তেজস্ক্রিয় পদার্থের সতর্কনীয় খুলি ফায়ার চিহ্নের আর্ট।

in আমার বাংলা ব্লগlast year
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

সাদাকালো আর্ট গুলো একটু বেশি ভালো লাগে আমার। আমি অনেক সাদা কালো আর্ট শেয়ার করেছি আপনাদের সাথে। আজকে ঠিক তেমনি একটি আর শেয়ার করুন। যদিও এটি একটু ভিন্নধর্মী।‌আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো খুলি ফায়ার চিহ্নের আর্ট। এটি সাধারন তেজস্ক্রিয় পদার্থের উপর সতর্কমূলক চিহ্ন হিসেবে দেওয়া হয়। এখানে কোনরকম আগুনের ছোঁয়া এলে আগুন ধরে যাবে এবং বড় বিপদ হতে পারে। এই জন্যই সে বিপদজনক পদার্থের মধ্যে এই চিহ্নগুলো দেওয়া হয়ে থাকে। কিন্তু এটি একটু বেশি কঙ্কালের মতোই দেখতে।

আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আমি নিচে আর্টটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের বুজতে সহজ হবে
আর্ট এর ফাইনাল লুক

প্রয়োজনীয় সামগ্রী
  • সাদা কাগজ
  • পেন্সিল
  • মার্কার

প্রথম ধাপ:
  • প্রথমে পেন্সিলের সাহায্যে একটি খুলির স্কেচ আঁকা শুরু করলাম।

দ্বিতীয় ধাপঃ
  • তারপর পেন্সিল দিয়ে মুখের ভেতরের নাক চোখ দাঁত একে নিলাম।

তৃতীয় ধাপ:
  • তারপর পিছনের একটি ক্রস চিহ্ন এঁকে নিলাম।

চতুর্থ ধাপ:
  • এখন মার্কারের সাহায্যে পুরো চিত্রটি কালো করে নিলাম।

পঞ্চম ধাপ:
  • এখন আবার মার্কার দিয়ে চোখ নাক কালো করে নিলাম।

সর্বশেষ ধাপ:
  • আর টি সম্পন্ন করার পর নিচে আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  
 last year 

অসাধারণ চিত্র অংকন করেছেন, আপনার চিত্র অংকন দেখে মুগ্ধ হলাম, এতো সুন্দর চিত্র অংকন করে শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last year 

সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। আর্ট টি খুবই ভালো লেগেছে। প্রতিটি ধাপ খুব সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপন করেছে।তেজস্ক্রিয় পদার্থের সতর্কনীয় খুলি ফায়ার নামটাও বিশাল বড় 😁। ধন্যবাদ আপনাকে, এটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

জ্বী আপু এটি সতর্কবার্তার সংকেত তাই নামটা একটু বেশি বড়।

 last year 

তেজস্ক্রিয় পদার্থের সতর্কনীয় খুলি ফায়ার চিহ্নের আর্টটি খুব চমৎকার লেগেছে আপু। এত সুন্দর করে স্মুথলী এই কাজটি করেছেন দেখে অনেক বেশি মুগ্ধ হলাম। ধন্যবাদ আপনাকে ইউনিক একটি আর্ট উপহার দেওয়ার জন্য

 last year 

আমার কাজের মাধ্যমে আপনাকে মুগ্ধ করাতে পেরে আমি খুবই আনন্দিত ভাইয়। ধন্যবাদ দিয়ে অসাধারণ মন্তব্যের জন্য

 last year 

সত্যিই আপনার চিত্রটি দেখে আমার খুবই ভালো লাগলো। এতো ইউনিক একটি চিত্র অংকন এবং এই চিত্র অংকন দক্ষতা ছিল আপনার অসাধারণ।

 last year 

ধন্যবাদ আপনাকে।

 last year 

এধরনের ভিন্নধর্মী আর্ট সবসময়ই আমার ভালো লাগে। আপনার অংকনটি বেশ নিখুঁত সুন্দর হয়েছে। এধরনের আনকমন আর্ট কাজের মান বাড়ায়। এগিয়ে যান দোয়া রইল।

 last year 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য।

 last year 

আপনি তো দেখছি অনেক সুন্দর করে তেজস্ক্রিয় পদার্থের সর্তকনীয় খুলি ফায়ার চিহ্নের আর্ট করেছেন। অনেক সুন্দর হয়েছে কিন্তু আপনার করা এই আর্ট। এই ধরনের আর্ট গুলো আমি খুবই পছন্দ করি দেখতে। সাদা-কালো হওয়ার কারণে অনেক বেশি সুন্দর হয়েছে সম্পূর্ণটা। উপস্থাপনার মাধ্যমে ভাগ করে নিয়েছেন দেখে বুঝতে অনেক সুবিধা হয়েছে।

 last year 

সাদা কালো আর্ট করতে আমার নিজের বেশ ভালো লাগে আর সেটি আপনাদের সাথে ভাগ করে নিতে পারলে আরো বেশি ভালো লাগে।

 last year 

এই আর্ট গুলো করতে অনেক বেশি দক্ষতার প্রয়োজন হয়। কারণ প্রথমে পেন্সিল দিয়ে যে স্কেসটি আঁকতে হয় তা অঙ্কন করতে অনেক সময় ভুল হয়। তাই খুব সুন্দর করে ধীরে ধীরে এটি অংকন করা লাগে। আমি তো একেবারে মুগ্ধ হয়েছি আপনার করা আর্ট দেখে। আমার কাছে কিন্তু অনেক বেশি ভালো লেগেছে আপনার করা আর্ট, অন্যদের কাছে কি রকম লেগেছে এটা আমার জানা নেই। সত্যি আপনার দক্ষতার প্রশংসা করতে হয়।

 last year 

এই চিত্রগুলো কল করতে ধীরে ধীরে করতে হয় তা না হলে ভুল হয়ে যায়। আমার আর্টের মাধ্যমে আপনাকে মুগ্ধ করাতে পেরে আমার বেশ ভালো লাগছে আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56006.20
ETH 2375.33
USDT 1.00
SBD 2.33