

যাইহোক বেশ কিছুদিন পর আমি আবার উপস্থিত হলাম আপনাদের মাঝে নতুন একটি কাজ নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে করবো একটি সাদা কালো আর্ট৷ এই আর্ট গুলো করতে ভীষণ ভালো লাগে। আর্ট গুলো সতর্কতার সাথেই সম্পূর্ণ করতে হয় বিশেষ করে সঠিক স্কেচটা তৈরি করতে হয়। এ আর্ট গুলো খুব অল্প সময়ে তৈরি করা সম্ভব হয়। আজকের আর্টটি হলোঃ ল্যাম্পপোস্ট এর নিচে বিড়াল কাপলের ও প্রজাপতির সাদাকালো আর্ট
আশা করছি আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আর্ট এর ফাইনাল লুক

IMG-20240129-WA0036.jpg

IMG-20240129-WA0039.jpg

IMG-20240129-WA0037.jpg

প্রয়োজনীয় উপকরণঃ
  • কাগজ
  • পেন্সিল
  • কালো কলম
  • কালো মার্কার
প্রথম ধাপঃ
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একটি ল্যাম্প লাইট এর স্কেচ আঁকা শুরু করলাম।

IMG-20240129-WA0042.jpg

দ্বিতীয় ধাপঃ
  • ল্যাম্পপোস্ট এর নিছে একটি বিড়াল কাপলের স্কেচ তৈরি করলাম।

IMG-20240129-WA0045.jpg

তৃতীয় ধাপঃ
  • এখন এক পাশে দুটো প্রজাপতির স্কেচ তৈরি করলাম।

IMG-20240129-WA0044.jpg

চতুর্থ ধাপঃ
  • ল্যাম্পপোস্টে আঁকার পর পেন্সিলের দাগের উপর মার্কার পেন দিয়ে সম্পূর্ণ আবার এঁকে নিলাম।

IMG-20240129-WA0043.jpg

পঞ্চম ধাপঃ
  • এভাবে বিড়াল ও প্রজাপতি সবগুলোই আবার কালো মার্কার দিয়ে কালো করে একে নিলাম।

IMG-20240129-WA0046.jpg

সর্বশেষ ধাপ
  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

IMG-20240129-WA0041.jpg

IMG-20240129-WA0040.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য❣️❣️
Sort:  
 5 months ago 

ছবিটা কিন্তু খুবই কিউট হয়েছে, ল্যাম্পপোস্টটা খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন, বিড়াল এবং প্রজাপতি খুবই কিউট লাগছে। সবমিলিয়ে চমৎকার ছিল আপনার আজকের এই চিত্রটি।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

এ ধরনের আর্ট গুলোর ফার্স্ট তৈরি করাটাই বেশ কষ্টসাধ্য ব্যাপার। এ ধরনের সাদা কালো আর্ট গুলো দেখতে আমার সবসময় অনেক বেশি ভালো লাগে।আপনি অনেক সুন্দর ভাবে এই আর্ট আমাদের সাথে উপস্থাপন করেছেন দেখে বেশ ভালো লাগলো আপু। অসংখ্য ধন্যবাদ আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

চমৎকার একটি ল্যাম্প পোস্ট আর্ট করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই আজকের অসাধারণ আর্ট আমার কাছে বেশ ভালো লেগেছে। দারুন ভাবে কিন্তু আপনি ল্যাম্পপোস্টের নিজ দিয়ে বিড়ালছানা যাওয়ার দৃশ্য তুলে ধরেছেন। সব মিলে জাস্ট অসাধারণ ছিল।

 5 months ago 

অসাধারণ আর্ট করেছেন আপনি। আপনার আর্ট দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। আপনার আর্ট বেশ দুর্দান্ত হয়েছে। ‌ ল্যাম্পপোস্ট এর নিচে বিড়াল কাপলের ও প্রজাপতির সাদাকালো আর্ট বেশ অসাধারণ হয়েছে। এতো দুর্দান্ত নিখুঁত আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

বেশ সুন্দর হয়েছে আর্টটি। কাপল বিড়াল বেশ কিউট লাগছে। মনে হচ্ছে উড়ে বেড়াচ্ছে। বেশ লাগছে দেখতে আর্টটি । এ ধরনের আমার সব সঅময় দেখতে বেশ ভালো লাগে। ধন্যবাদ সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য আঁকার ধাপ সহ।

 5 months ago 

বিড়াল কাপলের ও প্রজাপতির সাদাকালো আর্ট অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হলাম। আপনার আজকের চিত্র অংকন দেখে মুগ্ধ হলাম। ধাপে ধাপে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 5 months ago 

একদম ঠিক বলেছেন আপু এই ধরনের আর্ট গুলো করতে অনেক সতর্কভাবে করতে হয়। আর একটু এলোমেলো হয়ে গেলেই নষ্ট হয়ে যায়। ল্যাম্পপোস্ট এর নিচে বিড়াল কাপলের ও প্রজাপতির সাদাকালো আর্ট দেখে অনেক ভালো লাগলো।

 5 months ago 

আপু আপনি খুবই চমৎকার একটি সাদাকালো আর্ট শেয়ার করেছেন। আপনার এত সুন্দর আর্ট দেখে মুগ্ধ হয়ে গেলাম। আপনার সাদা কালো আর্ট বরাবরই আমার কাছে অনেক ভালো লাগে। আজকের এই আর্ট আরও বেশি সুন্দর হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ এত সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপু আজ বেশ চমৎকার একটি পোস্ট আপনি শেয়ার করলেন। আজকের এই সাদা-কালো আর্টটি দারুন হয়েছে। আপনি ঠিক বলেছেন এ ধরনের আর্ট করতে খুব বেশি সাবধানতা অবলম্বন করতে হয়।একটু এদিক সেদিক হলেই নষ্ট হয়ে যেতে পারে।তবে আপনি কিন্তু খুব সুন্দরভাবে ই আর্টটি শেষ করতে পেরেছেন।ধন্যবাদ আপনাকে চমৎকার এই আর্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36