DIY- (এসো নিজে করি) মায়ের সাথে সন্তানের জন্য খুনসুটির চিত্রাংকন। \\১০% 🦊 এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা ☺️☺️

  • কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
    সকলের জন্য সুস্থতা কামনা করছি। আলহামদুলিল্লাহ আমি ভালো আছি। আজকে আমি আবার উপস্থিত হয়েছি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে।পোস্ট টি হলো একটি আর্ট। আমি আর্ট করতে খুবই ভালোবাসি। আমার প্রিয় শখের মধ্যে অন্যতম একটি হলো আর্ট। তাই আমি সময় পেলেই আর্ট করতে বসে যাই। আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো মায়ের সাথে সন্তানের জন্য খুনসুটির চিত্রাংকনআশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

20220416_203012.jpg

20220416_194924.jpg

♦️♦️প্রয়োজনীয় উপকরণ ♦️♦️

  • সাদা কাগজ
  • পেন্সিল
  • কালো মার্কার
  • নীল মার্কার

20220416_203105.jpg

প্রথম ধাপঃ

  • প্রথমে আমি পেন্সিল দিয়ে একজন মহিলার মুখমন্ডল ও চুলগুলো এঁকে নিলাম।

20220416_191418.jpg

20220416_191430.jpg

দ্বিতীয় ধাপঃ

  • এখন মহিলাটির হাত এঁকে নিলাম।

20220416_191731.jpg

তৃতীয় ধাপঃ

  • তারপর মহিলাটির করলে একটি শিশুকে এঁকে নিলাম।
    20220416_192049.jpg

চতুর্থ ধাপঃ

  • এখন পেন্সিলের দাগের উপর কালো মার্কার দিয়ে কালো করে নিলাম।

20220416_192630.jpg

20220416_193519.jpg

পঞ্চম ধাপ

  • আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

20220416_195017.jpg

20220416_194938.jpg

সর্বশেষ ধাপ

  • তারপর পিছনের ব্যাকগ্রাউন্ড নীল মার্কার দিয়ে নীল করে নিলাম।

20220416_195017.jpg

20220416_203012.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার এই আর্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুল ত্রুটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন

সকলের জন্য আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি দেখার জন্য ❣️

-
Sort:  
 2 years ago 

বাহ অসাধারণ একটি সুন্দর দৃশ্যের চিএ অংকন করেছেন আপু। পৃথিবীতে একজন মা এবং সন্তানের সম্পর্ক গভীর হয়। আপনার চিএটা দেখে অনেক ভালো লাগছে। বাহ চমৎকার। অনেক সুন্দর একেছেন আপু চিএটা। ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে চিএটা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

আপনার মন্তব্যটি দেখি আমার কাছে অনেক ভালো লাগলো। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া

 2 years ago 

কি বলবো মাইন্ড ব্লইং হয়েছে সত্যি। আমি তো বুঝতেই পারি নাই যে এটা আপনি আর্ট করেছেন। সত্যি সেরা একটি অংকন ছিলো।

 2 years ago 

মন্তব্য দেখে খুশি হলাম ভাইয়া

 2 years ago 

আপনার অংকন খুবিই সুন্দর ছিল এতো নিখুত আর্ট আমাদের মাঝে শেয়ার করছেন দেখে খুবই ভালো লাগলো।ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।শুভ কামনা রইল

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য।

 2 years ago 

আপু আপনার হাতের কারু কাজ সত্যি অসাধারণ।অনেক দক্ষতার সহকারে আপনি আর্ট টি অংকন করেছেন। আর্ট এর প্রসেস গুলো অনেক ভালো লাগলো।শুভকামনা রইলো আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

ওয়াও আপু কি বলবো বুঝতে পারছি না। সত্যি আপনার দক্ষতা আছে বলতে হবে। আপনি অনেক সুন্দর একটি চিত্র অংকন করেছেন। মায়ের সাথে সন্তানের খুনসুটি চিত্র অংকন টি দেখতে অনেক চমৎকার লাগছে। প্রতিটি ধাপ আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য করে আরো উৎসাহিত করার জন্য। আপনার মন্তব্যটি দেখে ভালো লাগল। আপনার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক শুভকামনা
রইলো।

 2 years ago 

আপু অসাধারণ! আপনার করা চিত্রাংকনটি দারুন হয়েছে। খুবই নিখুঁত হাতের কাজ আপনার পোস্টটির মাধ্যমে আমরা দেখতে পেলাম। আপনার অংকন করার দক্ষতার তারিফ করতেই হয়। খুবই ভালো লাগলো আপু। এভাবেই এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

এটি দেখেই তো একদম অবাক হয়ে গেলাম আপু। এতটা মনোরম একটি দৃশ্য আর মনমুগ্ধকর ,মন ছুয়ে গেল। এই চিত্রাংকন টি বেশ দারুন হয়েছে। সর্বোপরি আপনার উপস্থাপনা এবং অংকন সবকিছুই আমার অনেক বেশি ভালো লেগেছে আপু। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্যগুলো পড়তেও অনেক ভালোই লাগে আমার। ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি মন্তব্য করে আরো অনুপ্রাণিত করার জন্য ও আপনার জন্য শুভকামনা রইলো আপু।

 2 years ago 

আপু আপনি মার্কার পেন দিয়ে খুবই চমৎকার একটি আর্ট করেছেন। মা ও সন্তানের আর্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে ।এত সুন্দর করে আর্ট করেছেন যে দেখতে চমৎকার লাগছে। আপনার আর্ট টি দেখে আমি মুগ্ধ হয়েছি ।সত্যি অসাধারণ একটি আর্ট করেছেন আপনি ।ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে এত সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্যটি প্রকাশ করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 2 years ago 

আপু,কোথা থেকে শুরু করব তাই ভেবে পাচ্ছি না। কেননা আপনার অঙ্কিত মায়ের সাথে সন্তানের জন্য খুনসুটি চিত্রাংকন টি এতটাই সুন্দর হয়েছে যে, বলার ভাষা খুজে পাচ্ছি না। অত্যন্ত চমৎকার হয়েছে আপু, মায়ের সাথে সন্তানের খুনসুটি চিত্রাংকন টি। এত সুন্দর চিত্রাংকনটির কোন তুলনা হয় না। অসাধারণ সুন্দর এই চিত্রাংকন আমাদের মাঝে ধাপে-ধাপে তুলে ধরার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার দেখা বেস্ট একটি মন্তব্য ভাইয়া। আপনাদের এমন উৎসহমূলক মন্তব্য থেকে সত্যিই অনেক অনুপ্রাণিত হই। ভালো লাগলো ভাইয়া আপনার এ সুন্দর ও গঠন মূলক মন্তব্যটি।

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

বেশ ভালো এঁকেছেন।মায়ের সাথে সন্তানের জন্য খুনসুটির চিত্রাংকন।এই খুনসুটির তুলনা হয় না।ভালো লাগলো আপু।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74