প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ11 months ago
হ্যালো বন্ধুরা❣️❣️

আপনারা সবাই কেমন আছেন?
আশা করি আপনাররা সবাই সৃষ্টিকর্তার রহমতে ভালো আছেন।

আজকে আমি আবারো আপনাদের মাঝে উপস্থিত হয়ে গেলাম নতুন কোন পোস্ট নিয়ে। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। আমি যেখানেই যাই না কেন ফটোগ্রাফি নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। আমাদের চারিপাশে প্রকৃতির অপরূপ সৌন্দর্যের লীলাভূমি। শুধু একটু উপভোগ করা প্রয়োজন। আর গ্রামীণ পরিবেশে তো আর প্রাকৃতিক সৌন্দর্যের কোন অভাব নেই। তাই খুব কাছে থেকেই প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে পারি। আর তাছাড়া যেখানেই যাই আমি সুন্দর সুন্দর দৃশ্য গুলো ক্যামেরা বন্দী করি। আমার ক্যাপচার করা তেমনি কিছু সৌন্দর্যের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করব।

আশা করি আপনাদের ভালো লাগবে। ফটোগ্রাফি গুলো বিভিন্ন লোকেশনের তোলা। ফটোগ্রাফি গুলোর নিচে আমি লোকেশন এড করে দিয়েছি।

ফটোগ্রাফি নংঃ ১
  • সূর্যাস্তের ফটোগ্রাফি। সবুজ প্রকৃতি অর্থাৎ গাছপালা, লতাপাতার সাথে সূর্যাস্তের ফটোগ্রাফি করতে চেয়েছি। এখন কিন্তু সকালে সামান্য কুয়াশার দেখা মিলে। যারা খুব ভোরে উঠে তারাই অবগত আছে। আমি অনেকদিন থেকেই লক্ষ করছি বিষয়টি।

IMG-20231001-WA0084.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ২

IMG-20231001-WA0082.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৩
  • মেঘলা দিনের ফটোগ্রাফি। রদ্দূরকে মেঘে ডেটে রেখেছে। আসলেই খুবই মেঘলা দিন ছিলো। চারিদিকে ভালো অন্ধকার ধেয়ে আসছে। ফটোগ্রাফি গুলোর মধ্যে মেঘলা দিনের সৌন্দর্য উপভোগ করা যায় আশাকরি।

IMG-20231001-WA0085.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৪

IMG-20231001-WA0089.jpg

ফটোগ্রাফি নংঃ ৫
  • এখানে নীল আকাশে প্লেন উড়ে যাওয়ার দৃশ্য লক্ষ করা যায়। পতেঙ্গা সমুদ্র সৈকত এ কিছুদিন আগেই ঘুরতে গিয়েছিলাম। তখন এ ছবি ক্যাপচার করি। তখন সন্ধ্যা নামার আগ মূহুর্ত৷

IMG-20231001-WA0088.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৬
  • চাঁদের ফটোগ্রাফি। ছবিটিতে চাঁদ ও চাঁদের আলো স্পষ্ট ফুটে উঠেছে। চাঁদনী রাতে সবুজ গাছপালার পাশে দাঁড়িয়ে ছবিটি তুলেছিলাম। রাতের সৌন্দর্য ফুটে উঠেছে এই ছবিটির মধ্যে।

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৭

IMG-20231001-WA0087.jpg

অবস্থান

ফটোগ্রাফি নংঃ ৮
  • সূর্যাস্তের ফটোগ্রাফি। ছবিটি মেঘনা ব্রিজের উপর থেকে ক্যাপচার করেছিলাম। ছবিটিতে সূর্য অস্ত যাওয়ার দৃশ্য স্পষ্ট ফুটে উঠছে। অসাধারণ একটি দৃশ্য। আপনাদের সাথে শেয়ার করব বলেই ক্যামেরাবন্দি করে রেখেছিলাম।

IMG-20231001-WA0083.jpg

[অবস্থান]https://w3w.co/ticket.secretly.hairstyle)

ফটোগ্রাফি ডিভাইসঃ Samsung Galaxy F23

ফটোগ্রাফারঃ

@naimuu

সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা

ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰❣️🥰
Sort:  
 11 months ago 

প্রাকৃতিক সৌন্দর্যের খুব চমৎকার কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করেছেন। অনেক সুন্দর হয়েছে আপনার ব্লগ টা।ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ভালো লাগলো মন্তব্য পড়ে। আশাকরি সব সময় পাশে থাকবেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

আপু আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে চমৎকার লেগেছে। ভিন্ন ভিন্ন আঙ্গিকে তোলা সত্যিই দারুণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ।সূর্যাস্তের প্রথম ছবিটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে ।অসংখ্য ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 10 months ago 

সূর্যাস্তের প্রথম ছবিটি আমার নিজের একটু বেশি পছন্দের । দুজনের মিল আছে তা বলতে হয়।

 11 months ago 

আপু আপনার শেয়ার করা প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফিগুলো অনেক সুন্দর হয়েছে। এই ফটোগ্রাফি গুলোর মধ্যে বিশেষ করে বিমান উড়ে যাওয়ার দৃশ্যের ফটোগ্রাফি, মেঘলা দিনের ফটোগ্রাফি এবং সূর্যাস্তের ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

 10 months ago 

বিমান উড়ে যাওয়ার দৃশ্যের ফটোগ্রাফি, মেঘলা দিনের ফটোগ্রাফি এবং সূর্যাস্তের ফটোগ্রাফি এগুলো আমারও স্পেশাল ও পছন্দের ফটোগ্রাফি।

 11 months ago 

প্রকৃতির বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আজ আমাদের সাথে শেয়ার করেছেন। প্রতিটি ফটোগ্রাফি বেশ সুন্দর হয়েছে। বেশ সুন্দর তুলেছেন ফটোগ্রাফিগুলো। আমার কাছে বেশ ভালো লেগেছে। আর আমার কাছে বেশি ভালো লেগেছে প্রথম ফটোগ্রাফিটি। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 10 months ago 

সূর্যাস্তের দৃশ্যটি সকলের মন কেড়ে নিয়েছে। ব্যাপারটা আসলেই আমার জন্য আনন্দদায়ক।

 11 months ago 

আপু আপনি চমৎকার একটি পোস্ট উপহার দিয়েছেন। প্রাকৃতিক সৌন্দর্যের কিছু ফটোগ্রাফি দেখে ভীষণ ভালো লাগলো। আসলে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে সবাই ভীষণ ভালোবাসে। সূর্য অস্তের দৃশ্য দেখতে আমার কাছে সব সময়ই ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপু চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 10 months ago 

ধন্যবাদ ভাইয়া এই অসাধারণ মন্তব্য প্রকাশ করার জন্য।

 11 months ago 

প্রকৃতির মাঝ থেকে বেশ চমৎকার কিছু দৃশ্য ফটোগ্রাফি করে আজ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক সুন্দর ছিল প্রত্যেকটা ফটোগ্রাফি। যেখানে মেঘলা আকাশের অপরূপ দৃশ্য ফুটিয়ছ তুলেছেন। পাশাপাশি সূর্য অস্ত্র যাওয়ার দৃশ। খুবই ভালো লাগলো প্রত্যেকটা ফটোগ্রাফি।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

বাহ্ দারুণ দারুণ প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি করছেন।এইরকম সুন্দর সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখলে মন ভরে যায়। আপনার প্রতি টা ফটোগ্রাফি সুন্দর হয়েছে। বিশেষ করে আমার কাছে চাঁদনি রাতের চাঁদ টা খুব ভালো লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর একটা পোস্ট করার জন্য।

 10 months ago 

ভালো লাগলো এই উৎসাহ মূলক মন্তব্য পড়ে।

 11 months ago 

ওয়াও ফটোগ্রাফি গুলো অনেক চমৎকার হয়েছে। প্রথম ছবিটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাছাড়া প্রতিটা ছবি সুন্দর মোমেন্টে ক্যাপচার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 10 months ago 

সুন্দর মন্তব্য পড়ে বেশ ভালো লাগলো।

 11 months ago 

খুবই অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন।দেখতে খুব চমৎকার। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 10 months ago 

ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47