টার্গেট ডিসেম্বর সিজন-২ || ১৫৩.৫৪৪ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো আমার বাংলা ব্লগার বন্ধুরা ❣️❣️

  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আপনারা সবাই মহান সৃষ্টিকর্তার রহমতে ভালোই আছেন। আলহামদুলিল্লাহ আমিও তাঁর অশেষ রহমতে ভালই আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি।
  • কিছুদিন আগেই আমাদের টার্গেট ডিসেম্বর সিজন -১ শেষ হলো। এখন টার্গেট ডিসেম্বর সিজন-২চালু হলো। আমি এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করতে চাই। যাইহোক এখন পাওয়ার আপ এ যাওয়া যাক।
আমি এখন পাওয়ার আপ করেছি ১৫৩.৫৪৪ স্টিম। আমি পাওয়ায় আপ করার আগে ছিল ৪৩৯.৬৩১ স্টিম পাওয়ার। পাওয়ার আপ করার পর এখন আছে ৫৯৩.১৭৫ স্টিম পাওয়ার।

Screenshot_20220124-231944_Facebook.jpg

TargetDecember welovepowerups abb-powerup

নিচে তা স্ক্রিনশট এর মাধ্যমে আপনাদের মাঝে শেয়ার করলাম।

প্রথম ধাপ

  • পাওয়ার আপ করার আগে আমার একাউন্টে এসপি ছিলো ৪৩৯.৬৩১।

received_2762150237420132.jpeg

দ্বিতীয় ধাপঃ

  • এখন আমি ১৫৩.৫৪৪ স্টিম পাওয়ার আপ করলাম।

received_260535099538077.jpeg

তৃতীয় ধাপঃ

  • ১৫৩.৫৪৪ স্টিম পাওয়ার আপ করার পর আমার বর্তমান এসপি হলো ৫৯৩.১৭৫।

received_1266107797217885.jpeg

  • আসলেই পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপ করলেই নিজের স্থান শক্ত করা সম্ভব।

@naimuu

আপনাদের সবাইকে ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য। আশা করি আপনাদের সকলের কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে ❣️

Sort:  
 2 years ago 

আপনি বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার সক্ষমতা বৃদ্ধির এই উদ্যোগকে সাধুবাদ জানাই আপু । আপনার জন্য দোয়া রইল যেন সামনে আরো বেশি বেশি পাওয়ার আপ করতে পারেন ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই সেই সাথে সাধুবাদ জানাই, আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার সক্ষমতা ও দক্ষতা উন্নয়নের সক্রিয়ভাবে অংশ করেছেন। আপনার লক্ষ্য অটুট থাকুক আপনার স্বপ্ন পূরণ হোক। শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ভাইয়া আপনাকেও অসংখ্য ধন্যবাদ, সুন্দর মন্তব্যের জন্য🤗

 2 years ago 

আপু আপনার পাওয়ার আপ এর পোস্ট টি দেখে আমার খুব ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষতা কে শক্তিশালী ও বৃদ্ধি করা। আপু আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অসাধারণ এক উদ্যোগ। বিরাট একটি এমাউন্ট আপনি পাওয়ার আপ করেছেন দেখা যাচ্ছে। এই ধরনের পাওয়ার আপ পোস্ট গুলো অন্যদের পাওয়ার আপ করতে উৎসাহ যোগায়। এভাবেই এগিয়ে যান আপু। শুভকামনা রইল।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

পাওয়ার আপ করতে ভালোবাসি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

  • পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আর আপনি তা করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অনেক উৎসাহিত হয়েছি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার লক্ষ্যে অনেক তাড়াতাড়ি পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্যের জন্য

আপু টার্গেট ডিসেম্বর সিজন 2 কে সামনে রেখে অনেক সুন্দর একটা উদ্যোগ গ্রহণ করেছেন আপনিও। এটা দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের জন্য সত্যিই অনেক গুরুত্বপূর্ণ। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ আমরা সবাই ভালবাসি। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর মন্তব্যের জন্য

 2 years ago 

একাউন্টঃ @naimuu
পাওয়ার বৃদ্ধিঃ = 35.0797%

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া 🤗

অভিনন্দন আপু আপনার নতুন পাওয়ার আপ এর জন্য। বেশ বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। টার্গেট ডিসেম্বর সিজন-২ তে অংশগ্রহণের জন্য আপনাকে স্বাগতম। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

জি ভাইয়া আপনাকেও অসংখ্য ধন্যবাদ, সুন্দর মন্তব্যের জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59367.33
ETH 3172.01
USDT 1.00
SBD 2.43