DIY- (এসে নিজে করি) একটি বেবি স্কার্টের ডিজাইন

in আমার বাংলা ব্লগ2 years ago
হ্যালো আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা❣️❣️

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভাল আছেন
সকলের জন্য সুস্থতা কামনা করছি। গত দুইদিন যাবত আমি অসুস্থতায় ভুগছি। তাই দুইদিন পোস্ট করতে পারিনি। এখন মোটামুটি আলহামদুলিল্লাহ আমি ভালো আছি।

যেহেতু শরীর অসুস্থ তাই তেমন ভালো কোন আর্ট সম্পন্ন করতে পারেনি। এইজন্যই সিম্পল একটি আর্ট নিয়ে উপস্থিত হয়েছি।

আজকে আমি আপনাদের মাঝে যে আর্ট শেয়ার করবো তা হলো একটি বেবি স্কার্টের আর্টআশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে। আমি নিচে অঙ্কনের পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা করলাম। এতে আপনাদের সকলের বুঝতে সহজ হবে। চলুন শুরু করা যাক 🙂

আমি নিচে আর্টটি তৈরির পদ্ধতি ধাপে ধাপে বর্ণনা দিয়েছি। আশা করি এটি আপনাদের বুজতে সহজ হবে
আর্ট এর ফাইনাল লুক

GridArt_20221014_174355184.jpg

প্রয়োজনীয় সামগ্রী
  • সাদা কাগজ
  • পেন্সিল
  • রং ও তুলি

20220915_194034.jpg

প্রথম ধাপ:
  • প্রথমে আমি পেন্সিল দিয়ে স্কার্টের উপরের অংশ আঁকা শুরু করলাম।

20220915_171535.jpg

দ্বিতীয় ধাপঃ
  • এখন পুরো স্কার্টটি এঁকে নিলাম।

20220915_171937.jpg

তৃতীয় ধাপ:
  • তারপর পেন্সিলের দাগের উপর কালো মার্কেট দিয়ে কালো কটে নিলাম।

20220915_172638.jpg

চতুর্থ ধাপ:
  • এখন ভিতরে কালো মার্কার দিয়ে ছোট ছোট বৃত্ত আঁকলাম।

20220915_172633.jpg

20220915_172729.jpg

পঞ্চম ধাপ:
  • এখন রং ও তুলির সাহায্যে লাল বৃত্ত এঁকে নিলাম।

20220915_173829.jpg

সর্বশেষ ধাপ:
  • সর্বশেষ আমি আমার সিগনেচার দিয়ে দিলাম।

GridArt_20221014_174333235.jpg

আশা করি আপনাদের সকলের কাছে আমার আজকের এই আর্ট এর পোস্টটি ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই মন্তব্য করে জানাবেন। ভুলক্রটি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।
সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা
@naimuu
ধন্যবাদ সবাইকে আমার পোস্টটি দেখার জন্য ও পড়ার জন্য🥰🥰
Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

সাদা কাগজ, পেন্সিল ও রং তুলি দিয়ে বেশ সুন্দর বেবী স্কারট এঁকেছেন আপু। ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ডাই পোস্ট শেয়ার করার জন্য।

আপনি একটা অনেক সুন্দর করেছেন। ছোটবেলার কথা মনে পড়ে গেল এভাবে আমরা ড্রয়িং করতাম খুব সুন্দর ড্রয়িং হয়েছে স্কার্টটি দেখতে অনেক ভালো লেগেছে আমার। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি খুব সুন্দর ভাবে বেবি স্কার্টের ডিজাইন আর্ট করেছেন। আপনার শরীরটা তেমন ভালো না তারপরও অনেক সুন্দর আর্ট করেছেন আমাদের মাঝে। এক কথায় অসাধারণ অনেক সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। এবং আল্লাহ তাআলা আপনাকে সুস্থ রাখুক।

 2 years ago 

বেবি স্কার্টের ডিজাইন টা আগে কখনো দেখা হয়নি তবে ডিজাইনটা দেখে সত্যি অনেক মুগ্ধ হয়েছি আমি। এ ডিজাইনটির মাধ্যমে আপনার ক্রিটিভিটি সম্পর্কে সম্মুখ অবগত হলাম। আপনার এমন সৃজনশীলতা দেখে সত্যি আমি মুগ্ধ হয়েছি আশা করি ভবিষ্যতে এমন পোস্ট আমাদের মাঝে আরো উপহার দিবেন ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনি অনেক সুন্দর ভাবে বেবি স্কার্টের ডিজাইন আমাদের মাঝে শেয়ার করছেন। সত্যি একদম অসাধারণ। আপনার শরীর খারাপ পর ও আপনি অনেক সুন্দর আর্ট করেছেন। খুব সুন্দর যথার্থ বর্ণনা দিয়ে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য। এবং অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুব সুন্দর করে নিখুঁতভাবে বেবি স্কার্ট এর ডিজাইনটি আর্ট করেছেন এবং ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর আর্ট আমাদেরকে উপহার দেয়ার জন্য।

Hi, @naimuu,

Thank you for your contribution to the Steem ecosystem.

Your post was picked for curation by @gorllara.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর ভাবে বেবি স্কার্টের ডিজাইন তৈরি করেছেন। আপনার ডিজাইন দেখে একদম বাস্তবের মত দেখাচ্ছে। খুব সুন্দর লাগছে আপনার এই বেবি স্কার্টের ডিজাইন। হালকা কালার করাতে ডিজাইন আরো বেশি সুন্দর দেখাচ্ছে। খুব সুন্দর ভাবে ধাপগুলো বর্ণনা করেছেন। ধন্যবাদ সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65